Sunday, May 12, 2024
প্রচ্ছদকুষ্টিয়াকুমারখালীকুষ্টিয়ায় ভিজিডির চাউল ফেলে পালিয়ে গেলেন অফিস সহকারী সালমা বানু

কুষ্টিয়ায় ভিজিডির চাউল ফেলে পালিয়ে গেলেন অফিস সহকারী সালমা বানু

Published on

কুষ্টিয়ার কুমারখালীতে ভিজিডির দুই বস্তা চাল পাচারকালে জনগনের কাছে হাতেনাতে ধরা পড়লেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা অফিসের অফিস সহকারী সালমা খাতুন। এরপর ঘন্টা খানেক পরে চাল রেখে নাটকীয় ভাবে পালিয়ে যায় সালমা বানু। মঙ্গলবার বিকাল সাড়ে ৫ টার দিকে উপজেলা চত্ত্বরে এই ঘটনা ঘটে।

উপস্থিত জনতা সুত্রে জানা যায়, অফিস সহকারী সালমা অফিস বন্ধ করে সাড়ে ৫ টার সময় ২ বস্তা ভিজিডির চাউল ভ্যানযোগে পাচারের সময় জনগন ও গনমাধ্যম কর্মীদের উপস্থিতি টের পেয়ে চাউল ফেলে রেখে পালিয়ে যায়।

এবিষয়ে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা অফিসের অফিস সহকারী সালমা বানু জানান, সাদিপুর ও কয়া ইউপি চেয়ারম্যানের নিকট থেকে ১ বস্তা করে মোট দুই বস্তা চাল নিয়েছি।কেন নিয়েছেন,কিভাবে নিয়েছেন এমন প্রশ্ন করতেই তিনি দ্রুত পালিয়ে যান।

এবিষয়ে সাদিপুর ইউপি চেয়ারম্যান তোফাজ্জেল হোসেন বলেন,আমি শুনেছি সালমা আমার নাম বলেছে তবে চাউলের বিষয়ে আমি কিছু জানিনা।

এবিষয়ে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাজনীন ফেরদৌস মুঠোফোনে জানান, আমি আজ সারাদিন জেলায় ছিলাম।শুনেছি আমার অফিস সহকারী ভিজিডির চাউল পাচারকালে ধরা খেয়েছে। তবে এখনই কিছু বলতে পারছি না। আগামীকাল (বুধবার) অফিসে গেলে প্রকৃত ঘটনা জানা যাবে।

এবিষয়ে কুমারখালী উপজেলা নির্বাহী অফিসার রাজীবুল ইসলাম খান জানান, এখন কিছু বলা যাচ্ছে না। তদন্ত শেষে প্রকৃত ঘটনা জানা যাবে।তিনি আরো বলেন,ঘটনা সত্য হলে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে কুষ্টিয়ার মাদ্রাসা ছাত্রের মৃত্যু

কুষ্টিয়ার কুমারখালীতে সুপারি গাছে ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে মিঠু শেখ (১৪) নামে...

কুষ্টিয়া কুমারখালী | পোড়া কয়লা বিক্রি করে ভাগ্য বদল, মাসে আয় দুই লাখ

জ্বালানি হিসেবে ব্যবহার করা হয় বিভিন্ন গাছের কাঠ। এই কাঠ পুড়েই হয় কয়লা। আর...