Tuesday, May 7, 2024
প্রচ্ছদকুষ্টিয়াকুষ্টিয়া সদরকুষ্টিয়া প্রেসক্লাবে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদ্যাপন

কুষ্টিয়া প্রেসক্লাবে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদ্যাপন

Published on

কুষ্টিয়া প্রেসক্লাবের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

১২রবিউল আওয়াল পবিত ঈদে মিলাদুন্নবী উপলক্ষে রবিবার বাদ মাগরিব কুষ্টিয়া প্রেসক্লাবের আব্দুর রাজ্জাক মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন প্রেসক্লাবের সাধারন সম্পাদক, দৈনিক আন্দোলনের বাজার পত্রিকার সম্পাদক ও চ্যানেল আই কুষ্টিয়া প্রতিনিধি আনিসুজ্জামান ডাবলু।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নবীজির জীবনী নিয়ে আলোচনা করেন মজমপুর বাসষ্ট্যান্ড মসজিদের ইমাম মাওলানা আব্দুস সালাম। আলোচনায় অংশ নেন কুষ্টিয়া প্রেসক্লাবের ক্রীড়া ও সমাজ কল্যান সম্পাদক ও দৈনিক নয়া দিগন্তের কুষ্টিয়া প্রতিনিধি আ,ফ,ম নুরুল কাদের।

শুরুতে কোরআন তেলাওয়াত করেন কুষ্টিয়া প্রেসক্লাবের নির্বাহী সদস্য ও আজকের সুত্রপাত পত্রিকার সম্পাদক আক্তার হোসেন ফিরোজ। অনুষ্ঠান পরিচালনা করেন দৈনিক সমকাল ও ডিবিসি কুষ্টিয়া প্রতিনিধি সাজ্জাদ হোসেন রানা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুষ্টিয়া প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক ও চ্যানেল টুয়েন্টি ফোর কুষ্টিয়া প্রতিনিধি শরীফ উদ্দিন বিশ্বাস, কোষাধ্যক্ষ ও দৈনিক যুগান্তর পত্রিকার কুষ্টিয়া প্রতিনিধি আবু জুবায়েদ মনি রিপন, দপ্তর সম্পাদক ও বাংলা টিভির প্রতিনিধি লিটনউজ্জামান, প্রচার প্রকাশনা ও সাংস্কৃতিক সম্পাদক ও প্রথম আলো কুষ্টিয়া প্রতিনিধি তৌহিদী হাসান শিপলু, নির্বাহী সদস্য ও মাটির পৃথিবী পত্রিকার সম্পাদক এম এ জিহাদ, সুত্রপাত পত্রিকার সম্পাদক ডাঃ মোকাদ্দেস হোসেন সেলিম,  নির্বাহী সদস্য ডালিয়া পারভিন, সময় টিভি কুষ্টিয়া প্রতিনিধি এস,এম রাশেদ, যমুনা টিভি কুষ্টিয়া প্রতিনিধি মাহাতাব উদ্দিন লালন, দিনের খবর পত্রিকার সম্পাদক ফেরদৌস রিয়াজ জিল্লু, বাংলা ভিশন কুষ্টিয়া প্রতিনিধি হাসান আলী ও কুষ্টিয়া দর্পন পত্রিকার সম্পাদক আসলাম আলী।

প্রধান অতিথি মজমপুর বাসষ্ট্যান্ড মসজিদের ইমাম মাওলানা আব্দুস সালাম বলেন, মহানবী স. ছিলেন সারা বিশ্বের জন্য আদর্শ, তাঁর জীবন চরিত আমাদের জীবনের প্রতিটি ক্ষেত্রে অনুকরনীয় ও অনুসরনীয়, মহানবীর আদর্শের মধ্যেই ইহকাল ও পারকালীন মুক্তি সম্ভব ।

তিনি বলেন, মহানবীর আদর্শ আমাদের জীবনের প্রতিটি ক্ষেত্রে বাস্তবায়ন করতে হবে। মহানবীর আদর্শকে গুরুত্ব দিতে হবে। তাঁর আদর্শ থেকে দুরে থাকায় আমরা আজ আমরা নানান সমস্যার মধ্যে জর্জড়িত। নবী প্রেমিক হতে হবে। নবীজির প্রতিটি সুন্নতকে আমাদের জীবনের প্রতিটি ক্ষেত্রে বাস্তবায়ন করতে হবে। তিনি ছিলেন, সারা বিশ্বের শান্তির দূত। পরে দেশ ও জাতির সমৃদ্ধি কামনা করে মোনাজাত করা হয়।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

কুষ্টিয়ায় স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেলে, কলেজছাত্রীর মৃত্যুর পর যুবক আটক

কুষ্টিয়ায় একটি আবাসিক হোটেলে শয্যা বিশ্বাস (১৮) নামে এক কলেজছাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায়...