Wednesday, July 17, 2024
প্রচ্ছদকুষ্টিয়াকুমারখালীশিগগিরি কুমারখালীতে সাঁড়াশি অভিযান: ইউএনও

শিগগিরি কুমারখালীতে সাঁড়াশি অভিযান: ইউএনও

Published on

সড়ক দুর্ঘটনা রোধে রেজিষ্ট্রেশন বিহীন মোটরসাইকেল ও ড্রাইভিং লাইসেন্স বিহীন চালকের বিরুদ্ধে সাঁড়াশি অভিযান চালানোর ঘোষনা দিয়েছেন কুষ্টিয়ার কুমারখালী উপজেলা নির্বাহী অফিসার রাজীবুল ইসলাম খান।

সোমবার সকালে উপজেলা পরিষদ সভাকক্ষে, মাসিক আইন-শৃংখলা বিষয়ক সভায় সভাপতির বক্তব্যে এই ঘোষনা দেন তিনি। 

সভায় বিশেষ অতিথি হিসাবে ছিলেন, সহকারি কমিশনার (ভুমি) মুহাম্মদ নূর- এ আলম, থানার অফিসার ইনচার্জ (তদন্ত) শুভ্র প্রকাশ দাস, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মেরিনা পারভীন মিনা।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা সমাজসেবা অফিসার মুহাম্মদ আলী, মুক্তিযোদ্ধা এটিএম আবুল মনছুর মজনু, মুক্তিযোদ্ধা চাঁদ আলী, নন্দলালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নওশের আলী বিশ্বাস, সদকী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মজিদ প্রমূখ। 

সভায় ইউএনও আরো বলেন, অপ্রাপ্ত বয়স্ক শিশু-শিকোরদের কুষ্টিয়া-রাজবাড়ি (আঞ্চলিক মহাসড়ক) সড়ক সহ বিভিন্ন সড়কে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালাতে দেখা যাচ্ছে। এর ফলে দুর্ঘটনার সংখ্যা বৃদ্ধি পাচ্ছে।

এ জন্য তিনি মোটরসাইকেল মালিক ও অভিভাবকদের উদ্দেশ্যে বলেছেন, যাদের মোটরসাইকেলের রেজিষ্ট্রেশন নেই এবং ড্রাইভিং লাইসেন্স নেই তারা রাস্তায় বের হবেন না। খুব শিঘ্রই উপজেলা প্রশাসনের উদ্যোগে রেজিষ্ট্রেশন বিহীন মোটরসাইকেল ও ড্রাইভিং লাইসেন্স বিহীন চালকদের বিরুদ্ধে অভিযান শুরু করা হবে।

আর এই অভিযানে কাউকেই ছাড় দেওয়া হবে না। সবাইকে সমান দৃষ্টিতে দেখা হবে বলে ঘোষনা দেন ইউএনও রাজীবুল ইসলাম খান। এ ছাড়াও স্থানীয় জনপ্রতিনিধি ও মুক্তিযোদ্ধাদের অভিযোগের প্রেক্ষিতের কুষ্টিয়া-রাজবাড়ি সড়কের আঞ্চলিক ও দুরপাল্লার মালবাহি এবং যাত্রীবাহি পরিবহনের গতি নিয়ন্ত্রণের বিষয়েও ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন তিনি।

আইন-শৃংখলা বিষয়ক সভা শেষে সন্ত্রাস, জঙ্গিবাদ ও নাশকতামূলক কর্মকান্ড প্রতিরোধে সহযোগিতা করতে সকলের প্রতি আহবান জানান ইউএনও।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে কুষ্টিয়ার মাদ্রাসা ছাত্রের মৃত্যু

কুষ্টিয়ার কুমারখালীতে সুপারি গাছে ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে মিঠু শেখ (১৪) নামে...

কুষ্টিয়া কুমারখালী | পোড়া কয়লা বিক্রি করে ভাগ্য বদল, মাসে আয় দুই লাখ

জ্বালানি হিসেবে ব্যবহার করা হয় বিভিন্ন গাছের কাঠ। এই কাঠ পুড়েই হয় কয়লা। আর...