Thursday, May 23, 2024
প্রচ্ছদখুলনা বিভাগকুষ্টিয়াস্ত্রীকে তালাক দিয়ে বন্ধুর বউ নিয়ে উধাও শিক্ষক! প্রতিবাদে সংবাদ সম্মেলন

স্ত্রীকে তালাক দিয়ে বন্ধুর বউ নিয়ে উধাও শিক্ষক! প্রতিবাদে সংবাদ সম্মেলন

Published on

১৮ বছরের সংসারে তিন ছেলে সন্তানের জনক তিনি। কিন্তু পরকীয়ায় আসক্ত হয়ে স্ত্রীকে তালাক দিয়ে বন্ধুর স্ত্রী দুই সন্তানের জননীকে নিয়ে উধাও হয়েছেন কুষ্টিয়া পলিটেকনিক ইন্সটিটিউটের শিক্ষক ফারুকুজ্জামান মালিথা।

ইতোমধ্যে পুলিশের হাতে ওই দুই সন্তানের জননী প্রেমিকা আটক হলেও ধরাছোঁয়ার বাইরে রয়েছেন প্রেমিক ফারুকুজ্জামান।

এদিকে দুটি পরিবারকে ধ্বংসের হাত থেকে রক্ষাসহ তাদের সন্তানদের ভবিষ্যতের কথা চিন্তা করে উভয় পরিবারের স্বজন ও এলাকাবাসী এগিয়ে এসেছেন। রোববার দুপুরে ফারুকুজ্জামানের তালাকপ্রাপ্ত স্ত্রী মনোয়ারা সুলতানা মনিরা উভয় পরিবারের স্বজন এবং এলাকাবাসীকে সঙ্গে নিয়ে পাবনা প্রেসক্লাবে এ বিষয়ে সংবাদ সম্মেলন করেন।

লিখিত বক্তব্যে মনোয়ারা সুলতানা মনিরা বলেন, ২০০১ সালে পাবনা সদর উপজেলার দোগাছি ইউনিয়নের চরকোশাখালী গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে ফারুকুজ্জামান মালিথার সাথে তার বিয়ে হয়। বৈবাহিক জীবনে তাদের তিনটি ছেলে সন্তান রয়েছে।

মনিরা বলেন, যৌতুকের দাবিতে বিভিন্ন সময়ে স্বামী তাকে শারীরিক ও মানসিক নির্যাতন করতেন। এরই মধ্যে তার স্বামী স্কুলশিক্ষক বন্ধু ফরিদের স্ত্রী দুই সন্তানের জননী নার্গিস পারভীনের সাথে পরকীয়ায় জড়িয়ে পড়েন। নানাভাবে এই পথ থেকে ফিরে আসার জন্য স্বামীকে অনুরোধ করলেও তিনি তা উপেক্ষা করে উল্টো তাকে ঘর থেকে বের করে দেন। এমনকি তাকে তালাক দিয়ে ফারুকুজ্জামান গত ২৬ সেপ্টেম্বর বন্ধু ফরিদের স্ত্রী নার্গিস পারভীনকে নিয়ে পালিয়ে যান।

অন্যদিকে নার্গিস পারভিনও তার স্বামী ফরিদকে পালিয়ে যাওয়ার ৩ মাস আগে তালাক দেন। কিন্ত তিনি বিষয়টি গোপন রেখে ফরিদের সঙ্গে সংসার করতে থাকেন। পরে সুযোগ বুঝে দু’জন পালিয়ে যান। নার্গিসের ঘরেও রয়েছে ২টি সন্তান।

সংবাদ সম্মেলনে নার্গিস পারভীন এবং মনোয়ারা সুলতানা মনিরার স্বজনরাও বক্তব্য রাখেন। নার্গিসের বোন শিখা ও ভাই মাসুম জানান, সিরাগঞ্জের শাহজাদপুর থানা পুলিশ তার বোন নার্গিসকে আটক করেছে। এখনও পলাতক রয়েছেন ফারুকুজ্জামান।

মনোয়ারা সুলতানা মনিরার ভাই নাছির উদ্দিন বলেন, আমরা দুটি সংসার যাতে ধ্বংস না হয়, আমার বোন মনিরার ৩ ছেলে এবং ফরিদের ২ সন্তানের ভবিষৎ জীবন চিন্তা করে প্রশাসনের কাছে সুষ্ঠু আইনি সমাধান চাই।

সংবাদ সম্মেলনে ফারুকুজ্জামানের তালাকপ্রাপ্ত স্ত্রী মনোয়ারা সুলতানা মনিরা, তার ভাতিজী শিউলী খাতুন, নার্গিসের বোন শিখা খাতুন ও ছোট ভাই মাসুম বিল্লাহসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। সূত্র- বাংলাদেশ জার্নাল

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

কুষ্টিয়ায় স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেলে, কলেজছাত্রীর মৃত্যুর পর যুবক আটক

কুষ্টিয়ায় একটি আবাসিক হোটেলে শয্যা বিশ্বাস (১৮) নামে এক কলেজছাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায়...

ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে কুষ্টিয়ার মাদ্রাসা ছাত্রের মৃত্যু

কুষ্টিয়ার কুমারখালীতে সুপারি গাছে ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে মিঠু শেখ (১৪) নামে...

যশোর বোর্ডে পাসের হার ৯৫% | কুষ্টিয়ায় শীর্ষে জিলা স্কুল, জিপিএ-৫ পেয়েছে ২৪৩ জন

মাধ্যমিক পরীক্ষার ফলাফলে এ বছর যশোর শিক্ষা বোর্ডে জিপিএ-৫ প্রাপ্তির সব রেকর্ড ভঙ্গ করেছে।...