Tuesday, April 23, 2024
প্রচ্ছদকুষ্টিয়াকুষ্টিয়া সদরমাহবুবউল আলম হানিফ এমপির প্রস্তুতকৃত ডিজাইনেই নির্মিত হতে যাচ্ছে ‘কুষ্টিয়া প্রেসক্লাব’ ভবন

মাহবুবউল আলম হানিফ এমপির প্রস্তুতকৃত ডিজাইনেই নির্মিত হতে যাচ্ছে ‘কুষ্টিয়া প্রেসক্লাব’ ভবন

Published on

কুষ্টিয়া প্রেসক্লাব, এডিটরস্ ফোরাম ও টিভি জার্নালিষ্ট এসোসিয়েশনের যৌথ স্বাক্ষাত

বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, কুষ্টিয়া-৩ সদর আসনের সংসদ সদস্য ও কুষ্টিয়ার উন্নয়নের রুপকার মাহবুবউল আলম হানিফের পছন্দসই প্রস্তুুতকৃত ডিজাইনেই নির্মিত হতে যাচ্ছে কুষ্টিয়া প্রেসক্লাবের ভবন।

গতকাল শনিবার সন্ধ্যায় কুষ্টিয়া শহরের পিটিআই রোডস্থ মাহবুবউল আলম হানিফ এমপির বাসভবনে কুষ্টিয়া প্রেসক্লাব, কুষ্টিয়া এডিটরস্ ফোরাম ও কুষ্টিয়া টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের নেতৃবৃন্দ তাঁর সাথে সৌজন্য স্বাক্ষাতে মিলিত হন। এ সময় নেতৃবৃন্দ সদ্য সমাপ্ত কুষ্টিয়ার ঐতিহ্যবাহী প্রেসক্লাবের নির্বাচনে নব-নির্বাচিত কমিটি এবং সম্প্রতি কুষ্টিয়ার অধিকাংশ স্থানীয় দৈনিক ও সাপ্তাহিক পত্রিকার সম্পাদকদের নিয়ে গঠিত এডিটরস্ ফোরাম ও টেলিভিশন সাংবাদিকদের নিয়ে গঠিত কুষ্টিয়া টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের নেতৃবৃন্দকে শুভেচ্ছা জানিয়ে তাদের মিষ্টি মুখ করান। এরপর মাহবুবউল আলম হানিফ এমপি কুষ্টিয়ার বিভিন্ন খোঁজ খবর জানতে চান সাংবাদিকদের নেতৃবৃন্দের কাছে।

আলোচনায় কুষ্টিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, দৈনিক আন্দোলনের বাজার পত্রিকার সম্পাদক ও চ্যানেল আই’র জেলা প্রতিনিধি আনিসুজ্জামান ডাবলু ছয়রাস্তা মোড়স্থ কুষ্টিয়া প্রেসক্লাবের ৮ শতাংশ জায়গায় একটি স্থায়ী ভবন নির্মাণের বিষয়ে এমপি হানিফকে অবহিত করেন। এমপি হানিফ জরুরী ভিত্তিতে উক্ত জায়গাটির একটি স্কেচ ম্যাপ প্রেরণ করতে বলেন। এরপর তিনি নিজেই তার পছন্দসই একটি ডিজাইন করে দেবেন তার ব্যক্তিগত আর্টিটেকচার দিয়ে এবং উক্ত ডিজাইন প্রেসক্লাব নেতৃবৃন্দকে ঢাকায় ডেকে নিয়ে তাদের হাতে তুলে দেবেন এবং তা পছন্দ হলে তিনি নিজে কুষ্টিয়ায় এসে নব-নির্মিত ভবনের ভিত্তি প্রস্তুর স্থাপন করবেন বলে আশ্বস্ত করেন।

এ সময় জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব সদর উদ্দিন খান, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি হাজী রবিউল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শেখ হাসান মেহেদী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান, শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা, যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান হাবি উপস্থিত ছিলেন। 

তিন সংগঠনের নেতৃবৃন্দ এমপি হানিফকে শুভেচ্ছা জানান এবং তার পছন্দসই ডিজাইনেই প্রেসক্লাব ভবন নির্মাণে একমত পোষণ করেন। এ সময় কুষ্টিয়া এডিটরস্ ফোরামের সভাপতি ও দৈনিক দর্পণের সম্পাদক মুজিবুল হক, সাধারণ সম্পাদক ও এস এ টিভি, বাসস, কুষ্টিয়ার কাগজ’র সম্পাদক নুর আলম দুলাল, টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি, বাংলাভিশনের জেলা প্রতিনিধি হাসান আলী, কুষ্টিয়া প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ও চ্যানেল টুয়েন্টি ফোরের স্টাফ রিপোর্টার শরীফ বিশ্বাস, সময়ের কাগজ’র সম্পাদক ও প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক নরুন্নবী বাবু, প্রথম আলোর জেলা প্রতিনিধি ও কুষ্টিয়া প্রেসক্লাবের প্রচার প্রকাশনা সম্পাদক তৌহিদী হাসান শিপলু, কুষ্টিয়া প্রেসক্লাবের ক্রীড়া বিষয়ক সম্পাদক আ ফ ম নুরুল কাদের, বৈশাখী টেলিভিশনের জেলা প্রতিনিধি রবিউল ইসলাম দোলন, আজকের সুত্রপাতের সম্পাদক ও কুষ্টিয়া প্রেসক্লাবের নির্বাহী সদস্য আখতার হোসেন ফিরোজ, বাংলাদেশ প্রতিদিন ও একুশে টেলিভিশনের জেলা প্রতিনিধি জহুরুল ইসলাম ও এস এ টিভির ক্যামেরাপর্সন হাাবিবুর রহমান হাবিব উপস্থিত ছিলেন।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

কুষ্টিয়ায় স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেলে, কলেজছাত্রীর মৃত্যুর পর যুবক আটক

কুষ্টিয়ায় একটি আবাসিক হোটেলে শয্যা বিশ্বাস (১৮) নামে এক কলেজছাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায়...