Thursday, March 28, 2024
প্রচ্ছদখুলনা বিভাগকুষ্টিয়াশেষ মুহুর্তে কুষ্টিয়ায় জমে উঠেছে ঈদ বাজার !

শেষ মুহুর্তে কুষ্টিয়ায় জমে উঠেছে ঈদ বাজার !

Published on

শেষ মুহুর্তে কুষ্টিয়ায় ঈদের বাজার জমে উঠেছে। শহর এবং শহরতলীর বিপনী বিতানগুলোতে ক্রেতাদের উপচে পড়া ভিড়। সকাল ১০টার পর থেকে শহরের প্রধান সড়কগুলোতে রিকসা, সিএনজি ও অটো রিকসার চাপে অধিকাংশ সড়কে ভয়াবহ যানজটের সৃষ্টি হচ্ছে ।

শহরের মজমপুর থেকে শুরু হওয়া এনএস রোড কেন্দ্রীক দোকানগুলোতে ক্রেতাদের ভিড় শুরু হয়। প্রচন্ড গরম থেকে রক্ষা পেতে শীতাতাপ নিয়ন্ত্রিত অভিজাত মার্কেটগুলোতে তরুণ তরুনীসহ সব বয়সী ক্রেতাদের উপচে পড়া ভিড়। শহরের পরিমল শপিং কমপ্লেক্স, লাভলী টাওয়ারে সকাল থেকে গভীর রাত পর্যন্ত ক্রেতা সাধারনের ভিড় লক্ষ্য করা গেছে । শীতাতপ নিয়ন্ত্রিত এ মাকের্টে বিভিন্ন ধরনে থ্রী পিচ নিতে রুচিশীল মেয়েরা কালার্স ভিউ’তে ভীড় ছিল লক্ষনীয়। কালার্স ভিউ এর বিক্রেতা শাহরিয়ার ঈমন জানান, ঈদ কে সামনে রেখে রুচিশীল ক্রেতাদের কথা চিন্তা করে তাদের পছন্দের সব আইটেম দিয়েই দোকান সাজিয়েছেন। বিক্রিও ভালো হচ্ছে এবং সামনের দিনগুলোতে আরো বেশি বিক্রি হবে বলে জানান।

এদিকে শীতাতপ নিয়ন্ত্রিত মার্কেট লাভলী টাওয়ারেও সব বয়সী ক্রেতাদের ভীড় লক্ষ করা গেছে। সেখানে এবার শাড়ি ও কাপড়ের নতুন নতুন কালেকশন আছে। শাড়ি এবং কাপড়ের মূল্য ক্রেতা সাধারনের সামর্থের মধ্য আছে বলওও জানান বিক্রেতারা । একই মার্কেটে ফাতেমা ফ্যাশনে শিশু ও নারীদের পাশাপাশি পুরুষের পাঞ্জাবী ও ব্যান্ডের কোম্পানীর গেঞ্জি পাওয়া যায়। একই মালিকের এই প্রতিষ্ঠানের প্রতিটি দোকানেই সব বয়সের মানুষের ভিড় লেগেই আছে।

ফাতেমা ফ্যাশনের কর্মচারী জানান-বিক্রি ভাল। আমাদের সব ধরনের কালেকশন থাকায় ক্রেতারা একদামে ভাল পন্য ক্রয় করে সন্তুষ্ট। শহরের ইসলামিয়া কলেজ মার্কেটে বেশ ভিড় লক্ষ্য করা যায়। এখানে সব বয়সের মানুষের পোশাকাদির সমারোহ রয়েছে। কেন্দ্রীয় সমবায় মার্কেট, তমিজ উদ্দিন সুপার মার্কেট, কুষ্টিয়া হাইস্কুল মার্কেট, চাঁদ সুলতানা স্কুল মার্কেট, শতাব্দি ভবন মার্কেট, জেলা পরিষদ মার্কেট, বঙ্গবন্ধু সুপার মার্কেট, রজব আলী মাকের্টের দোকান গুলোতেও ক্রেতার ভিড় লক্ষ্য করা গেছে।

পোশাকের পাশাপাশি থানার সামনে জুতা স্যান্ডেলের দোকানেও ক্রেতাদের উপচে পড়া ভিড়। পোশাকের পাশাপাশি স্বর্ণের দোকানেও ক্রেতাদের উপস্থিতি লক্ষ্য করার মত। এছাড়া পোশাধনীর দোকানগুলোতে নানা বয়সের মেয়েদের ভিড় বেশি। ঈদের বাজার করতে আসা ক্রেতা সাধারন জানান-বাজারে সব ধরনের পোশাকাদি এবং জিনিস পত্র পাওয়া গেলেও দাম বেশি বলে মনে হচ্ছে।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

কুষ্টিয়ায় স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেলে, কলেজছাত্রীর মৃত্যুর পর যুবক আটক

কুষ্টিয়ায় একটি আবাসিক হোটেলে শয্যা বিশ্বাস (১৮) নামে এক কলেজছাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায়...

ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে কুষ্টিয়ার মাদ্রাসা ছাত্রের মৃত্যু

কুষ্টিয়ার কুমারখালীতে সুপারি গাছে ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে মিঠু শেখ (১৪) নামে...

যশোর বোর্ডে পাসের হার ৯৫% | কুষ্টিয়ায় শীর্ষে জিলা স্কুল, জিপিএ-৫ পেয়েছে ২৪৩ জন

মাধ্যমিক পরীক্ষার ফলাফলে এ বছর যশোর শিক্ষা বোর্ডে জিপিএ-৫ প্রাপ্তির সব রেকর্ড ভঙ্গ করেছে।...