Thursday, March 28, 2024
প্রচ্ছদকুষ্টিয়াদৌলতপুরদৌলতপুর-১ আসনের আওয়ামীলীগ মনোনিত প্রার্থী বাদশা’র গাড়িবহরে হামলা, ২টি মোটরসাইকেলে আগুন, ২০...

দৌলতপুর-১ আসনের আওয়ামীলীগ মনোনিত প্রার্থী বাদশা’র গাড়িবহরে হামলা, ২টি মোটরসাইকেলে আগুন, ২০ নেতাকর্মী আহত

Published on

দৌলতপুর-১ আসনে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী আ.খ.ম সরোয়ার জাহান বাদশার গাড়ি বহরে হামলার ঘটনা ঘটেছে। বুধবার রাত আনুমানিক রাত ৮টার দিকে দৌলতপুর উপজেলার দায়েরপাড়া গ্রামে এই হামলার ঘটনা ঘটে।

নির্বাচনী বহরে অংশ নেওয়া আওয়ামীলীগ ও অঙ্গসহযোগি সংগঠনের নেতাকর্মীরা জানান, মথুরাপুর পশু হাটে নির্বাচনী পথসভা শেষ করে সরোয়ার জাহান বাদশা’র সফরসঙ্গীরা দায়েরপাড়া এলাকা দিয়ে যাওয়ার সময় বিএনপি’র নেতাকর্মীরা এই হামলা চালায়। প্রত্যক্ষদর্শী আওয়ামীলীগ নেতাকর্মীরা জানান, দৌলতপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও বিএনপি নেতা গোলাম মোস্তফার নেতৃত্বে এই হামলার ঘটনা ঘটে। এসময় নির্বাচনী সফরে অংশ নেওয়া যুবলীগের দুই নেতার মোটর সাইকেলে আগুন ধরিয়ে দেয় হামলাকারীরা। আগুনে দুটি মোটর সাইকেল পোড়ার পাশাপাশি বিদ্যুতের শট সার্কিট থেকে লাগা আগুনে পাশ্ববর্তী একটি বাড়িতে আগুন ধরে যায়। আগুনে বাড়িটির ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান প্রত্যক্ষদর্শীরা। হামলায় নির্বাচনী প্রচরনায় অংশ নেওয়া যুবলীগের বেশ কয়েকজন নেতাকর্মী মারাত্বকভাবে আহত হন।

আহতদের উদ্ধার করে দৌলতপুর উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুই জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের ২৫০ শয্যা বিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। কুষ্টিয়া রেফার্ড করা আহত দুইজনের একজন দৌলতপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম সম্পাদক রুহিন খান ও মথুরাপুর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি সুরুজ আলী।

গাড়িবহরে থাকা দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাড. শরীফ উদ্দিন রিমন জানান, আমরা নির্বাচনী পথসভা শেষ করে দায়েরপাড়া দিয়ে ফেরার পথে দৌলতপুর ইউনিয়ন পরিষদেও সাবেক চেয়ারম্যান ও বিএনপি নেতা গোলাম মোস্তফার নেতৃত্বে এই হামলার ঘটনা ঘটেছে। তিনি বলেন, আহত নেতাকর্মীদের হাসপাতালে নেওয়া হয়েছে। হামলার ঘটনায় দৌলতপুর থানায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি ।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

কুষ্টিয়া দৌলতপুরে আ.লীগ-বিএনপি পাল্টাপাল্টি ধাওয়া

কুষ্টিয়ার দৌলতপুরে আওয়ামী লীগ ও বিএনপি সমর্থকদের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে।...

কুষ্টিয়ায় হত্যার দায়ে ৬ ডাকাতের যাবজ্জীবন

কুষ্টিয়ার দৌলতপুরে ডাকাতি করার সময় শাজাহান আলী নামের এক বাড়ির মালিককে চাইনিজ কুড়াল দিয়ে...