Thursday, March 28, 2024
প্রচ্ছদখুলনা বিভাগকুষ্টিয়াকুষ্টিয়া মিরপুরে তামাক গাছ কেটে দিল প্রতিপক্ষ

কুষ্টিয়া মিরপুরে তামাক গাছ কেটে দিল প্রতিপক্ষ

Published on

কুষ্টিয়া মিরপুর উপজেলার বারুইপাড়া ইউনিয়নের গোড়দহ গ্রামের ১২বিঘা জমির তামাক গাছ কেটে দিয়েছে প্রতিপক্ষ। জানা যায়, গত মঙ্গলবার দিবাগত রাতে পৃর্বশত্রুতার জের ধরে উফান মেম্বারের পক্ষের লোকজনের তামাক গাছ কেটে দেয়।

উফান মেম্বার জানান, পৃর্ব শত্রুতার জের ধরে গতরাতে (মঙ্গলবার) আমার ১.৫ বিঘা জমির তামাক গাছ কেটে দিয়েছে। শুধু আমার না আমার পক্ষের তুতা মালিথার ২ বিঘা, মন্টু জদ্দারের ২বিঘা, ঝন্টু জদ্দারের ১৫ কাঠা, তোফাজ্জেলের ১০ কাঠা, আব্দুর রহমানের ১ বিঘা, আক্কাস মালিথার ২ বিঘা, সাব্বিরের ১৫ কাঠা, লালু বিশ্বাসের ১০ কাঠা, রেজার ১ বিঘা, লাভলুর ১ বিঘা ও তোজাম্মেলের ১ বিঘা জমির তামাক গাছ কেটে দেয়।

তিনি আর জানান, ইতিপুর্বে মসলেম মন্ডলের লোকজন আমাদের বিভিন্ন ভাবে হুমকি দিয়ে আসছিল। আমি থানাতে এ ব্যপারে সাধারন ডায়েরি করেছিলাম। যার নং-১৩১১ তারিখ ২৯/১১/২০১৭ইং। তদন্তের ভিত্তিতে তদন্তকারী কর্মকর্তা মিরপুর থানার প্রসিকিউশন নং-১০, তারিখ ১৭/১২/২০১৭ইং। এই রাগের বসবতি হয়ে মসলেম মন্ডল ও তার ছেলে আয়নাল মন্ডল, মৃত হারাজ এর ছেলে রেজাউল গংরা আমাদের তানাক গাছ কাটতে পারে। ক্ষতিগ্রস্থ মন্টু জোয়াদ্দার বলেন, আমি গত গত ৪ই জানুয়ারি মিরপুর থানায় জয়নাল ম-ল, আইনাল ম-ল, উভয় পিতা মসলেম ম-ল, নাজমুল চানমুল উভয় পিতা নবিছদ্দিন, ফুলছুদ্দিন পিতা মৃত ইমান মন্ডল, জাহিরুল পিতা ফুলছুদ্দিন, সর্ব সাং কেউপুর, নামে একটি সাধারণ ডায়েরী করি। যার নং-১৫৬। তারিখঃ ০৪/০১/২০১৮। পূর্ব শত্রুতার জের ধরে তারা উভয় আমাকে মারপিট করার হুমকি সহ হত্যার হুমকি দিয়ে আসছিল। এরা আমার তামাক গাছ গুলোর ওপর প্রতিশোধ নিল।

এদিকে সরেজমিনে যেয়ে দেখা যায়, মাঠের পর মাঠ বেশ কিছু তামাক গাছ কাটা পরে আছে। সেখানে তদন্তে এসেছে মিরপুর থানা পুলিশ। মিরপুর থানার এস আই ইমদাদ জানান, ফোন মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে গেলাম। এবিষয়ে তদন্তপূর্বক দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

কুষ্টিয়ায় স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেলে, কলেজছাত্রীর মৃত্যুর পর যুবক আটক

কুষ্টিয়ায় একটি আবাসিক হোটেলে শয্যা বিশ্বাস (১৮) নামে এক কলেজছাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায়...

টিউশনি করে গোল্ডেন এ প্লাস পেলেন কুষ্টিয়ার জমজ দুই বোন

সংসারের একমাত্র উপার্জনক্ষম বাবা দীর্ঘদিন ধরে মানসিক রোগী। টিউশনি করে কোন রকমে সংসার চালাচ্ছেন...

ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে কুষ্টিয়ার মাদ্রাসা ছাত্রের মৃত্যু

কুষ্টিয়ার কুমারখালীতে সুপারি গাছে ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে মিঠু শেখ (১৪) নামে...