Monday, May 6, 2024
প্রচ্ছদখুলনা বিভাগঝিনাইদহঝিনাইদহে প্রেমে প্রতারিত হয়ে যুবকের আত্মহত্যার চেষ্টা

ঝিনাইদহে প্রেমে প্রতারিত হয়ে যুবকের আত্মহত্যার চেষ্টা

Published on

ঝিনাইদহের ঝিনুক মালা আবাসন প্রকল্পে আলামিন মণ্ডল (২২) নামের এক যুবক প্রেমে প্রতারিত হয়ে নিজের গলায় ছুরি চালিয়ে আত্মহত্যার চেষ্টা করেছে। ঘটনাটি ঘটেছে রোববার দুপুর ২টার দিকে। সে ওই আবাসন প্রকল্পের দরিদ্র পিতা মাজেদ মণ্ডলের ছেলে। তবে মেয়েটির নাম ঠিকানা জানাতে পারেনি কেউ।

ঝিনুক মালা আবাসন প্রকল্পের বাসিন্দা রেজাউল শেখ জানান, একটি মেয়ের সাথে আলামিনের প্রেমের সম্পর্ক ছিল, তবে মেয়েটির নাম কী বা তার বাড়ি কোথায় সে বিষয়ে আমাদের কিছু জানায়নি। আজ দুপুরে আলামিনের মোবাইলে একটি মেয়ের ফোন আসে। এসময় সে গল্প করতে করতে চরমুরারীদহ গ্রামের মাঠের দিকে যায়। কিছুক্ষণ পরে সে তার ভাইয়ের কাছে ফোন দিয়ে বলে ভাই আমাকে বাঁচা।

সেসময় মাঠে গিয়ে দেখি একটি ছুরি দিয়ে আলামিন নিজের গলা এবং দুই হাত অনেক খানি কেটে ফেলেছে। পরে তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে আনা হয়। ওই মেয়ের সাথে প্রেমের সম্পর্কের কোন ঝামেলার কারণে সে আত্মহত্যার চেষ্টা করেছে।

ঝিনাইদহ সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. ফাল্গুনী রানী সাহা জানান, ছেলেটির গলায় এবং দুই হাতে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে এবং তার শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তাই উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঝিনাইদহ সদর থানার ওসি এমদাদুল হক শেখ জানান, ছেলেটি অত্যন্ত দরিদ্র পরিবারের। তাই ছেলেটির চিকিৎসার জন্য মানবিক দৃষ্টিকোণ থেকে আর্থিক সহযোগিতা প্রদান করেছি।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

ঝিনাইদহে নব দম্পতির ঝুলন্ত মরদেহ উদ্ধার

পরিবারের লোকজন তাদের বিয়ে মেনে নেয়নি বলেই স্বামী-স্ত্রীর আত্মহত্যা! ঝিনাইদহ সদর উপজেলার কালীচরণপুর ইউনিয়নের হাটবাকুয়া...

মিষ্টি কুমড়া ভর্তি ট্রাকে গাঁজা ও ফেনসিডিল, আটক ২

ঝিনাইদহে মিষ্টি কুমড়া ভর্তি পিকআপ ভ্যান থেকে র‌্যাব ১১ কেজি গাঁজা ও ১১৭ বোতল...

করোনাভাইরাস : ঝিনাইদহে বৃদ্ধের মৃত্যু

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলায় করোনাভাইরাসের উপসর্গ নিয়ে আব্দুর রহমান (৬৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।...