Saturday, June 22, 2024
প্রচ্ছদখুলনা বিভাগনড়াইল১৫ দিন পর মিলল যুবকের গলিত লাশ : অপহরণকারী আটক

১৫ দিন পর মিলল যুবকের গলিত লাশ : অপহরণকারী আটক

Published on

নড়াইলের লোহাগড়া উপজেলার মাকড়াইল গ্রামের ছালাম মোল্যার ছেলে পলাশকে অপহরণের ১৫ দিন পর তার লাশ পাওয়া গেছে। পুলিশ অপহরণের সাথে জড়িত থাকার অভিযোগে একজনকে আটক করেছে ।

সরেজমিনে জানা গেছে, উপজেলার মাকড়াইল গ্রামের সালাম মোল্যার ছেলে পলাশ মোল্যা (২৩) কে গত ২৩ জুন প্রতিবেশী খায়ের মোল্যার ছেলে আনারুল মোল্যা ও আড়পাড়া গ্রামের আকুব্বরের ছেলে নাজমুলসহ অজ্ঞাত ৩/৪ জন প্রলোভন দিয়ে কৌশলে অপহরণ করে। পলাশ বাড়িতে ফিরে না আসায় পরিবারের লোকজন অনেক খোজাখুঁজি করতে থাকে। না পেয়ে গত ৩০ জুন লোহাগড়া থানায় সাধারণ ডায়েরী করেন। পলাশের ভাই আহাদ মোল্যা ঘটনার সাথে জড়িত সন্দেহে আনারুলকে প্রধান আসামি করে গত ৯ জুলাই লোহাগড়া থানায় মামলা করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মিল্টন কুমার দেবদাস সংগীয় এএসআই শিকদার হাসিবুর রহমান অভিযান চালিয়ে আনারুলকে মানিকগঞ্জ বাজার এলাকা থেকে গ্রেফতার করে।

১০ জুলাই নড়াইলের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নয়ন বড়ালের আদালতে ১৬৪ ধারায় আনারুলের স্বীকারোক্তিমূলক জবানবন্দি গ্রহণ করেন। তার তথ্য মতে জানা গেছে, ইজিবাইক কেনার টাকার জন্য পলাশকে গত ২৩ জুন সকালে তার নিজ বাড়ি থেকে ডেকে নিয়ে অপহরণ করে এবং ওইদিন রাত ১০ টার দিকে মাগুরা জেলার আমুড়িয়া কলেজ মাঠপাড়া এলাকায় তাকে শ্বাসরোধে হত্যা করে পাশের পাট ক্ষেতে লাশ ফেলে পালিয়ে যায়। ঘটনার তিন দিন পর এলাকাবাসী অজ্ঞাত লাশ দেখতে পেয়ে মাগুরা সদর থানা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্ত শেষে বেওয়ারিশভাবে আঞ্জুমান মফিদুলের মাধ্যমে গত ২৭ জুন মাগুরা পৌর কবরস্থানে দাফন সম্পন্ন করেন ।

পলাশের বৃদ্ধ পিতা ও মাতা কান্না জড়িত কন্ঠে সাংবাদিকদের বলেন, ছেলের লাশটি শেষবারের মতো একবার দেখে স্থানীয় গোরস্থানে দাফন করে আমরা মরতে চাই।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ প্রবীর কুমার বিশ্বাস বলেন, পলাশ হত্যার প্রধান আসামিকে গ্রেফতার করা হয়েছে। তার স্বীকারোক্তি মোতাবেক পুলিশ নিহতের সন্ধান পেয়েছে। আদালতের মাধ্যমে লাশ ফিরিয়ে আনার চেষ্টা চলছে।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

৩ জনের লাশ কাঁধে নিয়ে ঝাড়ু মিছিল

নড়াইলের লোহাগড়া উপজেলার গন্ডবগ্রামে প্রতিপক্ষের হামলায় নিহত চাচা-ভাতিজাসহ তিনজনের মরদেহ কাঁধে নিয়ে ঝাড়ু মিছিল...

মাশরাফি বিন মুর্তাজা, আপনার দৃষ্টি আকর্ষণ করছি

বাংলাদেশের ক্রিকেটের ইতিহাসে যার নাম স্বর্ণাক্ষরে লেখা থাকবে তিনি আর কেউ নন আমাদের সকলের...

নড়াইল হাসপাতালে ঝড় তুললেন এমপি মাশরাফি

ক্রিকেট খেলার মাঠে বল হাতে ঝড় তুলেন টাইগার ক্যাপ্টেন মাশরাফি বিন মুর্তজা। এবার তিনি...