Wednesday, July 24, 2024
প্রচ্ছদখুলনা বিভাগঝিনাইদহশ্বশুরের কুপ্রস্তাব ফাঁস করায় স্বামীর নির্যাতন,গৃহবধুর রহস্যজনক মৃত্যু

শ্বশুরের কুপ্রস্তাব ফাঁস করায় স্বামীর নির্যাতন,গৃহবধুর রহস্যজনক মৃত্যু

Published on

লম্পট শ্বশুরের কুপ্রস্তাব ফাঁস করে দেওয়ায় স্বামীর নির্যাতনে শাপলা (২১) খাতুন নামে এক গৃহবধু ক্ষোভে অপমানে আত্মহত্যা করেছে।

ঘটনাটি ঘটেছে ঝিনাইদহ পৌরসভার মথুরাপুর গ্রামে। এ ঘটনার পর থেকে লম্পট শ্বশুর নাসির উদ্দীন ও ছেলে নয়নসহ পরিবারের লোকজন গাঁঢাকা দিয়েছে।

এদিকে গৃহবধু শাপলার লাশ নিয়ে বিক্ষোভ ও মানববন্ধন করেছে পরিবার ও আত্বীয়স্বজন। শনিবার দুপুরে ঝিনাইদহ সদর উপজেলার বাসুদেবপুর গ্রামে বিক্ষোভ মিছিল করে স্থানীয় বাজারে গিয়ে শেষ হয়।

শাপলার খাতুনের পিতা সিরাজ উদ্দীন জানান, তিন বছর আগে ঝিনাইদহ পৌর এলাকার মথুরাপুর গ্রামের নাসির মন্ডলের ছেলে নয়নের সাথে শাপলার বিয়ে হয়। বিয়ের পর থেকেই শ্বশুর নাসির পুত্রবধুকে কুপ্রস্তাব দিত। তিনি আরো জানান, একবার শাপলা বাপের বাড়ি এসে আর যেতে রাজি হচ্ছিল না। পরে তাকে বুঝিয়ে শ্বশুর বাড়ী পাঠানো হয়। গত বুধবার শাপলার শ্বাশুড়ি মেয়ে বাড়ী বেড়াতে গেলে সুযোগ বুঝে শ্বশুর পুত্রবধুকে ধর্ষন করতে গেলে প্রতিবেশীরা টের পেয়ে যায়। ফাঁস হয়ে পড়ে ঘটনা। ক্ষিপ্ত হয়ে স্বামী নয়ন স্ত্রীকে ব্যাপক ভাবে নির্যাতন করে।

এদিকে শ্বশুরের হাতে পাশবিক নির্যাতন, অন্যদিকে স্বামীর মারধর খেয়ে ক্ষোভে অপমানে ঘরের আড়ার সাথে আত্মহত্যার চেষ্টা করে। প্রতিবেশীরা উদ্ধার করে ঘটনার দিন শাপলাকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় রেফার্ড করে চিকিৎসকরা। গত বৃহস্পতিবার রাতে ঢাকায় মৃত্যুবরণ করেন শাপলা। আনুষ্ঠানিকতা শেষে শাপলার লাশ শনিবার দুপুরে ঢাকা থেকে ঝিনাইদহে পৌছালে বিক্ষোভে ফেটে পড়ে গ্রামবাসি।

এলাকার মহিলা মেম্বর লাকী খাতুন জানান, শাপলা নরম স্বভাবের মেয়ে ছিল। আগেও তার উপর এমন অত্যাচার করা হয়। কিন্তু সে মুখ বুঝে সব কিছু সহ্য করছে। ঝিনাইদহ পৌরসভার কাউন্সিলর ও মথুরাপুর গ্রামের বাসিন্দা মহিউদ্দীন খবরের সত্যতা স্বীকার করে জানান, শ্বশুরের সাথে আপত্তিকর অবস্থা জানাজানি হওয়ায় শাপলা আত্মহত্যা করেছে।

ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান খান জানান, এঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

ঝিনাইদহে নব দম্পতির ঝুলন্ত মরদেহ উদ্ধার

পরিবারের লোকজন তাদের বিয়ে মেনে নেয়নি বলেই স্বামী-স্ত্রীর আত্মহত্যা! ঝিনাইদহ সদর উপজেলার কালীচরণপুর ইউনিয়নের হাটবাকুয়া...

মিষ্টি কুমড়া ভর্তি ট্রাকে গাঁজা ও ফেনসিডিল, আটক ২

ঝিনাইদহে মিষ্টি কুমড়া ভর্তি পিকআপ ভ্যান থেকে র‌্যাব ১১ কেজি গাঁজা ও ১১৭ বোতল...

করোনাভাইরাস : ঝিনাইদহে বৃদ্ধের মৃত্যু

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলায় করোনাভাইরাসের উপসর্গ নিয়ে আব্দুর রহমান (৬৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।...