Friday, March 29, 2024
প্রচ্ছদকুষ্টিয়াঅপরাধকুষ্টিয়ার গড়াই নদীতে নৌকা থেকে স্বামীকে ধাক্কা দিয়েছে স্ত্রী : স্বামী নিখোঁজ,...

কুষ্টিয়ার গড়াই নদীতে নৌকা থেকে স্বামীকে ধাক্কা দিয়েছে স্ত্রী : স্বামী নিখোঁজ, স্ত্রী আটক

Published on

কুষ্টিয়ার গড়াই নদীতে নৌকা থেকে ধাক্কা দিয়ে স্বামীকে ফেলে দিয়েছে স্ত্রী। নদীর প্রবল স্রোতে স্বামী নিখোঁজ, স্ত্রীকে আটক করেছে পুলিশ। চলছে উদ্ধার অভিযান।

কুষ্টিয়ার বড় বাজার খেয়াঘাট এলাকার মাঝ নদীতে নৌকা থেকে স্বামী কে ধাক্কা দিয়ে পালানোর চেষ্টা করে পুলিশের হাতে আটক হয়েছে এক স্ত্রী। ঘটনার পর থেকে প্রবল স্রোতের মধ্যে তলিয়ে যাওয়া স্বামী সাব্বির কে খোজার চেষ্টা চললেও এখনো উদ্ধার করা সম্ভব হয়নি।

আজ দুপুরে কুষ্টিয়ার বড় বাজার খেয়াঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

জানাযায়, কুষ্টিয়া শহরের বিহারী পট্টির সাইফের ছেলে সাব্বির তার স্ত্রী কে নিয়ে হরিপুর থেকে নৌকা যোগে কুষ্টিয়া বড় বাজার খেয়া ঘটের দিকে আসছিল। এ সময় স্বামী স্ত্রীর মধ্যে কথা কাটির এক পর্যায়ে স্ত্রী তার স্বামী সাব্বির কে হটাৎ ধাক্কা দিয়ে নৌকা থেকে নদীতে ফেলে দেয়। মুহুর্তের মধ্যে ভরা নদীর স্রোতের মধ্যে তলিয়ে যায় সাব্বির। এ সময় ওই নৌকায় থাকা অন্যান্য যাত্রীরা হতভাগ হয়ে যায়। পরে খেয়া ঘাটে নৌকা পৌছানো মাত্র স্ত্রী নৌকা থেকে নেমে দৌড়ে পালিয়ে যায়। খবর পেয়ে পরে পুলিশ তাকে আটক করে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে স্বামীর সঙ্গে নৌকায় নদী পার হয়ে কুষ্টিয়া শহরের দিকে আসছিলেন বিলকিস। নৌকা মাঝ নদীতে আসলে দুজনের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। দু’জনের মধ্যে ধস্তাধস্তির এক পর্যায়ে স্বামী সাব্বিরকে ধাক্কা দিয়ে নদীতে ফেলে দেন বিলকিস। নদীতে প্রবল স্রোতে মুহূর্তেই পানিতে তলিয়ে যান সাব্বির।

নিখোঁজ সাব্বিরের বাবা এস এম সাঈদ জানান, শতাধিক মানুষের সামনে আমার ছেলেকে নদীতে ফেলে দেয়া হয়েছে। সাধারণ মানুষ সব দেখে বিলকিসকে আটক করে পুলিশে দিয়েছে।

দুই পরিবার সূত্রে জানা যায়, পারিবারিকভাবে প্রায় ৬ বছর আগে কুষ্টিয়া শহরের দিশারিপাড়ার সাঈদের ছেলে এস এম সাব্বিরের সঙ্গে বিলকিসের বিয়ে হয়। বিলকিস কুমারখালী উপজেলার কয়া ইউনিয়নের বানিয়াপাড়া গ্রামের আজিন শেখের মেয়ে। তাদের সংসারে দুই ছেলে ও এক মেয়ে রয়েছে।বেশ কিছুদিন যাবৎ তাদের সংসারে অশান্তি শুরু হয়। মাঝে মাঝে দু’জনের মধ্যে বাকবিতণ্ডা ও মারামারির ঘটনা ঘটত।

মডেল থানার ডিউটি অফিসার এএসআই সুস্মিতা পারভীন জানান, সাব্বির দীর্ঘদিন ধরে মাদকাসক্ত। নেশা করে মাঝে মাঝে স্ত্রীকে মারধর করতেন। নৌকার মধ্যে দু’জনের মধ্যে বাকবিতণ্ডার এক পর্যায়ে ধস্তাধস্তি শুরু হলে সাব্বির নৌকা থেকে নদীতে পড়ে যান।

পরে স্থানীরা ঘটনা স্থলের নদীতে নেমে সাব্বির কে খোজার চেষ্টা করলেও তাকে উদ্ধার সম্ভব হয়নি। তবে হতভাগ্য সাব্বিরের সলিল সমাধি হতে চলেছে এটা সময়ের সাথে পরিস্কার হতে চলেছে! এ রিপোর্ট লেখা পর্যন্ত উদ্ধারকাজ চলছিল।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

কুষ্টিয়ায় স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেলে, কলেজছাত্রীর মৃত্যুর পর যুবক আটক

কুষ্টিয়ায় একটি আবাসিক হোটেলে শয্যা বিশ্বাস (১৮) নামে এক কলেজছাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায়...