Thursday, March 28, 2024
প্রচ্ছদখুলনা বিভাগঝিনাইদহঝিনাইদহে গৃহবধূকে নির্যাতনের পর হত্যার অভিযোগ

ঝিনাইদহে গৃহবধূকে নির্যাতনের পর হত্যার অভিযোগ

Published on

ঝিনাইদহ সদর উপজেলার পানামী গ্রামে মৌসুমি বেগম (২৫) নামের এক গৃহবধূকে নির্যাতনের পর হত্যার অভিযোগ উঠেছে। শনিবার (১০ আগস্ট) সন্ধ্যা ৭ টার দিকে এ ঘটনা ঘটে। 

নিহত মৌসুমি জেলা শহরের লাউদিয়া গ্রামের মৃত শামসুল মণ্ডলের মেয়ে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, ২০০৯ সালে সদর উপজেলার পানামী গ্রামের মকোদ্দেস মণ্ডলের ছেলে কৃষক রিপন মণ্ডলের সঙ্গে মৌসুমি বেগমের বিয়ে হয়। এরপর থেকে নানা ভাবে মৌসুমিকে তার স্বামী রিপন নির্যাতন করতো। এর আগে কয়েকবার বাড়ি থেকে বের করে দেওয়া হয়েছিল মৌসুমিকে। সর্বশেষ প্রায় দু-বছর আগে সাবেক চেয়ারম্যান ফারুকুজ্জামান ফরিদের সমঝোতায় তাকে বাড়ি ফিরিয়ে নেয় রিপন।

এরপর শনিবার সন্ধ্যা ৭টার দিকে একটি ইজি বাইকে (চালক অজ্ঞাত) বাইকে করে অজ্ঞান অবস্থায় এক নারী মৌসুমিকে সদর হাসপাতালে নিয়ে আসেন। পরে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করলে সঙ্গে থাকা ওই নারী পালিয়ে যায়।

নিহতের ভাই ইমামুল বলেন, আমার বোনকে শ্বশুর বাড়ির লোকজন মেরে ফেলেছে। ওর হাতে আঘতের চিহ্ন আছে। মেরে দিয়ে ওরা এটিকে আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করছে। আমরা সঠিক বিচার চাই।

ঝিনাইদহ সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মিথিলা ইসলাম জানান, মৌসুমিকে আমরা মৃত অবস্থায় পেয়েছি। তার গলায় একটি চিহ্ন পাওয়া গেছে দেখে মনে হচ্ছে রশি অথবা ওড়না জাতীয় কিছুর সঙ্গে অনেকক্ষণ ঝুলে ছিল।

ঝিনাইদহ সদর থানার উপ-পরিদর্শক জগদীস চন্দ্র বসু জানান, এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। পরিবারের পক্ষ থেকে বাধা থাকায় লাশ ময়না তদন্ত করা হবে। হয়তো সেই রিপোর্টের প্রেক্ষিতে বলা যাবে এটি হত্যা না আত্মহত্যা।

হরিশংকরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ফারুকুজ্জামান ফরিদ বলেন, বিভিন্ন সময় শাশুড়ি-স্বামীর সঙ্গে তার ঝামেলা হতো, আমি কয়েকবার মিটিয়েছি। হতে পারে এবারও কোনো কারণে তাকে নির্যাতন করা হয়েছে, কিংবা অন্য কোনো ঘটনা ঘটতে পারে যার কারণে মৌসুমির মৃত্যু হয়েছে। তবে তার শাশুাড় দর্জ্জাল প্রকৃতির ছিল।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

ঝিনাইদহে নব দম্পতির ঝুলন্ত মরদেহ উদ্ধার

পরিবারের লোকজন তাদের বিয়ে মেনে নেয়নি বলেই স্বামী-স্ত্রীর আত্মহত্যা! ঝিনাইদহ সদর উপজেলার কালীচরণপুর ইউনিয়নের হাটবাকুয়া...

মিষ্টি কুমড়া ভর্তি ট্রাকে গাঁজা ও ফেনসিডিল, আটক ২

ঝিনাইদহে মিষ্টি কুমড়া ভর্তি পিকআপ ভ্যান থেকে র‌্যাব ১১ কেজি গাঁজা ও ১১৭ বোতল...

করোনাভাইরাস : ঝিনাইদহে বৃদ্ধের মৃত্যু

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলায় করোনাভাইরাসের উপসর্গ নিয়ে আব্দুর রহমান (৬৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।...