Tuesday, April 23, 2024
প্রচ্ছদখুলনা বিভাগকুষ্টিয়াকুষ্টিয়ার দুই যুবলীগ নেতা সহ ছাত্রলীগ নেতার জামিনে মুক্তিলাভ

কুষ্টিয়ার দুই যুবলীগ নেতা সহ ছাত্রলীগ নেতার জামিনে মুক্তিলাভ

Published on

কুষ্টিয়া সদর উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মিজানুর রহমান মিজু ও শহর যুবলীগের আহবায়ক আশরাফুজ্জামান সুজনকে প্রায় ৪০দিন আগে ইবি থানা পুলিশ একটি চাঁদাবাজি মামলার সুত্রে আটক করে জেল হাজতে প্রেরন করেন।

যুবলীগের এই দুই নেতাকে পুলিশ আটক করলে মুহূর্তের মধ্যে বিষয়টি এলাকার লোক জানতে পেরে তীব্র নিন্দা ও প্রতিবাদ করে বলে, তারা কোন চাঁদবাজের সাথে সম্পৃক্ত থাকে না, তাদেরকে মিথ্যা ভাবে ফাঁসানো হয়েছে।

এদিকে একই মামলায় কুষ্টিয়া সদর উপজেলা ছাত্রলীগের আহবায়ক আনিচুর রহমান আনিচকে প্রায় ১০দিন আগে পুলিশ আটক করে জেল হাজতে প্রেরন করেন। ছাত্রলীগের এই নেতাকে যখন পুলিশ আটক করে নিয়ে যায়, তখন এলাকার সাধারন মানুষ বাধা দিয়ে বলেন, তার মতো একজন ভালো ছেলের নামে মিথ্যা মামলা করেছে, তাকে হয়রানি করতে চাঁদাবাজির সাথে জড়ানো হয়েছে।

ঐ মুহূর্তে আনিচ আইনের প্রতি সম্মান দেখিয়ে এলাকার মানুষগুলোকে বলেন মিথ্যা মামলার অবসান ঘটিয়ে দ্রুত ফিরে আসবেন।

৩০অক্টোবর বুধবার, যুবলীগের দুই নেতা মিজু ও সুজন এবং ছাত্রলীগের নেতা আনিচের জামিনে মুক্তিলাভ হওয়ায় নেতাকর্মীরা ফুলেল শুভেচ্ছা জানায়।

নাম প্রকাশে অনইচ্ছুক যুবলীগের একজন নেতা বলেন, যারা মিথ্যা মামলায় যুবলীগের এই দুই নেতা সহ আরো অনেককেই ফাঁসিয়েছে তারা আজ বুঝতে পারছে, মিথ্যা দিয়ে কাউকে আটক করে রাখা যায় না। আজ এই মিথ্যা মামলার অবসান ঘটিয়ে যুবলীগের দুই নেতাকে ফিরে পাওয়ায় স্বাগত জানান।

পরে ছাত্রলীগের বিষয়ে এক নেতা বলেন, ছাত্রলীগের এই নেতা রাজপথের লড়াকু সৈনিক, একজন আদর্শবান ব্যক্তি, তাকে মিথ্যা ভাবে ফাঁসানোয় তীব্র নিন্দা জানান, এবং জামিনে মুক্তিলাভ হওয়ায় স্বাগত জানান।

জামিনে মুক্তিলাভের সময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, কুষ্টিয়া সদর উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান আবু তৈয়ব বাদশা, জেলা যুবলীগের সাবেক সদস্য আনিচুর রহমান বিকাশ, সদর উপজেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম, সদস্য জমির উদ্দিন, ১১নংআব্দালপুর ইউনিয়ন আওয়ামীলীগের সদ্য সাবেক সভাপতি শেখ আরব আলী ও সদ্য সাবেক সাধারন সম্পাদক গোলাম মোস্তফা।

জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সাদ আহমেদ, সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক জয়নাল আবেদীন, সজিবুল ইসলাম, শাহিন সহ আব্দালপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাগর আহমেদ আলতাব, সাধারন সম্পাদক তুহিন সহ নেতৃবৃন্দ। পরে সকলে কুষ্টিয়া সদর উপজেলা চেয়ারম্যান ও শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক জননেতা আতাউর রহমান আতা এর সাথে সৌজন্যে সাক্ষাৎ করেন।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

কুষ্টিয়ায় স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেলে, কলেজছাত্রীর মৃত্যুর পর যুবক আটক

কুষ্টিয়ায় একটি আবাসিক হোটেলে শয্যা বিশ্বাস (১৮) নামে এক কলেজছাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায়...

ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে কুষ্টিয়ার মাদ্রাসা ছাত্রের মৃত্যু

কুষ্টিয়ার কুমারখালীতে সুপারি গাছে ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে মিঠু শেখ (১৪) নামে...

যশোর বোর্ডে পাসের হার ৯৫% | কুষ্টিয়ায় শীর্ষে জিলা স্কুল, জিপিএ-৫ পেয়েছে ২৪৩ জন

মাধ্যমিক পরীক্ষার ফলাফলে এ বছর যশোর শিক্ষা বোর্ডে জিপিএ-৫ প্রাপ্তির সব রেকর্ড ভঙ্গ করেছে।...