Thursday, March 28, 2024
প্রচ্ছদখুলনা বিভাগচুয়াডাঙ্গাচুয়াডাঙ্গায় ওসিসহ আরও ১০ জনের করোনা শনাক্ত

চুয়াডাঙ্গায় ওসিসহ আরও ১০ জনের করোনা শনাক্ত

Published on

চুয়াডাঙ্গায় দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত), তিন সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ও দুই সদস্যসহ নতুন করে ১০ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় এ পর্যন্ত ১২৩ জনের করোনা শনাক্ত হলো।

জেলা সিভিল সার্জন ডা. এ এস এম মারুফ হাসান আজ সোমবার এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, কুষ্টিয়া মেডিকেল কলেজ ল্যাব থেকে ৫৮ জনের নমুনার প্রতিবেদন পাওয়া গেছে। এর মধ্যে ১০ জনের করোনা শনাক্ত হয়েছে। তাদের মধ্যে দর্শনা থানার ওসি (তদন্ত), তিন এএসআই, দুই পুলিশ সদস্য, থানার এক নারী কর্মীর করোনা শনাক্ত হয়েছে। এ ছাড়া, আলমডাঙ্গা উপজেলায় দুই জন ও চুয়াডাঙ্গা সদরে একজনের করোনা শনাক্ত হয়েছে।

আক্রান্ত পুলিশ সদস্যদের চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানান সিভিল সার্জন। দর্শনা থানায় দায়িত্বরত ৩২ পুলিশ সদস্যদের হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে বলেও তিনি জানান।

চুয়াডাঙ্গার পুলিশ সুপার জাহিদুল ইসলাম জানান, এ পর্যন্ত দর্শনা থানার দুই পরিদর্শক, পাঁচ উপ-পরিদর্শক, তিন জন সহকারী উপ-পরিদর্শকসহ মোট ১৪ জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। দর্শনা থানার নতুন ওসি হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে মোহাম্মদ কামরুজ্জামানকে। এ ছাড়া, দায়িত্ব পালনের জন্য নতুন ১৭ জনকে দর্শনা থানায় যুক্ত করা হয়েছে বলে জানান পুলিশ সুপার।

জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্র জানায়, গত ১৯ মার্চ চুয়াডাঙ্গায় প্রথম করোনায় আক্রান্ত হন আলমডাঙ্গার ইতালি ফেরত এক যুবক। এ পর্যন্ত জেলায় মোট ১২৩ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে সুস্থ হয়েছেন ৭৭ জন ও মারা গেছে একজন।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

কুষ্টিয়া করোনা আপডেট: আক্রান্ত হাজার ছাড়াল | নতুন শনাক্ত ৪৫ জন

কুষ্টিয়া মেডিকেল কলেজের পিসিআর ল্যাব থেকে গত ২৪ ঘন্টায় কুষ্টিয়া জেলার ১২৮ টি রিপোর্ট...

কুষ্টিয়া দৌলতপুরের ইউএনও করোনা আক্রান্ত

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার করোনায় আক্রান্ত হয়েছেন। রবিবার কুষ্টিয়া পিসিআর ল্যাবের...

করোনা: কুষ্টিয়ার কুমারখালীতে অগ্রণী ব্যাংক লকডাউন

এক সপ্তাহে ব্যাংকের পাঁচ কর্মকর্তা-কর্মচারী করোনায় আক্রান্ত হওয়ায় কুষ্টিয়ায় অগ্রণী ব্যাংকের কুমারখালী শাখা লকডাউন...