Thursday, March 28, 2024
প্রচ্ছদবাংলাদেশসিলেট বিভাগবিএনপির সময় থেকেই ক্লাবে জুয়ার প্রচলন শুরু হয়েছে: হানিফ

বিএনপির সময় থেকেই ক্লাবে জুয়ার প্রচলন শুরু হয়েছে: হানিফ

Published on

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ বলেছেন, বিএনপি নেতা মির্জা আব্বাস, সাদেক হোসেন খোকা, মোসাদ্দেক হোসেন ফালুর সময় থেকে ক্লাবে জুয়ার প্রচলন শুরু হয়েছে এবং যারাই এর সঙ্গে জড়িত এরা সবসময় সরকারের আনুকল্য নেয়ার জন্য সরকারী দলের ব্যানার ব্যবহার করে তাদের অপকর্ম জায়েজ করতে চায়। যারাই এখন পর্যন্ত আটক হয়েছে সবাই বিএনপি থেকে আসা।

মঙ্গলবার (১ অক্টোবর) সকালে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের আয়োজিত প্রতিনিধি সম্মেলনে যাওয়ার আগে সুনামগঞ্জ সার্কিট হাউজে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, যেকোন ধরনের অন্যায় দুর্নীতির বিরুদ্ধে কঠোর অবস্থানে আছেন উন্নয়নের অগ্রগতি জননেত্রী শেখ হাসিনা। কোন দুর্নীতিবাজ দলের নয়, দলের দোহাই দিয়ে কেউ ছাড় পাবে না। যুবলীগ হউক, আ.লীগ হউক আর ছাত্রলীগ হউক বা অন্য দলের হউক যে দুর্নীতিবাজ হউক সে সমাজে ও দেশের চোখে অপরাধী। আর অপরাধীর কোন দল নেই।

তিনি বলেন, যে সন্ত্রাসী সে সমাজের চোখে অপরাধী। এ ধরনের অপরাধীদের চিহ্নিত করা হচ্ছে এবং যাদের বিরুদ্ধে সুর্নিদিষ্ট অভিযোগ প্রমাণিত হবে তাদের বিরুদ্ধে কঠোর আইনি ব্যবস্থা নেয়া হবে।

তিনি আরো বলেন, ক্যাসিনো হচ্ছে জুয়াড় আসর। এর সঙ্গে ক্লাব জড়িত। এর সঙ্গে কোনো রাজনৈতিক দল জড়িত না। কিন্তু দুর্ভাগ্যজনকভাবে এটাকে দলের উপর চাপানো হচ্ছে। যুবলীগের ২/১জন নেতা এর সঙ্গে জড়িত থাকতে পারে। কিন্তু এটা তো পুরো যুবলীগের কোন বিষয় না এটা ক্লাবের বিষয়। এখানে যুবলীগ ছাড়াও বিএনপির অনেক নেতাকর্মী জড়িত আছে।

যুবলীগ নেতা সম্রাটকে আটক করা হলে অনেক তথ্য বেরিয়ে আসতে পারে এমন প্রশ্নের উত্তরে হানিফ বলেন, গণ্যমাধ্যম যদি জানে কাউকে আটক করা হলে সকল তথ্য পাওয়া যাবে তাহলে এ বিষয়টা গণ্যমাধ্যমই বলতে পারবে। গণমাধ্যম যেহেতু এসব বলছে তাহলে নিশ্চই কোন কিছুর উপর ভিত্তি করেই বলেছেন। তবে আমরা আবারো বলছি যে অপরাধী তার কোন দল নেই। তার বিরুদ্ধে আমাদের শক্ত অবস্থান আছে। এবং অপরাধী সে যেখানেই থাকুক না কেনো তাকে ধরা পরতেই হবে। এবং তাকে আইনের আওতায় এনে বিচার করা হবে।

এসময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় নেতা ও সাবেক শিক্ষা মন্ত্রী নুরুল ইসলাম, কেন্দ্রীয় আ.লীগের সাংগাঠনিক সম্পাদক মিসবাহ উদ্ধিন সিরাজ, সাংসদ মুহিবুর রহমান মানিক, মোয়াজ্জেম হোসেন রতন, শামিমা শাহরিয়ার, জেলা আ.লীগ সাধারণ সম্পাদক ব্যারিষ্টার এনামুল কবির ইমনসহ আ.লীগ নেতৃবৃন্দ।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

ট্যাক্স ফাঁকি: সিলেটে যুক্তরাজ্য প্রবাসীর ‘বিএমডব্লিউ’ জব্দ

সিলেটের হবিগঞ্জের চুনারুঘাটে ট্যাক্স ফাঁকি দেওয়ায় গাজিউর রহমান নামে এক ইংল্যান্ড প্রবাসীর বিলাসবহুল গাড়ি...

জাতীয় শোক দিবসে মনির খান সংঘের অালোচনা সভা অনুষ্ঠিত

স্টার্ফ রিপোর্টার: ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে মনির খান সংঘ মৌলভীবাজার জেলার উদ্যোগে...

এক টাকা মজুরির জন্য ৩ ঘন্টার কর্মবিরতি

এক টাকা মজুরি বৃদ্ধির দাবিতে তিন ঘন্টা কর্মবিরতি পালন করেছে তিন হাজার চা শ্রমিক।...