Friday, March 29, 2024
প্রচ্ছদকুষ্টিয়ারাজনীতিকুষ্টিয়া জেলা কৃষক লীগের ত্রি-বার্ষিক সন্মেলন অনুষ্ঠিত

কুষ্টিয়া জেলা কৃষক লীগের ত্রি-বার্ষিক সন্মেলন অনুষ্ঠিত

Published on

কুষ্টিয়া জেলা স্টেডিয়ামে বাংলাদেশ কৃষক লীগের সন্মেলন অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও কু্ষ্টিয়া ৩ আসনের সাংসদ জননেতা মাহাবুব উল আলম হানিফ।

অনুষ্ঠানের উদ্বোধক হাজী মোতাহার হোসেন মোল্লা সভাপতি বাংলাদেশ কৃষকলীগ, প্রধাণ বক্তা এ্যাড খন্দকার শামছুল হক রেজা সাধারন সম্পাদক বাংলাদেশ কৃষক লীগ, বিশেষঅতিথি সদর উদ্দিন খান সভাপতি কুষ্টিয়া জেলা আওয়ামী লীগ ও খোকসা উপজেলা চেয়ারম্যান, আজগর আলী সাধারণ সম্পাদক কুষ্টিয়া জেলা আওয়ামী লীগ, আ,ক,ম,সরোয়ার জাহান বাদশা কুষ্টিয়া ১ দৌলতপুর সংসদ সদস্য,ব্যরিষ্টার সেলিম আলতাফ জর্জ সংসদ সদস্য কুষ্টিয়া-৪ ( কুমারখালি) হাজী রবিউল ইসলাম সহ সভাপতি কুষ্টিয়া জেলা আওয়ামী লীগ ও চেয়ারম্যান জেলা পরিষদ কুষ্টিয়া আতাউর রহমান আতা সাধারণ সম্পাদক শহর আওয়ামী লীগ ও চেয়ারম্যান সদর উপজেলা পরিষদ কুষ্টিয়া, নজরুল ইসলাম দুলাল সহ সভাপতি বাংলাদেশ কৃষক লীগ, কৃষিবিদ সমীর চন্দ্র যুগ্ন সাধারণ সম্পাদক, এ্যাড উম্মে কুলসুম স্মৃতি যুগ্ন সাধারণ সম্পাদক, কৃষিবিদ বিশ্ব নাথ সরকার বিটু সাংগঠনিক সম্পাদক, কৃষিবিদ সাখাওয়াত হোসেন সুইট সাংগঠনিক সম্পাদক, আবুল হোসেন সাংগঠনিক সম্পাদক, এ্যাড গাজী জসিমউদদীন সাংগঠনিক সম্পাদক, আতিকুল হক আতিক সাংগঠনিক সম্পাদক, কৃষি বিদ আশরাফুল ইসলাম স্বপন কৃষি পণ্য ও ফসল বিষায়ক সম্পাদক বাংলাদেশ কৃষক লীগ।

অনু্ষ্ঠানের সভাপতিত্বে ছিলেন প্যানেল মেয়র কুষ্টিয়া পৌরসভা ও জেলা সভাপতি কুষ্টিয়া কৃষকলীগ মতিয়ার রহমান মজনু,অনুষ্ঠানের সার্বিক পরিচালনা ও সঞ্চালনায় ছিলেন কু্ষ্টিয়া জেলা কৃষকলীগের সাধারন সম্পাদক এবং বটতৈল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম এ মোমিন মন্ডল। 

বর্নাঢ্য রেলী হাজার-হাজার ফেস্টুন বেনার নিয়ে ছয় থানা থেকে নেতা কর্মী ডেলিগেটরা সম্মলনে অংশ নেয়।ত্রিবার্ষিক সন্মলনে কুষ্টিয়া জেলা বাসমালিক সমিতির সাধারণ সম্পাদক ও বিশিষ্ট ক্রীড়াসংগঠক মকবুল হোসেন লাবলুকে সভাপতি নির্বাচিত করে এবং এম এ মোমিন মন্ডল সাধারণ সম্পাদক হিসাবে পূননির্বাচিত হয়।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে কুষ্টিয়া শহর আওয়ামীলীগের আলোচনা সভা

বাংলাদেশ আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কুষ্টিয়া সদর উপজেলা পরিষদ কার্যালয়ে গতকাল সকাল ১১টায় কুষ্টিয়া...

কুষ্টিয়ায় পদে থাকলেও মাঠে নেই জাপা

কুষ্টিয়া জেলা জাতীয় পার্টি কাগজে কলমে থাকলেও সাংগঠনিক ভাবে নেই কোনো কার্যক্রম। করোনাকালেও কোনো...

কোন্দলে কর্মীদেরও ভুলে গেছে কুষ্টিয়া বিএনপি

কুষ্টিয়ায় কোন্দল আর গ্রুপিংয়ে কর্মীদেরও ভুলে গেছে জেলা বিএনপির নেতারা। করোনাকালীন এই দুর্যোগে অসহায়...