Thursday, March 28, 2024
প্রচ্ছদকুষ্টিয়াদৌলতপুরদৌলতপুরের শীর্ষ মাদক ও অস্ত্র ব্যবসায়ী পুলিশের হাতে আটক

দৌলতপুরের শীর্ষ মাদক ও অস্ত্র ব্যবসায়ী পুলিশের হাতে আটক

Published on

কুষ্টিয়া দৌলতপুর উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নের মুন্সীগঞ্জ প্রফট নামক গ্রামের শীর্ষ মাদক ও অস্ত্র ব্যবসায়ী সিরাজ চেয়ারম্যানের একান্ত সহযোগী বিপদ (৪৫) কে গতকাল বিকালে দৌলতপুর থানা পুলিশ আটক করেছে।

জানা যায়, শীর্ষ মাদক ব্যবসায়ী বিপদের বিরুদ্ধে রয়েছে ৩ টি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা ও ১ টি অস্ত্র আইনে মামলা। সাম্প্রতিক সময়ে রামকৃষ্ণপুর গুদারাঘাট দখলকে কেন্দ্র করে ঘাট মালিক সোহেল রানা বুলেট কে কুপিয়ে আহত করা মামলার আসামী এছাড়াও জয়পুর কাশেম বাজার মোয়াজ্জেম সবজীর বাড়িতে অস্ত্র লেনদেনের সময় র‍্যাব অভিযান চালালে পাল্টা আক্রমণ করে সন্ত্রাসী বিপদ। র‍্যাবকে মারধোর করা মামলায় ওয়ারেন্ট আসামী ছিল এই বিপদ।

এ ব্যাপারে দৌলতপুর থানার অফিসার ইনচার্জ শাহ দারা খান এর সাথে মুঠোফোনে কথা হলে তিনি জানান, ওয়ারেন্ট মামলায় বিপদকে আটক করা হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, বিপদ দীর্ঘদিন ভারতের সীমান্তবর্তী এলাকা নদীয়া জেলার বাইসমারী কাচারিপাড়া থেকে অস্ত্র, ফেন্সিডিল, হেরোইন ও গাজা রাতের আধারে পাচার করে। বাংলাদেশ সীমান্তের মুন্সিগঞ্জ ভাগজোত দিয়ে নদী পথ ও মোটর সাইকেল যোগে বিভিন্ন জেলায় পাইকারি সরবরাহ করে আসছে। মাদক ব্যবসায়ী বিপদের রেজিঃ বিহীন গাড়িতে ফেন্সিডিল পাচার কালে কুষ্টিয়া মডেল থানা, কুমারখালী থানা ও ফরিদপুর থানায় ফেন্সিডিল সহ আটক হয়েছিল বলে জানা যায়। মাদক ব্যবসায়ী বিপদকে পুলিশ রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করলেই সমস্ত তথ্য বেরিয়ে আসবে।

এলাকাবাসী কুষ্টিয়া পুলিশ সুপারের নিকট দাবি জানিয়েছেন দৌলতপুরের এই শীর্ষ মাদক ও অস্ত্র ব্যবসায়ীর বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণ করবেন।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

কুষ্টিয়া দৌলতপুরে আ.লীগ-বিএনপি পাল্টাপাল্টি ধাওয়া

কুষ্টিয়ার দৌলতপুরে আওয়ামী লীগ ও বিএনপি সমর্থকদের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে।...

কুষ্টিয়ায় হত্যার দায়ে ৬ ডাকাতের যাবজ্জীবন

কুষ্টিয়ার দৌলতপুরে ডাকাতি করার সময় শাজাহান আলী নামের এক বাড়ির মালিককে চাইনিজ কুড়াল দিয়ে...