Tuesday, April 30, 2024
প্রচ্ছদবাংলাদেশঢাকা বিভাগআবাসিক হোটেল থেকে ২৯ যৌনকর্মী আটক

আবাসিক হোটেল থেকে ২৯ যৌনকর্মী আটক

Published on

ফরিদপুর শহরের দুটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে ১২ তরুণীসহ মোট ২৯ জনকে আটক করেছে পুলিশ। পরে ভ্রাম্যমাণ আদালতে তাদের বিভিন্ন মেয়াদে সাজা দেওয়া হয়।

সোমবার দুপুরে শহরের পুরাতন বাসস্ট্যান্ডের আলবেগ হোটেল ও নতুন বাসস্ট্যান্ড এলাকায় অবস্থিত হোটেল নিউ গার্ডেন সিটিতে এ অভিযান চালানো হয়। অভিযান পরিচালনা করেন সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) পারভেজ মল্লিক ও সহকারী কমিশনার সজল কুমার।

এ সময় আলবেগ হোটেল থেকে চার তরুণী ও চার যুবককে আটক করা হয়। হোটেল নিউ গার্ডেন সিটি থেকে আট তরুণী ও ১৩ যুবককে আটক করা হয়।

আটক যুবকরা হলেন- আলফাডাঙ্গা উপজেলার সোহান (২৭), সালথা উপজেলার মো. দলিল সেখ (২৫), সদর উপজেলার মো. ইউসুফ প্রমাণিক (৩৫), রাজবাড়ী জেলার আব্দুর রহিম (৩৪), হোটেল নিউ গার্ডেন সিটির কর্মচারী মাজেদ আলী (৪০) ও ইমরান মল্লিক(২৭), সদর উপজেলার সোহেল (২০), রানা (২৫), দূর্জয় (২৫), মো. হায়দার (২৫), রুহুল আমিন (৩৮), আবু বক্কর সিদ্দিক (২৫), নগরকান্দা উপজেলার ওসমান (৩৫), বোয়ালমারী উপজেলার মিজান (৪০), ভাঙ্গা উপজেলার রাসেল (২৬), রাজবাড়ী জেলার রাকিব (২৪), নগরকান্দা উপজেলার সোলায়মান (২৬)।

সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) পারভেজ মল্লিক গণমাধ্যমকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান চালানো হয়। এদের মধ্যে দণ্ডবিধির ১৮৬০ এর ২৯৪ ধারায় ১২ জন তরুণী ও ১৫ জন খদ্দেরকে সাতদিন করে কারাদণ্ড দেওয়া হয়।

এ ছাড়া একই ধারায় হোটেলের দুই কর্মচারীকে এক মাসের কারাদণ্ড দেওয়া হয়। সবাইকে কারাগারে পাঠানো হয়েছে বলে জানান সহকারী কমিশনার।

এদিকে স্থানীয়রা অভিযোগ করেছে, শহরের আবাসিক হোটেলগুলোতে অসামাজিক কার্যকলাপ বেড়ে গেছে। এর লাভ পাচ্ছে মালিকরা। আবাসিক হোটেলগুলোতে প্রশাসনের কঠোর নজরদারির দাবি জানিয়েছে তারা।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

পদ্মা ও মেঘনা নদীর নামেই হচ্ছে দুই বিভাগ

অবশেষে দুই নদীর নামেই হচ্ছে নতুন দুটি প্রশাসনিক বিভাগ। এর মধ্যে বৃহত্তর ফরিদপুরের কয়েকটি...

দৌলতদিয়ায় চারটি ঘাট বন্ধ, মানুষের ভিড়

পরিবারের সঙ্গে ঈদ কাটিয়ে কর্মস্থলে ফেরা শুরু করেছে দক্ষিণাঞ্চলের মানুষ। এসব মানুষের ঢল নেমেছে...

২৭০ বছরে প্রথম, শোলাকিয়া ময়দানে এমন নির্জনতা আগে দেখেনি কেউ

এ যেন অবিশ্বাস্যকর! কেউ কি কখনো ভেবেছে দুইশো বছরের ইতিহাসে প্রথমবারের মতো মুসল্লি শূন্য থাকবে।...