Sunday, May 26, 2024
প্রচ্ছদUncategorizedমাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ইবি ছাত্রলীগের

মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ইবি ছাত্রলীগের

Published on

মোঃ তামজীদুল হক ফাহিম, ইবি প্রতিনিধিঃ মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা করে মাদকবিরোধী র‍্যালী করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

‘মাদককে না বলি, মাদকমুক্ত ক্যাম্পাস গড়ি’ ‘মাদকমুক্ত ক্যাম্পাস বিনির্মানের শপথ নিন, বাংলাদেশ ছাত্রলীগে যোগ দিন’ স্লোগানকে সামনে রেখে দলীয় টেন্ট থেকে এ র‍্যালী বের হয়।

রবিবার (৮ সেপ্টেম্বর) বেলা সাড়ে এগারোটার দিকে র‍্যালীটি ইবি ছাত্রলীগের দলীয় টেন্ট থেকে শুরু হয়ে প্রশাসন ভবন, অনুষদ ভবন ও বিজ্ঞান অনুষদ ভবনের সামনে দিয়ে আবার প্রশাসন ভবনে এসে শেষ হয়।

র‍্যালী শেষে এক সমাবেশে ইবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক বলেন, এই ক্যাম্পাসে মাদকের কোনো ঠাঁই হবে না। ইবি ছাত্রলীগ মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করেছে।

ইবি ছাত্রলীগের সভাপতি রবিউল ইসলাম পলাশ বলেন, দেশনেত্রীর নেতৃত্বে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা গড়ার ক্ষেত্রে মাদক একটি প্রধান অন্তরায়। মাদকের কারনে ঝড়ে যাচ্ছে অনেক প্রান। মাদক এখন আমাদের সবচেয়ে বড় শত্রু। ইবি ছাত্রলীগ মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা করেছে। জননেত্রীর নির্দেশ মতো মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা করে ইবি ছাত্রলীগকে একটি মডেল ইউনিটে পরিণত করতে চাই।

এসময় উপস্থিত ছিলেন, ছাত্রলীগ নেতা আলমগীর হোসেন আলো,ইবি রিপোর্টার্স ইউনিটির সভাপতি আবু সালেহ শামীম,শুভ পান্ডে, আব্দুর রহিম, মাহফুজ প্রান্ত, আবু রায়হান, নুরুল্লাহ আল জুবায়ের, তন্ময় সাহা টনি,কামরুজ্জামান খাঁন সাগর সহ শতাধিক ছাত্রলীগের নেতা-কর্মীরা।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

ইসলামী বিশ্ববিদ্যালয়ে একাধিক পদে চাকরি

সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ইসলামী বিশ্ববিদ্যালয়, কুষ্টিয়া। প্রতিষ্ঠানটি ১৪ ক্যাটাগরির একাধিক পদে লোকবল...

ইসলামী বিশ্ববিদ্যালয়ে পাইলিংয়ের সময় ক্রেন ছিড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) নির্মাণাধীন দ্বিতীয় প্রশাসন ভবনের পাশে পাইলিংয়ের সময় মাথার আঘাত পেয়ে দুর্ঘটনাবশত...

ছাত্রীর সঙ্গে অশ্লীল প্রেমালাপ ফাঁস: ইবি শিক্ষককে শোকজ | থানায় জিডি

ছাত্রীর সঙ্গে আপত্তিকর প্রেমালাপের অভিযোগের দায়ে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ইংরেজি বিভাগের অধ্যাপক ড. মিজানুর রহমানকে...