Thursday, March 28, 2024
প্রচ্ছদকুষ্টিয়াঅপরাধকুষ্টিয়ায় আ'লীগ নেতার উপর সন্ত্রাসী হামলায় আহত-৩: থানায় মামলা

কুষ্টিয়ায় আ’লীগ নেতার উপর সন্ত্রাসী হামলায় আহত-৩: থানায় মামলা

Published on

পূর্ব শত্রুতার জের ধরে একদল সন্ত্রাসীরা কুষ্টিয়া শহরের মঙ্গলবাড়িয়া বাঁধ সংলগ্ন এলাকায় মসজিদের সম্মুখে দেশীয় অস্ত্র হাসুয়া, রামদা, বেকি ও হকিস্টিক নিয়ে ১৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক আব্দুল আলীমের উপর হামলা চালায়। তাদের এই ন্যাক্কারজনক হামলার বিষয়ে মঙ্গলবাড়ী এলাকার আবুল কালাম আজাদ বাদী হয়ে কুষ্টিয়া মডেল থানায় পাঁচজনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। যার মামলা নম্বর ১৩-১৮/০৫/২০২০।

বাদীর লিখিত এজাহার সূত্রে জানা যায়, আব্দুল আলিম দুপুর ১২ ঘটিকার সময় মঙ্গলবাড়িয়া বাঁধ সংলগ্ন এলাকায় মসজিদের সামনে একা দাঁড়িয়ে ছিলেন এমতাবস্থায় উক্ত এলাকারই এক নম্বর আসামি রমজানের নেতৃত্বে রাকিবুল ইসলাম রাকিব, আলামিন হোসেন, সালাউদ্দিন ও জীবন তার ওপর ঐসকল দেশীয় অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কোপাতে থাকে। ওই সময় তার আত্মচিৎকারে শিশির ও অসিম ঠকাতে গেলে তাদের উপরও দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে।

আব্দুল আলিম প্রাণরক্ষার ভয়ে মোড়ের উপর অবস্থিত কেসমত দোকানদারের কাছে গেলে উক্ত দোকানদার সন্ত্রাসীদের ঠেকাতে গেলে সন্ত্রাসীরা তার দোকানের ভিতরে ঢুকে ক্যাশ বাক্সে রক্ষিত ১৭ হাজার টাকা নিয়ে নেয় এবং ওই দোকানদারের স্ত্রী নাজমা খাতুন তাদেরকে আটকাতে গেলে তার গলায় থাকা স্বর্ণের চেইন যার মূল্য ৩৫ হাজার টাকা ওটাও ছিনিয়ে নেয় ঐ সকল সন্ত্রাসীরা। তাদের সকলের চিৎকারে এলাকাবাসী ছুটে আসলে ঐ সকল সন্ত্রাসীরা পালিয়ে যায়।

এলাকাবাসী তাৎক্ষণিকভাবে আহত আব্দুল আলীম শিশির ও অসীম কে দ্রুত রিক্সাযোগে কুষ্টিয়া সদর হাসপাতাল ভর্তি করেন। আব্দুল আলিম বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানা গেছে।

উক্ত ঘটনার পর থেকে বর্তমানে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে যেকোনো মুহূর্তে আরো বড় ধরনের সংঘর্ষের আশঙ্কা করছে এলাকাবাসী এ কারণে এলাকাতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। কুষ্টিয়া মডেল থানার ইনচার্জের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, বাদীর লিখিত অভিযোগের ভিত্তিতে মামলা গ্রহণ করা হয়েছে যার নম্বর ১৩-১৮/০৫/২০২০।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

কুষ্টিয়ায় ফিটকারী, রঙ, সোডা, হাইড্রোজ দিয়ে তৈরি হচ্ছে গুড় | ব্যবস্থাপকের কারাদণ্ড

কুষ্টিয়ার খোকসায় আখেঁর গুড়ের সঙ্গে মানব দেহের জন্য ক্ষতিকারক ফিটকারী, রঙ, সোডা, হাইড্রোজ ও...

ভারতীয় সিরিয়াল ‘সিআইডি’ দেখে কুষ্টিয়ার ফুল ব্যবসায়ী আবু তৈয়ব হত্যার পরিকল্পনা

কুষ্টিয়ার মিরপুরে ফুল ব্যবসায়ী আবু তৈয়ব (৫৪) হত্যার পর দ্রুততার সাথে রহস্য উদঘাটন করেছে...

কুষ্টিয়া দৌলতপুরে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধ নিহত

কুষ্টিয়ার দৌলতপুরে প্রতিপক্ষের হামলায় সরোয়ার মালিথা (৭০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। এ ঘটনায়...