Saturday, June 15, 2024
প্রচ্ছদখুলনা বিভাগকুষ্টিয়াকুষ্টিয়ায় পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত

কুষ্টিয়ায় পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত

Published on

কুষ্টিয়া জেলা মাসিক কল্যাণ ও অপরাধ পর্যালোচনা সভায় উত্তম পুরস্কার পেলেন অতিরিক্ত পুলিশ সুপার নূর-ই-আলম সিদ্দিকী ও শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ রতন শেখ

কুষ্টিয়া জেলা পুলিশ কুষ্টিয়ার আয়োজনে পুলিশ লাইন্স সম্মেলন কক্ষে মাসিক কল্যাণ ও অপরাধ পর্যালোচনা সভা আজ বুধবার অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন কুষ্টিয়া জেলার পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত, পিপিএম।

মাসিক কল্যাণ ও অপরাধ পর্যালোচনা সভায় আরো উপস্থিত ছিলেন কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার, (ডিএসবি) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান। সভায় ডিসেম্বর/২০১৮ মাসের কুষ্টিয়া জেলার মামলা তদন্ত তদারকির সাফল্যের জন্য উত্তম পুরস্কার পেয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার ভেড়ামারা সার্কেল কুষ্টিয়ার নূর-ই-আলম সিদ্দিকী এবং শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হন কুষ্টিয়া ইবি থানার অফিসার ইনচার্জ রতন শেখ।

এছাড়াও শ্রেষ্ঠ এস আই, এএসআই ও ক্যাম্প ইনচার্জদের ক্রেস্ট ও অর্থ পুরস্কার প্রদান করেন কুষ্টিয়া জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব এস এম তানভীর আরাফাত, পিপিএম।
মামলা তদন্ত তদারকির সাফল্যের জন্য অতিরিক্ত পুলিশ সুপার ভেড়ামারা সার্কেল কুষ্টিয়ার নূর-ই-আলম সিদ্দিকী উত্তম পুরস্কার প্রাপ্ত হওয়ায় কুষ্টিয়া জেলা মাদক প্রতিরোধ কমিটির পক্ষে অভিনন্দন জানিয়েছেন প্রতিষ্ঠাতা ও সভাপতি হাসিবুর রহমান রিজু, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এম সোহাগ হাসান ও সাংগঠনিক সম্পাদক শাহারিয়া ইমন রুবেল। হাসিবুর রহমান রিজু বলেন, নূর-ই আলম সিদ্দিকী এমন একজন অফিসার যিনি মাদকের বিরুদ্ধে সব সময় আমাদের চলমান এই আন্দোলনকে এগিয়ে নেয়ার জন্য উৎসাহ দিয়ে যাচ্ছেন।

তিনি আমাদের অধিকাংশ প্রোগ্রামে অতিথি হয়ে মাদকের বিরুদ্ধে মূল্যবান বক্তব্য দিয়েছেন। আমরা নূর-ই আলম সিদ্দিকীর উত্তরোত্তর সাফল্য কামনা করছি।

উক্ত সভার সঞ্চালনা করেন অতিরিক্ত পুলিশ সুপার কুষ্টিয়া সার্কেল নূরানী ফেরদৌস দিশা।

উক্ত মাসিক কল্যাণ ও অপরাধ পর্যালোচনা সভায় জেলার সকল উর্দ্ধতন পুলিশ কর্মকর্তা, সকল থানার অফিসার ইনচার্জ, সকল ক্যাম্প/ফাঁড়ীর ইনচার্জ ও পুলিশ লাইন্স এর অফিসার ও ফোর্স উপস্থিত ছিলেন।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

কুষ্টিয়ায় স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেলে, কলেজছাত্রীর মৃত্যুর পর যুবক আটক

কুষ্টিয়ায় একটি আবাসিক হোটেলে শয্যা বিশ্বাস (১৮) নামে এক কলেজছাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায়...

ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে কুষ্টিয়ার মাদ্রাসা ছাত্রের মৃত্যু

কুষ্টিয়ার কুমারখালীতে সুপারি গাছে ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে মিঠু শেখ (১৪) নামে...

যশোর বোর্ডে পাসের হার ৯৫% | কুষ্টিয়ায় শীর্ষে জিলা স্কুল, জিপিএ-৫ পেয়েছে ২৪৩ জন

মাধ্যমিক পরীক্ষার ফলাফলে এ বছর যশোর শিক্ষা বোর্ডে জিপিএ-৫ প্রাপ্তির সব রেকর্ড ভঙ্গ করেছে।...