Friday, April 19, 2024
প্রচ্ছদকুষ্টিয়াঅপরাধকুষ্টিয়ায় ৩৬৫ টাকার জন্য ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা

কুষ্টিয়ায় ৩৬৫ টাকার জন্য ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা

Published on

মাত্র ৩৬৫ টাকার জন্য কুষ্টিয়ার মিরপুর উপজেলায় মানিক সর্দ্দার (৫৫) নামে এক খড় ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই ব্যবসায়ীর ছেলে মাসুম সর্দ্দারকেও (২৩) পিটিয়ে হাত ভেঙে দিয়েছে প্রভাবশালীরা।

শুক্রবার (১৩ ডিসেম্বর) সকালে আহত মানিক সর্দ্দারের মৃত্যু হয়। দুপুরের দিকে নিহত মানিকের মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠায় মিরপুর থানা পুলিশ। মানিক ওই উপজেলার বহলবাড়ীয়া ইউনিয়নের খাদিমপুর এলাকার বাসিন্দা বলে জানা গেছে।

ছেলে মাসুম অভিযোগ করে বলেন, আমি ও আমার বাবা খড় ব্যবসা করি। নিজেদের আলমসাধুতে করে খড় নিয়ে গিয়ে গ্রামে-গ্রামে বিক্রি করি। মাস খানেক আগে ভেড়ামারা উপজেলার ফারাকপুর এলাকার রিজেক মৃধা নামে এক দোকানির কাছে খড় বিক্রি করলে সেসময় তিনি মূল টাকা থেকে ৩৬৫ টাকা বাকি রাখেন। গত ২৯ নভেম্বর সেই পাওনা টাকা চাইতে গেলে আমার সঙ্গে খারাপ আচরণ করেন রিজেক মৃধা। তখন আমার বাবা তাকে বলেন- ‘ভাই টাকা দেওয়ার কথা ছিল, টাকাটা দেন। আমরা গরিব মানুষ।’ 

এ কথা শুনে রিজেক মৃধা ক্ষিপ্ত হয়ে বলেন, ‘কোনো টাকা পাবি না তোরা। বাবাকে আঘাত করেন এবং আমাকেও মারপিট করেন রিজেক মৃধা। পরে তার কয়েকজন লোকজন এসেও আমাদের মারপিট করে। স্থানীয়রা আমাদের দু’জনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এর দু’দিন পরে হাসপাতাল থেকে বাবাকে বাড়িতে নিয়ে আসা হয়। শুক্রবার সকালে হঠাৎ অবস্থার অবনতি হলে হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। এ ঘটনায় আমরা ভেড়ামারায় থানায় একটি লিখিত অভিযোগ করেছি।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম জানান, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। তার শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ্র প্রধান জানান, নিহত মানিক সর্দ্দার থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছিলেন। তবে থানা থেকে সেটাতো হারানোর কথা না। বিষয়টি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে। নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা করতে এলে মামলা নেওয়া হবে।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

কুষ্টিয়ায় ফিটকারী, রঙ, সোডা, হাইড্রোজ দিয়ে তৈরি হচ্ছে গুড় | ব্যবস্থাপকের কারাদণ্ড

কুষ্টিয়ার খোকসায় আখেঁর গুড়ের সঙ্গে মানব দেহের জন্য ক্ষতিকারক ফিটকারী, রঙ, সোডা, হাইড্রোজ ও...

ভারতীয় সিরিয়াল ‘সিআইডি’ দেখে কুষ্টিয়ার ফুল ব্যবসায়ী আবু তৈয়ব হত্যার পরিকল্পনা

কুষ্টিয়ার মিরপুরে ফুল ব্যবসায়ী আবু তৈয়ব (৫৪) হত্যার পর দ্রুততার সাথে রহস্য উদঘাটন করেছে...

কুষ্টিয়া দৌলতপুরে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধ নিহত

কুষ্টিয়ার দৌলতপুরে প্রতিপক্ষের হামলায় সরোয়ার মালিথা (৭০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। এ ঘটনায়...