Tuesday, April 23, 2024
প্রচ্ছদখুলনা বিভাগকুষ্টিয়াকুষ্টিয়ার দৌলতপুরে পৃথক ঘটনায় নিহত ২

কুষ্টিয়ার দৌলতপুরে পৃথক ঘটনায় নিহত ২

Published on

কুষ্টিয়ার দৌলতপুরে পৃথক ঘটনায় ২ জন নিহত হয়েছেন। মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নের ভাগজোত এলাকায় বালি বোঝাই ট্রলির চাপায় আজিজুল হক (৫৫) নামে এক বৃদ্ধ ব্যক্তি নিহত হয়েছেন। সে একই এলাকার মৃত নৈমুদ্দিনের ছেলে।

পদ্মা নদী থেকে সিরাজ চেয়ারম্যানের নেতৃত্বে তুষার পিতা ফাকু, তাদের অবৈধভাবে বালি উত্তোলন করে বালি বোঝাই ট্রলি ভাগজোত থেকে ইসলাপুর গ্রামে যাওয়ার পথে আজিজুল হককে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি নিহত হন,পারিবারিক সূত্রে জানাগেছে আপোষ মিমাংসা করে লাশ দাফন করা হয়েছে।

অপরদিকে মঙ্গলবার সকাল ১০টার দিকে উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের মধুগাড়ী গ্রামে পল্লী বিদ্যৎ লাইনের নতুন সংযোগ দেওয়ার সময় বিদ্যৎস্পৃষ্ট হয়ে বিদ্যুৎ আলী (৪২) নামে এক শ্রমিক নিহত হয়েছেন। সে কুষ্টিয়ার মিরপুর উপজেলার গড়দহরচর এলাকার বিষুর ছেলে। স্থানীয়রা জানায়, একটি ঠিকাদারী প্রতিষ্ঠান বোয়ালিয়া ইউনিয়নের শিহায়ালা-মধুগাড়ি গ্রামে বিদ্যুৎ এর নতুন লাইনে বিদ্যুৎ সংযোগের কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শ্রমিক বিদ্যুৎ আলী নিহত হয়। বিদ্যুৎ লাইনে কাজ করার সময় সে অসাবধানবসত ১১হাজার ভোল্টের মেইন লাইনের তারে জড়িয়ে পড়লে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তৎক্ষনাত নিহত হয়ে তারে জড়িয়ে ঝুলতে থাকে। খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ বিদ্যুৎ এর মেইন লাইনের বিদ্যুৎ সংযোগ বন্ধ করে শ্রমিক বিদ্যুৎ আলীর লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করে।

এ বিষয়ে পল্লী বিদ্যৎ দৌলতপুর জোনাল অফিসের ডিজিএম আশরাফ উদ্দিন খান জানান, বিষয়টি তদন্ত করা হচ্ছে। দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

অপরদিকে দৌলতপুর থানার ওসি শহি দারা খান পৃথক দু’টি দূর্ঘটনায় নিহত হওয়ার বিষয়ে জানান, দৌলতপুরের ভাগজোত এলাকায় বালি বোঝাই ট্রলির চাপায় একবৃদ্ধ এবং বিদ্যুৎস্পৃষ্টে এক শ্রমিক নিহত হয়েছে। নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

কুষ্টিয়ায় স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেলে, কলেজছাত্রীর মৃত্যুর পর যুবক আটক

কুষ্টিয়ায় একটি আবাসিক হোটেলে শয্যা বিশ্বাস (১৮) নামে এক কলেজছাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায়...

কুষ্টিয়া দৌলতপুরে আ.লীগ-বিএনপি পাল্টাপাল্টি ধাওয়া

কুষ্টিয়ার দৌলতপুরে আওয়ামী লীগ ও বিএনপি সমর্থকদের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে।...