Saturday, July 20, 2024
প্রচ্ছদকুষ্টিয়াভেড়ামারাভেড়ামারা বিদ্যুৎ প্রকৌশলী দপ্তরের অফিস সহকারীর নারী কেলেংকারী ফাঁস

ভেড়ামারা বিদ্যুৎ প্রকৌশলী দপ্তরের অফিস সহকারীর নারী কেলেংকারী ফাঁস

Published on

সম্প্রতি কুষ্টিয়ার ভেড়ামারার আবাসিক বিদ্যুৎ প্রকৌশলী দপ্তরের অফিস সহকারী হাফিজুর রহমান ডাবলু’র অশ্লীল ভিডিও নিয়ে এখন জেলাজুড়ে চলছে তোলপাড়।

বিদ্যুৎ প্রকৌশলী দপ্তরের অফিস সহকারী হাফিজুর রহমান ডাবলু ও শরীফা সুলতানা নামের এক নারী তারা নিজেরাই তৈরী করেন অশ্লীল এই ভিডিও।

হাফিজুর রহমান ডাবলু ভেড়ামারা বিদ্যুৎ প্রকৌশল দপ্তরের অফিস সহকারী ও শরীফা সুলতানা ভেড়ামারা সরকারি মহিলা কলেজের অফিস সহকারী হিসেবে কর্মরত আছেন। সামাজিক ও নৈতিক অবক্ষয় করে ধারনকৃত এই অশ্লীল ভিডিও নিয়ে জেলা জুড়ে চলছে নানা গুঞ্জন। 

রবিবার সকাল ১১টায় ভেড়ামারা আবাসিক বিদ্যুৎ প্রকৌশলী মনিরুজ্জামান এর সাথে সাংবাদিকদের এক সাক্ষাতকারের সময় পাশের কক্ষ থেকে উঠে আসে ডাবলু। সাংবাদিকদের ক্যামেরা দেখা মাত্রই অকথ্য ভাষায় গালিগালাজ করে নারী লোভী এই হাফিজুর রহমান ডাবলু।

তিনি সাংবাদিকদের উদ্দ্যেশে বলেন, আমি এই অফিসে যা ইচ্ছে তাই করতে পারি। আমার বাঁধা দেয়ার কেউ নাই। আমার বাড়ী ষোল দাগ,আমি হানিফ সাহেবের ভাই তাই আমার কোন কিছু বলার ক্ষমতা কেউ রাখে না। আর তোদের মতো সাংবাদিক আমি ভেড়ামারা থেকে উধাও করে দিতে পারি। তোরা ক্যামেরা নিয়ে ভেড়ামারা থেকে ফিরে যেতে পারবি না। এই বলে ডাবলু সাংবাদিকদের ভয়ভীতি প্রদর্শন করে। 

নাম প্রকাশ না করার শর্তে কুষ্টিয়া ও ভেড়ামারা বিদ্যুৎ প্রকৌশল দপ্তরের কয়েকজন কর্মচারি বলেন, হাফিজুর রহমান ডাবলুর বাড়ি ভেড়ামারা উপজেলায় হওয়ার কারণে এখানে তার প্রভাব রয়েছে। অফিস সহকারি পদে কমর্রত থাকলেও নিজেকে মনে করেন অফিস প্রধান। দীর্ঘদিন ধরে এমন অনৈতিক কাজ করে আসছেন তিনি।

৭ মিনিট ৩৯ সেকেন্ডের একটি অশ্লীল ভিডিও ক্লিপ ভাইরাল হওয়ার পর শরীফা সুলতানাকে তার দ্বিতীয় স্ত্রীর পরিচয় দিচ্ছেন।

এদিকে গত ৩/৪ মাস আগে ষোল দাগের ডাবলু তার গ্রামের বাড়ীতে এক বহিরাগত মহিলা নিয়ে আসে। তার শয়নকক্ষে ঐ মহিলাকে নিয়ে অবস্থান করার বিষয়টি ডাবলুর ২ ভাই জেনে গেলে তাদেরকে দরজা খুলতে বলে, তারা অবস্থা বেগতিক দেখে সুযোগ বুঝে পালিয়ে যায়।

