Friday, March 29, 2024
প্রচ্ছদকুষ্টিয়ামিরপুরকুষ্টিয়ার মিরপুরে স্কুল ছাত্রীর আত্মহত্যা প্ররোচনা মামলার দুই আসামী গ্রেফতার

কুষ্টিয়ার মিরপুরে স্কুল ছাত্রীর আত্মহত্যা প্ররোচনা মামলার দুই আসামী গ্রেফতার

Published on

কুষ্টিয়ার মিরপুর উপজেলার কাতলামারী গ্রামে বখাটেদের নির্যাতনে চিরকুট লিখে আত্বহত্যাকারী স্কুলছাত্রী চাঁদনি আক্তার মুন্নিকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়া মামলার এজাহার ভুক্ত আসামী মিঠুন ও আঙ্গুরকে গ্রেফতার করেছে পুলিশ। আজ মঙ্গলবার বিকেলে মিরপুর বাজার এলাকা থেকে এদের গ্রেফতার করা হয়।

মিরপুর থানার ওসি আবুল কালাম জানান, গোপন সংবাদের ভিত্তিত্বে আমরা জানেত পারি, স্কুলছাত্রী চাঁদনি আক্তার মুন্নিকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়া মামলার এজাহার ভুক্ত আসামী মিঠুন ও আঙ্গুর মিরপুর বাজার এলাকায় অবস্থান করছে, এমন সংবাদের ভিত্তিত্বে মিরপুর থানা পুলিশের একটি টিম সেখানে অভিযান চালিয়ে উপজেলার কাতলামারি এলাকার রাজপাড়া গ্রামের আনছের আলীর ছেলে মিঠুন ও রেজন আলীর ছেলে আঙ্গুরকে গ্রেফতার করে।

উল্লেখ্য, গত ২৮শে মার্চ বৃহস্পতিবার বিকেলে মিরপুর উপজেলার কাতলমারি এলাকার ঈদগাহপাড়া গ্রামের হেকমত আলী ভাষার মেয়ে কেবিএইচ মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম শ্রেণীর শিক্ষার্থী চাঁদনী আক্তার মুন্নী (১৫) চাচাতো বোনের বিয়ে উপলক্ষে পার্শবর্তী আমলা বাজারে ফুল কিনতে যায়। পথে মধ্যে কাতলামারি এলাকার রাজপাড়া গ্রামের ৫ বখাটে জয়নাল, মিঠুন, আঙ্গুর, রাজু এবং পারভেজ জোরপুর্বক পাশেই আমলা আলু বীজ খামারে নিয়ে যায় মুন্নিকে । তার চিৎকারে লোকজন এগিয়ে আসলে বখাটেরা পালিয়ে যায়।

পরে আমলা পুলিশ ক্যাম্প ইনচার্জ এএস আই আশরাফ হোসেন মুন্নীকে উদ্ধার করে স্থানীয় মহিলা মেম্বার রেজেলা খাতুনের সাথে বাড়ি পাঠাই। পথের মধ্যে মেম্বারকে হুমকি দিয়ে অটো রিক্সা থামিয়ে মুন্নিকে ফের পাশর্^বর্তী ছাদিমনের বাড়ীতে নিয়ে যায় সেই ৫ বখাটে। এ সময় তার ওপর শারিরীক ভাবে নির্যাতন করে। খবর পেয়ে তার চাচাতো ভাই হযরত ও বরকত ঐ বাড়ী থেকে মুন্নিকে উদ্ধার করে তার চাচা হাসেম আলির বাসায় নিয়ে যায়। এর কিছুক্ষন পড় চাচার বাসায় একটি চিরকুট লিখে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে মুন্নী।

চিরকুটে বখাটেদের অত্যাচারের বিষয় তুলে ধরে সে। নির্যাতন ও আত্মহত্যার ঘটনায় মুন্নীর পরিবারের পক্ষথেকে নির্যাতনকারী ৫ বখাটের নাম উল্লেখ করে মিরপুর থানায় একটি মামলা দায়ের করা হয়। এ্রই পেক্ষিতে শুক্রবার সকালে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে মুন্নির ময়না তদন্ত সম্পন্ন করে পুলিশ।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

টিউশনি করে গোল্ডেন এ প্লাস পেলেন কুষ্টিয়ার জমজ দুই বোন

সংসারের একমাত্র উপার্জনক্ষম বাবা দীর্ঘদিন ধরে মানসিক রোগী। টিউশনি করে কোন রকমে সংসার চালাচ্ছেন...

ভারতীয় সিরিয়াল ‘সিআইডি’ দেখে কুষ্টিয়ার ফুল ব্যবসায়ী আবু তৈয়ব হত্যার পরিকল্পনা

কুষ্টিয়ার মিরপুরে ফুল ব্যবসায়ী আবু তৈয়ব (৫৪) হত্যার পর দ্রুততার সাথে রহস্য উদঘাটন করেছে...

কুষ্টিয়ার মিরপুরে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ আটক ২

কুষ্টিয়ার মিরপুরের কাতলামারী বাজার থেকে ইয়াবাসহ টুটুল হোসেন (২২) ও তৌফিক রানা সিয়াম (২০)...