Saturday, June 15, 2024
প্রচ্ছদকুষ্টিয়াকুষ্টিয়া সদর১০০ বোতল ফেন্সিডিলসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী নাহিদ আটক

১০০ বোতল ফেন্সিডিলসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী নাহিদ আটক

Published on

কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিনের একের পর সফল অভিযান চালিয়ে যাচ্ছেন। এরই ধারাবাহিকতায় আজ ১শ বোতল ফেন্সিডিল সহ কুখ্যাত মাদক ব্যবসায়ী নাহিদকে আটক করে।

কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন জানান, মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে মডেল থানাধীন হাউসিং এলাকায় অভিযান চালিয়ে একাধিক মাদক মামলার আসামি নাহিদকে ১শ বোতল ফেনসিডিলসহ আটক করি। নাহিদ দীর্ঘদিন ধরে ফেন্সিডিলের পাইকারি ব্যবসা করে আসছিল। তাকে ধরার জন্য অনেকদিন ধরেই আমাদের সোর্সস অ্যাক্টিভ ছিল। আজ সন্ধ্যায় খবর পাই যে হাউজিং এলাকায় নাহিদের শ্বশুরবাড়ি পাইকারি ফেন্সিডিল বিক্রয়ের উদ্দেশ্যে বিপুল পরিমাণ ফেন্সিডিল রাখা রয়েছে। এমন সংবাদের ভিত্তিতে হাউসিং এ ব্লকের ২৪০ নং বাড়িতে অফিসার ইনচার্জ নাসির উদ্দিন এর নেতৃত্বে, এসআই মেহেদী ও এসআই রবিউল সহ সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে ১শ বোতল ফেন্সিডিলসহ নাহিদকে আটক করা হয়। আটককৃত নাহিদ (৩৬) কুষ্টিয়া সদর উপজেলার হাটশ হরিপুর শালদাহ গ্রামের মৃত লুৎফরের ছেলে।

নাহিদ দীর্ঘদিন তার শ্বশুর বাড়ি হাউসিং এ ব্লকের ২৪০ নং বাসায় এই মাদক ব্যবসা চালিয়ে আসছিল। একাধিক সূত্রে জানা যায়, নাহিদের ভাই আসাদ বৃত্তিপাড়া ইবি থানা এলাকায় শ্বশুরবাড়ি থেকে ইয়াবা, ফেন্সিডিল, হেরোইন ও গাঁজা পাইকারি ব্যবসা করে আসছিল। নাহিদ ও তার ভাই আসাদ বেশ কয়বার বিভিন্ন জায়গা থেকে মাদক সহ পুলিশের হাতে ধরা পড়ে।

উল্লেখ্য, নাহিদ কুষ্টিয়া শহরে অনেক দিন ধরে মাদক ব্যবসা করে আসছে। তার নামে মাদকের অনেক গুলি মামলা বিভিন্ন থানায় রহিয়াছে।

নাহিদ মিরপুর থানার ছিনতাই মামলা নং- ০১, তারিখ- ১৪/৪/০৯, ধারা ৩৯৪ দঃ বিঃ যাহার জি আর ৫১/২০০৯ সেশন ১৯/১১ অত্র সেশন জজ ১ম আদালতে বিচারধীন।

নাহিদ দৌলতপুর থানার মামলা নং- ১(৬)১৫, ধারা ১৯(১)৭(ক), তারিখ- ৭/৬/১৫, ১৯৯০ সালের মাদক দ্রব্য আইনে পালছার মোটরসাইকেল সহ গ্রেপ্তার হয় ১০০ কেজি গাজা সহ।

নাহিদ পাংশা থানার মামলা নং- ১(৮)১৫, তারিখ- ১০/৮/১৫ প্রাইভেট কার সহ ৩০০০ পিছ ফেন্সিডিল বোতল সহ গ্রেপ্তার হয়।
নাহিদ ওরফে নাহিদুল পাংশা থানার মামলা নং- জি আর ৪৩/১৬, তারিখ- ৭/৪/১৬ ইং, গাজা, ইয়াবা ও ফেন্সিডিল নিয়ে বড় একটা চালানন সহ গ্রেপ্তার হয়।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

কুষ্টিয়ায় স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেলে, কলেজছাত্রীর মৃত্যুর পর যুবক আটক

কুষ্টিয়ায় একটি আবাসিক হোটেলে শয্যা বিশ্বাস (১৮) নামে এক কলেজছাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায়...