Thursday, March 28, 2024
প্রচ্ছদকুষ্টিয়াদৌলতপুরকুষ্টিয়ায় প্রতিবন্ধী শিশুকে পিটিয়ে আহত, মামলা না নেয়ার অভিযোগ

কুষ্টিয়ায় প্রতিবন্ধী শিশুকে পিটিয়ে আহত, মামলা না নেয়ার অভিযোগ

Published on

কুষ্টিয়ার দৌলতপুরে প্রতিবন্ধী এক শিশুকে পিটিয়ে আহত করেছে আজম (২৪) নামে এক মাদকাসক্ত যুবক। এ ঘটনায় দৌলতপুর থানায় অভিযোগ দেওয়া হলে পুলিশ মামলা নেয়নি। এদিকে উল্টো হামলার শিকার পরিবারকে থানায় অভিযোগ দেওয়ার জন্য হুমকি দিয়েছে বলে অভিযোগ করেছেন ভুক্তভোগীরা। 

দৌলতপুর থানায় দায়ের করা অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার পিয়ারপুর ইউনিয়নের চকমাদিয়া গ্রামের উজ্জল হোসেনের ছেলে শারীরিক প্রতিবন্ধী সোহান বৃহস্পতিবার দুপুরে বাড়ির পার্শ্ববর্তী মাঠে ছাগলকে ঘাস খাওয়াচ্ছিল। এ সময় একই গ্রামের সাইফুল ইসলামের মাদকাসক্ত ছেলে আজম মাঠে গিয়ে নেশা করার জন্য প্রতিবন্ধী শিশু সোহানকে দোকান থেকে সিগারেট আনতে বলে। প্রতিবন্ধী শিশু সিগারেট আনতে অপারগতা প্রকাশ করলে আজম সোহানকে বেধড়ক মারপিট করে আহত করে। মারপিট করার সময় মাঠে থাকা তার চাচাত ভাই তুষার (১৮) হামলাকারী যুবককে বাধা দিতে গেলে তাকেও পিটিয়ে আহত করা হয়। আহতরা বর্তমানে দৌলতপুর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 

এ ঘটনায় আহত প্রতিবন্ধী শিশুর পিতা দিনমজুর উজ্জল হোসেন দৌলতপুর থানায় অভিযোগ দেয়। পরে অভিযোগ হাতে নিয়ে দৌলতপুর থানার উপ-পরিদর্শক প্রকাশ থানায় অভিযোগ দেওয়ার জন্য উল্টো হামলার শিকার প্রতিবন্ধী শিশুর বাবা দিনমজুর উজ্জল হোসেনকে হুমকি দিয়েছেন বলে অভিযোগ উঠৈ। 

দিনমজুর উজ্জল হোসেন শনিবার বিকেলে জানান, থানার দারোগা প্রকাশ ঘটনার তদন্ত করতে হামলাকারী আজমের বাড়িতে যান। তদন্ত শেষে ফিরে এসে তুচ্ছ ঘটনায় থানায় কেন অভিযোগ করা হয়েছে তা জানতে চেয়ে উজ্জল হোসেনকে হুমকি ধামকি দেন এবং এসব অভিযোগ দিয়ে কিছু হবে না বলে অভিযোগ তুলে নেওয়ার জন্য উজ্জলকে হুমকি দেন। 

এবিষয়ে দৌলতপুর থানার উপ-পরিদর্শক প্রকাশ বলেন, মামলা হওয়ার মত ঘটনা না ঘটায় থানায় এসে প্রতিবন্ধী শিশুর পিতাকে একটি জিডি করতে বলেছি। জিডি হলে প্রসিকিউশন দিয়ে আদালত থেকে মামলার অনুমতি নিয়ে মামলা করা যাবে।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

কুষ্টিয়া দৌলতপুরে আ.লীগ-বিএনপি পাল্টাপাল্টি ধাওয়া

কুষ্টিয়ার দৌলতপুরে আওয়ামী লীগ ও বিএনপি সমর্থকদের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে।...

কুষ্টিয়ায় হত্যার দায়ে ৬ ডাকাতের যাবজ্জীবন

কুষ্টিয়ার দৌলতপুরে ডাকাতি করার সময় শাজাহান আলী নামের এক বাড়ির মালিককে চাইনিজ কুড়াল দিয়ে...