Thursday, June 13, 2024
প্রচ্ছদখুলনা বিভাগকুষ্টিয়া'বিএনপিকে ধ্বংস করতে বিএনপিই যথেষ্ট' : কুষ্টিয়ায় ওবায়দুল কাদের

‘বিএনপিকে ধ্বংস করতে বিএনপিই যথেষ্ট’ : কুষ্টিয়ায় ওবায়দুল কাদের

Published on

‘কুষ্টিয়ায় আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন’ – সকল ষড়যন্ত্রের জবাব হচ্ছে ঐক্য: ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সকল ষড়যন্ত্রের জবাব হচ্ছে ঐক্য। তাই ঐক্যবদ্ধ থেকে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে।

আজ বৃহস্পতিবার (২৮ নভেম্বর) সকাল সাড়ে ১১টায় কুষ্টিয়া ইসলামিয়া কলেজ মাঠে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করে তিনি একথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ ঐক্যবদ্ধ আছে বলেই কুতুবদিয়া থেকে তেতুলিয়া পর্যন্ত শেখ হাসিনার জাদুকরি নেতৃত্বে বাংলাদেশকে উন্নত দেশে পরিণত করেছে।

তিনি বলেন, বিএনপিকে নিয়ে বিচলিত হওয়ার কিছু নেই। তারা বলে র‌্যাব, পুলিশ দিয়ে তাদের রাজনীতি ধ্বংস করা হচ্ছে। তাদের নেতাকর্মীরাই বিএনপিকে ধ্বংস করার জন্য যথেষ্ট। এ জন্য আওয়ামী লীগকে দরকার হবে না।

তিনি বলেন, জনগণই আমাদের ক্ষমতার উৎস। তাই ঐক্যের কোনো বিকল্প নেই। সকল আওয়ামী লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে দেশের জন্য কাজ করার আহবান জানান তিনি।

জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সদর উদ্দিন খানের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত আছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, সম্পাদক আব্দুর রহমান, জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য পিযুষ কান্তি ভট্টাচার্য্য, বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য এসএম কামাল হোসেন, পারভীন জামান কল্পনা, বঙ্গবন্ধুর দৌহিত্র ও বাগেরহাট-২ (সদর-কচুয়া) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময়, কুষ্টিয়া ১ আসনের সাংসদ আকাম সরওয়ার জাহান বাদশা, কুষ্টিয়া ৪ আসনের সাংসদ ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ।

এর আগে জাতীয় সঙ্গীতের তালে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন ও শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন অতিথিবৃন্দ।

সম্মেলনের সঞ্চালনা করছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী।

কুষ্টিয়া জেলা আওয়ামীলীগ ত্রি-বার্ষিক সম্মেলনে পুনরায় সভাপতি আলহাজ্ব সদর উদ্দিন খান, সহ-সভাপতি আলহাজ্ব রবিউল ইসলাম, জাহিদ হোসেন জাফর, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আজগর আলী, যুগ্ম সাধারণ সম্পাদক স্বপন কুমার ঘোষ, ১ নং সদস্য পৌর মেয়র আনোয়ার আলী নির্বাচিত হয়েছেন।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

কুষ্টিয়ায় স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেলে, কলেজছাত্রীর মৃত্যুর পর যুবক আটক

কুষ্টিয়ায় একটি আবাসিক হোটেলে শয্যা বিশ্বাস (১৮) নামে এক কলেজছাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায়...

ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে কুষ্টিয়ার মাদ্রাসা ছাত্রের মৃত্যু

কুষ্টিয়ার কুমারখালীতে সুপারি গাছে ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে মিঠু শেখ (১৪) নামে...

যশোর বোর্ডে পাসের হার ৯৫% | কুষ্টিয়ায় শীর্ষে জিলা স্কুল, জিপিএ-৫ পেয়েছে ২৪৩ জন

মাধ্যমিক পরীক্ষার ফলাফলে এ বছর যশোর শিক্ষা বোর্ডে জিপিএ-৫ প্রাপ্তির সব রেকর্ড ভঙ্গ করেছে।...