Thursday, March 28, 2024
প্রচ্ছদকুষ্টিয়াঅপরাধকুষ্টিয়ায় ৯৯০পিস ইয়াবা ও ১টি মটর সাইকেলসহ আটক ২

কুষ্টিয়ায় ৯৯০পিস ইয়াবা ও ১টি মটর সাইকেলসহ আটক ২

Published on

জনাব এস এম তানভীর আরাফাত, পিপিএম (বার), সুযোগ্য পুলিশ সুপার, কুষ্টিয়া মহোদয়ের সার্বিক দিক নির্দেশনায় ট্রাফিক বিভাগের সহায়তায় আজ কুষ্টিয়া সদর থানাধীন মজমপুর গেট সংলগ্ন নিউ দধি ভান্ডারের সামনে হইতে জেলা গোয়েন্দা শাখা (ডিবি), কুষ্টিয়া কর্তৃক ৯৯০ (নয়শত নব্বই) পিস ইয়াবা ট্যাবলেট এবং ১টি পালসার মটর সাইকেলসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

সড়ক ও শহরের গুরুত্বপূর্ণ স্থানে রয়েছে পুলিশের একাধিক তল্লাশিচৌকি। মানুষ ও যানবাহন চলাচল সীমিত। এর ভেতরেও ইয়াবা পাচারের চেষ্টা চালিয়েছেন দুই ব্যক্তি। তবে শেষ রক্ষা হয়নি। কুষ্টিয়া ট্রাফিক পুলিশের কড়া নজরদারিতে আটকা পড়েন তাঁরা।

আজ শুক্রবার সকালে কুষ্টিয়া শহরের মজমপুর ট্রাফিক কার্যালয়ে এ ঘটনা ঘটে। আটক দুজন হলেন, রাজবাড়ী সদর উপজেলার বাখমারা গ্রামের আমজাদ মণ্ডল (৩০) ও রকি মণ্ডল (২২)। তাঁদের কাছ থেকে ৯৯০পিস ইয়াবা উদ্ধার করা হয়। তাঁরা মোটরসাইকেলে করে কুষ্টিয়ার ভেড়ামারা থেকে ইয়াবা বহন করে রাজবাড়ীতে যাচ্ছিলেন।

কুষ্টিয়া জেলা গোয়েন্দা ও মজমপুর ট্রাফিক পুলিশ সূত্র জানায়, কয়েক সপ্তাহ আগে থেকেই কুষ্টিয়া জেলায় প্রবেশের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে তল্লাশি ও যানবাহন নিয়ন্ত্রণ করছে পুলিশ। শুক্রবার ছুটির দিনে সকাল আটটার দিকে ভেড়ামারা থেকে মোটরসাইকেলে করে দুই আরোহী কুষ্টিয়া শহরে মঙ্গলবাড়ীয়া ব্রিজ সংলগ্ন স্থানে পৌঁছালে দায়িত্বরত ট্রাফিক পুলিশ থামার সংকেত দেয়। কিন্তু তাঁরা মোটরসাইকেল না থামিয়ে দ্রুতগতিতে কুষ্টিয়া শহরের দিকে চলে গেলে জেলা গোয়েন্দা পুলিশের একটি টহল দল ধাওয়া করে। মজমপুর রেলগেট এলাকায় দায়িত্বরত ট্রাফিক পুলিশের সহায়তায় তাঁদের আটক করা হয়। দেহ তল্লাশি করে পাঁচটি প্যাকেটের মধ্য রক্ষিত ৯৯০পিস ইয়াবা উদ্ধার করা হয়।

কুষ্টিয়ার পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত জানান, জেলার সবগুলো প্রবেশ পথে পুলিশের কড়া পাহারা। তারপরও কৌশলে ইয়াবা পাচারের চেষ্টা করা হচ্ছিল। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে কুষ্টিয়া মডেল থানায় মামলা করা হয়েছে। আদালতের মাধ্যমে তাঁদের কারাগারে পাঠানো হচ্ছে।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

কুষ্টিয়ায় স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেলে, কলেজছাত্রীর মৃত্যুর পর যুবক আটক

কুষ্টিয়ায় একটি আবাসিক হোটেলে শয্যা বিশ্বাস (১৮) নামে এক কলেজছাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায়...