Friday, April 19, 2024
প্রচ্ছদকুষ্টিয়াকুমারখালীকুষ্টিয়ার কুমারখালীতে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা, থানায় অভিযোগ

কুষ্টিয়ার কুমারখালীতে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা, থানায় অভিযোগ

Published on

কুষ্টিয়ার কুমারখালী উপজেলার চাপড়া ইউনিয়নের ইছাখালী গ্রামে স্ত্রী, সন্তান ও শশুর বাড়ীর লোকজন আতাহার আলী (৪২) কে শ্বাসরোধ করে হত্যা চেষ্টার চাঞ্চল্যকর ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ উঠেছে।

গত রোববার ভোরে ইছাখালী গ্রামে তার নিজ বসত বাড়ীতে চাঞ্চল্যকর এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় গুরুত্বর আহত আতাহার আলীকে উদ্ধার করে কুমারখালী স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করে। আহত আতাহারের বড় ভাই হবিবার রহমান বাদী হয়ে কুমারখালী থানায় একটি লিখিত অভিযোগ দায়ে করেছেন।

অভিযোগে উল্লেখ করেছেন, আতাহার আলী তার বাসত বাড়ীসহ সমস্থ্য জমি বিক্রি করে তার স্ত্রীর দায়িক-দেনা পরিশোধের চাপ দিতে থাকে। কিন্তু আতাহার তা দিতে না রাজি থাকায় আতাহারের স্ত্রী রূপালী খাতুন ষড়যন্ত্র করে পূর্বপরিকল্পিতভাবে তার ভাই একই উপজেলার গট্টিয়া গ্রামের আব্দুল সাত্তারের ছেলে জহুরুল ও তার ভাই বকুল, সাত্তারের স্ত্রী মনোয়ারা বেগম, আতাহারের নিজের সন্তান রহমান ও মেয়ে মৌসুমীসহ অজ্ঞাত আরো ৪/৫ জন মিলে রাত আনুমানিক ৩টার দিকে ঘুমিয়ে থাকা আতাহারের মুখের মধ্যে প্রথমে কাপুড় ঢুকিয়ে দেয়। পরে তারা হাতপা বেধে বেধড়ক নির্যাতন করে পাশ্ববর্তী অন্য রুমে নিয়ে গলায় ফাঁস দিয়ে হত্যার চেষ্টা করে।

এ অবস্থায় গুরুত্বর আতাহার জ্ঞান ফিরে পেলে তার দুই হাত দিয়ে টিনে ধাক্কা দেয়। টিনের শব্দে পাশ্ববর্তী প্রতিবেশী মনিরুল নামের একজন বুঝতে পেরে চিতকার দিলে হামলাকারী পালিয়ে যায়।

এ ঘটনায় গুরুত্বর আহত আতাহারকে উদ্ধার করে প্রথমে কুমারখালী স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করে। পরে অবস্থার অবণতি ঘটায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফোর্ড করে। কুমারখালী থানা পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

কুমারখালী থানার অফিসার ইনচার্জ জহুরুল ইসলাম জানান, ঘটনার সত্যতা পাওয়া গেছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

দোষীদের আটক করে দৃষ্টান্তুমূলক শাস্তির দাবী সচেতন এলাকাবাসীর। এদিকে এমন চাঞ্চল্যকর ঘটনা ঘটায় এলাকায় ব্যাপক আলোচনার ঝড় উঠেছে।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে কুষ্টিয়ার মাদ্রাসা ছাত্রের মৃত্যু

কুষ্টিয়ার কুমারখালীতে সুপারি গাছে ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে মিঠু শেখ (১৪) নামে...

কুষ্টিয়া কুমারখালী | পোড়া কয়লা বিক্রি করে ভাগ্য বদল, মাসে আয় দুই লাখ

জ্বালানি হিসেবে ব্যবহার করা হয় বিভিন্ন গাছের কাঠ। এই কাঠ পুড়েই হয় কয়লা। আর...