Thursday, March 28, 2024
প্রচ্ছদকুষ্টিয়াভেড়ামারাকুষ্টিয়ার ভেড়ামারায় যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের ৩ নেতা বহিষ্কার

কুষ্টিয়ার ভেড়ামারায় যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের ৩ নেতা বহিষ্কার

Published on

দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে কুষ্টিয়ার ভেড়ামারায় যুবলীগ ও স্বেচ্ছাসেবকলীগের ৩ নেতাকে বহিষ্কার করা হয়েছে। বহিষ্কৃতরা ৩ সহোদর।

এরা হলেন- ভেড়ামারা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুর রাজাকের ছেলে বাহাদুরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সহ-সভাপতি সোহেল রানা পবন, তার ভাই বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ শাখার সভাপতি রুবেল মাহামুদ রতন ও ভেড়ামারা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও বাহাদুরপুর ইউপি যুবলীগের সভাপতি বুলবুল হাসান পিপুল।

সোমবার (৭ অক্টোবর) বিকেলে পৃথক প্রেস বিজ্ঞপিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

কুষ্টিয়া জেলা যুবলীগের সভাপতি রবিউল ইসলাম এ বহিষ্কার আদেশের বিষয়টি নিশ্চিত করে জানান, দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে সোহেল রানা পবনকে উপজেলা যুবলীগের সহ-সভাপতি ও প্রাথমিক সদস্য পদ থেকে বহিষ্কার করা হয়েছে। সেই সঙ্গে একই অভিযোগে বাহাদুরপুর ইউপি যুবলীগের সভাপতি ও প্রাথমিক সদস্য পদ থেকে বুলবুল হাসান পিপুলকে বহিষ্কার করা হয়েছে।

অপরদিকে ভেড়ামারা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো. সোলায়মান জানান, সংগঠনের গঠনতন্ত্রবিরোধী কার্যকলাপ ও বিভিন্ন অসামাজিক কাজে লিপ্ত থাকায় বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ শাখার সভাপতি রুবেল মাহামুদ রতনকে বহিষ্কার করা হয়েছে।

জেলা যুবলীগের এক বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ৫ অক্টোবর ভেড়ামারা উপজেলার বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনে বিশৃঙ্খল আচরণ করেন সোহেল রানা পবন। দায়িত্বশীল পদে থেকে সংগঠনের বিরুদ্ধে এমন কর্মকাণ্ড দলীয় শৃঙ্খলা ভঙ্গের সামিল বলে সংগঠন মনে করে।

তাই ভেড়ামারা উপজেলা যুবলীগের সহ-সভাপতি পদ থেকে সাময়িক বহিষ্কারের পাশাপাশি সকল প্রকার রাজনৈতিক কর্মকাণ্ড থেকে বিরত থাকতে বলা হয়। একইসঙ্গে কেন তাকে স্থায়ীভাবে বহিষ্কার করা হবে না তা জানতে আগামী ১৫ দিনের মধ্যে সোহেল রানা পবনকে জবাব দিতে বলা হয়েছে।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

কুষ্টিয়ায় কাভার্ড ভ্যান-সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত-২

কুষ্টিয়ার ভেড়ামারায় কাভার্ড ভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ২জন নিহত হয়েছেন। এ ঘটনায়...

কুষ্টিয়ায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

কুষ্টিয়ার ভেড়ামারায় খালের পানিতে ডুবে মুরসালিন (৭) ও আবরা (৫) নামে দুই শিশুর মৃত্যু...

কুষ্টিয়া ও ভেড়ামারা শহরে লকডাউনের প্রথম দিন

করোনাভাইরাসের সংক্রমন ঠেকাতে রেড জোন ঘোষিত কুষ্টিয়া ও ভেড়ামারা শহরের ২১টি এলাকা লকডাউন করা...