Monday, May 6, 2024
প্রচ্ছদকুষ্টিয়াঅপরাধখোকসা শেফা ক্লিনিকে ভুল অপারেশনে আদিবাসী মহিলার মৃত্য

খোকসা শেফা ক্লিনিকে ভুল অপারেশনে আদিবাসী মহিলার মৃত্য

Published on

অনুমোদনহীন ভুয়া শেফা ক্লিনিকে কু্ষ্টিয়া খোকসা উপজেলায় শনিবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে আদিবাসী মহিলা চিন্তা রানী (৫৫) কে কথিত নাসির ডাক্তারের ভুল অপারেশনে মৃত্যুর খবর জানা গেছে।

শেফা ক্লিনিকে মৃত্য আদিবাসী মহিলা চিন্তারাণী (৫৫) স্বামী সপিচ সরকার, গ্রাম শাহবাড়িয়া, খুলুমবাড়িয়া, শৌলকুপা, ঝিনাইদি বলে থানা পুলিশ জানান।

খোকসা থানার এসআই দেলোয়ার হোসেন জানান, শনিবার সন্ধায় শেফা ক্লিনিকে একজন মহিলার মৃত্যুর খবর জানতে পাই। তাৎক্ষণিক খোকসা কলেজের সামনে শেফা ক্লিনিকে গেলে লাশ সহ ডাক্তারদের পাই। রুগীর অভিভাবক ও স্থানীয় কে ও বাদি না হওয়ায় আদিবাসী মহিলা চিন্তারানীর সৎকাজ করার অনুমতি দেয় থানার এসআই।

ক্লিনিকের মালিক ডাক্তার নাসির জানান, পুলিশ কে ২ হাজার ২ শ’টাকা দিয়ে লাশের দফারফা করি। এ ঘটনা জানা জানি হলে স্থানীয় সাংবাদিকগণ খোকসা হাসপাতাল স্বাস্থ্য পরিবার পরিকল্পা কর্মকর্তা ডাক্তার কামরুজ্জামান সোহেল জানান, শেফা ক্লিনিকে একজন মহিলার মৃত্যুর খবর জানাগেছে। এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহন করা হবে।

এ বিষয়ে খোকসা উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার (ভুমি) মোহাম্মদ নুর-এ-আলম এর কাছে মুঠোফোনে জানতে চাইলে তিনি বলেন, শেফা ক্লিনিকে আদিবাসী মহিলার মৃত্যুর বিষয়ে কোন সংবাদ আমার জানা নাই। আমি জেনে পরে আপনাদের জানাবো।

অপর দিকে থানা পুলিশের এসআই দেলোয়ার হোসেন উক্ত ঘটার সত্যতা স্বীকার করলেও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ বজলুর রহমান কোন সংবাদই জানেন না বলে স্থানীয় সাংবাদিকদের জানান।

এ দিকে আদিবাসী সমিতির সভাপতি ও সাধারন সম্পাদক যথাক্রমে অনিতারানী ও তপন সরকার জানান, অনুমোদনহীন ভুয়া ক্লিনিকে আমাদের আদিবাসী মহিলা চিন্তারাণীর মৃত্যুর বিষয়ে তদন্ত করে ডাক্তারের বিচার চাই। তিনারা আরো বলেন নাসির ডাক্তারের শেফা ক্লিনিকে এর আগেও একাধিক রুগীর মৃত্য হয়েছে। কোন এক অজানা কারনে বারবারই মানুষ হত্যা করে হলেও কিছু হয় না বলে জানান এলাকাবাসী।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

কুষ্টিয়ায় ফিটকারী, রঙ, সোডা, হাইড্রোজ দিয়ে তৈরি হচ্ছে গুড় | ব্যবস্থাপকের কারাদণ্ড

কুষ্টিয়ার খোকসায় আখেঁর গুড়ের সঙ্গে মানব দেহের জন্য ক্ষতিকারক ফিটকারী, রঙ, সোডা, হাইড্রোজ ও...

ভারতীয় সিরিয়াল ‘সিআইডি’ দেখে কুষ্টিয়ার ফুল ব্যবসায়ী আবু তৈয়ব হত্যার পরিকল্পনা

কুষ্টিয়ার মিরপুরে ফুল ব্যবসায়ী আবু তৈয়ব (৫৪) হত্যার পর দ্রুততার সাথে রহস্য উদঘাটন করেছে...

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিলের পতাকা প্রতিযোগিতা

কাতার বিশ্বকাপ শুরু হওয়ার বাকি মাত্র একদিন। বিশ্বকাপ আসলেই বাংলাদেশে শুরু হয়ে যায় ব্রাজিল...