Thursday, March 28, 2024
প্রচ্ছদবিনোদনবলিউডদীপিকা আর রণবীরের বিয়ে কোথায় হবে?

দীপিকা আর রণবীরের বিয়ে কোথায় হবে?

Published on

নিজের বিয়ে নিয়ে সংবাদমাধ্যমে সর্বোচ্চ নীরবতা বজায় রেখেছেন দীপিকা পাড়ুকোন। কিন্তু তাই বলে বিয়ের কাজ থেমে নেই। এরই মধ্যে রণবীর সিং আর দীপিকা পাড়ুকোনের বিয়ের জন্য দুটি তারিখ জানা গেছে। ভারতীয় সংবাদমাধ্যমের মতে, ১০ বা ১৮ নভেম্বর বিয়ে করছেন বলিউডের এই তারকা জুটি। তবে বেশি শোনা যাচ্ছে ১০ নভেম্বর তারিখটি।

বলিউড তারকা রণবীর সিং আর দীপিকা পাড়ুকোনের বিয়ে কোথায় হবে? শোনা যাচ্ছে, রণবীর সিং আর দীপিকা পাড়ুকোন নাকি দেশের বাইরে বিয়ের পরিকল্পনা করছেন। রণবীর সিং সুইজারল্যান্ড পর্যটনের শুভেচ্ছা দূত। সুইজারল্যান্ডের সরকার চাচ্ছে, বলিউডের এই আলোচিত বিয়েটা যেন তাদের দেশে হয়। কিন্তু এই তারকা জুটি কী ভাবছেন? তাঁদের সঙ্গে সংশ্লিষ্টদের কাছ থেকে সংবাদমাধ্যম জানতে পেরেছে, এই তারকা জুটি বিয়ের জন্য ইতালিকে বেছে নিচ্ছেন। এরই মধ্যে নাকি সেখানে হোটেল বুক করা হয়েছে। ওয়েডিং প্ল্যানার বুক করা হয়েছে। দীপিকার বাবা সবকিছু ঠিক করতে ইতালি চলে গেছেন। দীপিকা আর রণবীর যেমন প্রস্তুতি নিয়ে কিছুই বলছেন না, ঠিক তেমনি তাঁরা বিয়ের ব্যাপারেও শতভাগ গোপনীয়তা রক্ষা করতে চান। এই দুই তারকা যৌথভাবে এই সিদ্ধান্ত নিয়েছেন।

এদিকে রণবীর আর দীপিকার পরিবার নাকি রাজস্থানের উদয়পুরে বিয়ের আয়োজন করতে চেয়েছিল। কিন্তু তা হচ্ছে না। কেন হচ্ছে না, সে ব্যাপারে পরিষ্কার কিছু জানা যায়নি। তবে একটা খবর নিশ্চিত হওয়া গেছে, বিরাট কোহলি আর আনুশকা শর্মার মতো তাঁরাও বিয়ের পর রিসেপশন পার্টি মুম্বাইয়ে করবেন। তবে একটি রিসেপশন পার্টি হবে বেঙ্গালুরুতে।

এর আগে বিরাট কোহলি আর আনুশকা শর্মা বিয়ের জন্য বেছে নেন ইতালির তাসকানি শহরকে। বিরাট কোহলি আর আনুশকার মতো বিয়ের আগে বিয়ে নিয়ে একটা বিজ্ঞাপনে দেখা যাবে ‘দীপবীর’কে। বিরাট ও আনুশকা যে প্রতিষ্ঠানের হয়ে প্রচার করেছিলেন, রণবীর আর দীপিকাকেও একই প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে দেখা যাবে।

মুম্বাইয়ে নিজের একাধিক ফ্ল্যাট থাকার পরও রণবীর নাকি ইদানীং লন্ডনে একটি বাংলো কিনেছেন।

শোনা যাচ্ছে, রণবীর ও দীপিকার আশীর্বাদ হয়ে গেছে। গত বছর তাঁরা যখন শ্রীলঙ্কা বেড়াতে গিয়েছিলেন, তখন দুই পরিবারের উপস্থিতিতে তাঁদের ‘রোকা’ (আশীর্বাদ) হয়। এই দুই তারকার বিয়ে ঘিরে চারদিকে এত জল্পনাকল্পনা, কিন্তু রণবীর ও দীপিকা মুখে কুলুপ এঁটে বসে আছেন। তাঁরা এই গুঞ্জনের পক্ষে বা বিপক্ষে কিছুই বলছেন না। গত মাস থেকে বিয়ের কেনাকাটা শুরু করেছেন দীপিকা ও তাঁর মা উজ্জ্বলা। কিছুদিন আগে তাঁদের একটি গয়নার দোকানে দেখা যায়।

সামাজিক যোগাযোগমাধ্যমে রণবীর সম্প্রতি তাঁর নিজের নতুন লুকের একটি সেলফি পোস্ট করেন। এই ছবি দেখে দীপিকা লিখেছেন ‘মাইন’, অর্থাৎ ‘আমার’। কথায় আছে, বুদ্ধিমানের জন্য ইশারাই যথেষ্ট। তাই দীপিকার একটি শব্দই সব প্রশ্নের উত্তরের জন্য যথেষ্ট। মাত্র একটি শব্দ প্রয়োগ করে তিনি স্বীকার করেন নিজের ভালোবাসাকে। আর এই স্বীকারোক্তি তাঁদের বিয়ের খবরকে আরও উসকে দেয়।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

সুশান্ত সিংহ রাজপুতের ঝুলন্ত মরদেহ উদ্ধার | আত্মহত্যা বলে সন্দেহ

অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের রহস্য মৃত্যু। রবিবার সকালে মুম্বইয়ের বান্দ্রার বাড়ি থেকে উদ্ধার হয় তাঁর দেহ।...

বলিউড অভিনেতা ঋষি কাপুর মারা গেছেন

একদিনের ব্যবধানে বলিউডে আবার বড় ধাক্কা। আজ সকালে বিদায় নিলেন বলিউডের প্রবীণ অভিনেতা ঋষি...

বলিউড অভিনেতা ইরফান খান আর নেই, বয়স হয়েছিল ৫৩ বছর

মুম্বাইয়ের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেলেন বলিউডের জনপ্রিয় ও শক্তিশালী অভিনেতা ইরফান খান...