তারা আরো জানান,এক সময় ডাবলু খোকসা উপজেলায় কর্মরত ছিলেন, সেখানেও সে নারী কেলেংকারীতে জড়িয়ে পড়েন। যে বাড়ীতে ভাড়া ছিলো সেই বাড়ীর গৃহকত্রী ও তার মেয়ের সাথেও ছিলো তার অনৈতিক সম্পর্ক তাদের কে নিয়ে বিভিন্ন সময়ে ঢাকা চট্টগ্রামে আনন্দ উপভোগ করে আসছেন। সে শুধু নারী লোভীই না স্থানীয় ক্ষমতার প্রভাব খাটিয়ে সরকারের অর্থ লোপাট করে বনে গেছেন কোটিপতি। সামান্য একজন অফিস সহকারীর এতো টাকার উৎস কোথায়। এই লম্পটের বিচার হওয়া উচিৎ। 

এ বিষয়ে ভেড়ামারা ইউএনও’র ফেসবুক পেজে ডাবলু-শরীফা সুলতানা কে নিয়ে একটি পজেটিভ পোস্ট প্রচার করায় ক্ষোভ প্রকাশ করেন ভেড়ামারার সচেতন মহল।

এসময় আবাসিক বিদ্যুৎ প্রকৌশলী মনিরুজ্জামান বলেন, অফিস সহকারী হাফিজুর রহমান ডাবলুর অশ্লীল ভিডিও ধারন করার বিষয়টি আমি শুনেছি ও আমার উর্দ্ধতন কর্মকর্তাকে লিখিত অভিযোগ করেছি। তদন্তপূর্বক দোষী হলে কঠোর ব্যবস্তা নেয়া হবে। তিনি আরো বলেন, ডাবলু অফিস সহকারী হিসেবে কর্মরত থাকলের স্থানীয় প্রভাব খাটিয়ে তিনি যা ইচ্ছে তাই করেন।   

এই বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল মারুফ জানান, তাদের অশ্লীল এই ভিডিও অবশ্যই অনৈতিক। সামাজিক ও নৈতিক অবক্ষয় রোধে এধরনের চরিত্রহীন ব্যক্তির সঠিক বিচার হওয়া উচিৎ এবং তার বিরুদ্ধে সংশ্লিষ্ট কতৃপক্ষের দাপ্তরিক কঠোর ব্যবস্থা নেয়া উচিৎ। এধরনের অপকর্মের জন্য যে কেউ তার বিরুদ্ধে পর্ণগ্রাফী আইনে মামলা করার অধিকার আছে।

সাংবাদিকদের হুমকি দেয়া প্রসঙ্গে তিনি বলেন, তার বিরুদ্ধে সাংবাদিক সমাজ কোন আইনগত ব্যবস্থা গ্রহন করলে তিনি সর্বাত্মক সহযোগীতার আশ^াস প্রদান করবেন বলে জানান।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

কুষ্টিয়ায় কাভার্ড ভ্যান-সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত-২

কুষ্টিয়ার ভেড়ামারায় কাভার্ড ভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ২জন নিহত হয়েছেন। এ ঘটনায়...

কুষ্টিয়ায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

কুষ্টিয়ার ভেড়ামারায় খালের পানিতে ডুবে মুরসালিন (৭) ও আবরা (৫) নামে দুই শিশুর মৃত্যু...

কুষ্টিয়া ও ভেড়ামারা শহরে লকডাউনের প্রথম দিন

করোনাভাইরাসের সংক্রমন ঠেকাতে রেড জোন ঘোষিত কুষ্টিয়া ও ভেড়ামারা শহরের ২১টি এলাকা লকডাউন করা...