Friday, May 3, 2024
প্রচ্ছদকুষ্টিয়াভেড়ামারাকুষ্টিয়া ভেড়ামারায় মস্তকবিহীন মহিলার লাশ উদ্ধারের ১৯ দিন পর আসামী গ্রেফতার

কুষ্টিয়া ভেড়ামারায় মস্তকবিহীন মহিলার লাশ উদ্ধারের ১৯ দিন পর আসামী গ্রেফতার

Published on

গত ১২ জুলাই শুক্রবার কুষ্টিয়ার ভেড়ামারা থানাধীন গোপিনাথপুর গ্রামস্থ মেথর পাড়ার ঢালের মাঠেরুবেল এর আখ ক্ষেতের মধ্যে মস্তকবিহীন একজন মহিলার লাশ পাওয়া যায়।

লাশ উদ্ধারের সংবাদ প্রচারের সাথে সাথে মৃত মহিলার স্বামী, ছেলে এবং ভাইসহ আত্নীয় স্বজন ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশটি দৌলতপুর থানাধীন সোনাইকুন্ডি সাকিনস্থ মবিদুল ড্রাইভার এর স্ত্রী বলে সনাক্ত করে।এ চাঞ্চল্যকর ঘটনার তথ্য উদঘাটন ও আসামী গ্রেফতার করেছে কুষ্টিয়া জেলা পুলিশ।

উক্ত ঘটনার ঘটার পর পরই কুষ্টিয়া জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব এস এম তানভীর আরাফাত, পিপিএম (বার) মহোদয় তাৎক্ষনিক ঘটনার রহস্য উদঘাটন ও আসামী গ্রেফতারের নির্দেশ দেন। নির্দেশ প্রাপ্ত হয়ে জনাব একেএম জহিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ), কুষ্টিয়া জেলা গোয়েন্দা শাখা ও ভেড়ামারা থানা পুলিশকে সাথে নিয়ে অভিযান শুরু করেন।

পরবর্তীতে পুলিশ সুপার মহোদয়ের সময়োপযোগী নির্দেশনায় জনাব জনাব এস.এম আল-বেরুনী, অতিরিক্ত পুলিশ সুপার, ভেড়ামারা সার্কেল, কুষ্টিয়া আধুনিক টেকনোলজী ও তথ্যের ভিত্তিতে ঘটনার সাথে জড়িত আসামী নেহেরুল ইসলাম(৪৮)কে ২৯/০৭/২০১৯ খ্রিঃ তারিখ নারায়নগঞ্জ থেকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত আসামীর স্বীকারোক্তি ও দেখানোমতে ঘটনাস্থলের অদুরে আরব আলীর আখ ক্ষেতের মধ্যে হতে মৃত নাছিমা খাতুন(৪৫) এর মাথার খুলি,মাথার চুল ও নিচের পাটির দাঁত উদ্ধার করেন।ঘটনার সাথে জড়িত অন্যান্য আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

অদ্য ৩০ জুলাই ২০১৯ খ্রিঃ তারিখ কুষ্টিয়া পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলন করে জনাব মোহাম্মদ মোস্তাফিজুর রহমান অতিরিক্ত পুলিশ সুপার,জেলা বিশেষ শাখা, কুষ্টিয়া বিষয়টি নিশ্চিত করেন।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

কুষ্টিয়ায় কাভার্ড ভ্যান-সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত-২

কুষ্টিয়ার ভেড়ামারায় কাভার্ড ভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ২জন নিহত হয়েছেন। এ ঘটনায়...

কুষ্টিয়ায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

কুষ্টিয়ার ভেড়ামারায় খালের পানিতে ডুবে মুরসালিন (৭) ও আবরা (৫) নামে দুই শিশুর মৃত্যু...

কুষ্টিয়া ও ভেড়ামারা শহরে লকডাউনের প্রথম দিন

করোনাভাইরাসের সংক্রমন ঠেকাতে রেড জোন ঘোষিত কুষ্টিয়া ও ভেড়ামারা শহরের ২১টি এলাকা লকডাউন করা...