Tuesday, May 21, 2024
প্রচ্ছদখুলনা বিভাগকুষ্টিয়াভেড়ামারা উপজেলা পরিষদের সংরক্ষিত আসন (মহিলা)সদস্য পদেনির্বাচন সম্পন্ন

ভেড়ামারা উপজেলা পরিষদের সংরক্ষিত আসন (মহিলা)সদস্য পদেনির্বাচন সম্পন্ন

Published on

ভেড়ামারা উপজেলা পরিষদের সংরক্ষিত আসন (মহিলা) সদস্য পদে নির্বাচন সম্পন্ন হয়েছে। ভোট চলা কালিন সময় ছিলো কঠোর পুলিশি পাহারা। ভোট কেন্দ্র ছিলো উপজেলার হলরুম। ভোট চলাকালিন সময় অবাধ ও সুষ্ঠ ভোট হওয়ায় ৪ ভোটের ব্যবধানে হরিণ মার্কা প্রতীক নিয়ে নির্বাচিত হলেন নারগিছ আক্তার। অপর একজন প্রার্থী সাগরী বিনা প্রতিদ্বন্দ্বীতায় বিজয় লাভ করেন।

সোমবার সকাল ৮ টা থেকে ২টা পর্যন্ত একটানা ভোট চলে। ভেড়ামারা উপজেলার ৩টি ইউনিয়ন ও একটি পৌর সভা ছিল ১ নন্বর আসন। চাঁদগ্রাম,বাহিরচর,ধরমপুর ও ভেড়ামারা পৌর সভা মিলে মোট ভোটার সংখ্যা ছিলো ২১টি। প্রার্থী ছিলেন মাত্র ২জন। একজন মোছাঃ তাছলিমা খাতুন ( মোরগ)। অপর জন মোছাঃ নারগিছ আক্তার ( হরিণ) নিয়ে প্রতিদ্বন্দ্বী করেন।
ভেড়ামারায় অবাধ সুষ্ঠ এবং নির্পেক্ষ ভোট অনুষ্ঠিত হওয়ায়। ভোট গননা শেষে ২১টি ভোটের মধ্যে ,মোছাঃ তাছলিমা খাতুন ( মোরগ) পেয়েছে,৮টি ভোট এবং মোছাঃ নারগিছ আক্তার ( হরিণ) পেয়েছে ১২টি ভোট। ৪টি ভোটের ব্যবধানে নির্বাচিত হয় মোছাঃ নারগিছ আক্তার ( হরিণ) মার্কা প্রতীক নিয়ে।

নির্বাচনের প্রিজাইডিং অফিসার শাহাজাহান আলী উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা জানান, সোমবার সকাল ৮টা থেকে ২টা পর্যন্ত ছিলো ভোট গ্রহন। ভোটার সংখ্যা ছিলো ২১টি। প্রার্থী ছিলো ২জন। ১টার মধ্যে ২১টি ভোট পুল হয়ে যায়। দুই প্রর্থীর অনুমতিক্রমে ভোট গননা শুরু হয়। ১টি ভোট বাতিল করা হয়। মোছাঃ নারগিছ আক্তার ( হরিণ)পেয়েছে ১২টি ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ৮টি ভোট পেয়েছে মোরগ মার্কা প্রতীক মোছাঃ তাছলিমা খাতুন । ৪টি ভোট বেশী পাওয়ায় বে সরকারী ভাবে ভেড়ামারা উপজেলা পরিষদের সংরক্ষিত আসন (মহিলা)সদস্য হিসেবে মোছাঃ নারগিছ আক্তার কে বিজয় ঘোষনা করা হয়।

এই সময় উপস্থিত ছিলেন, অমিত কুমার ভেড়ামারা নির্বাচন কমিশন, প্রিজাইডিং অফিসার শাহাজাহান আলী উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা। সহকারী প্রিজাইডি কর্মকর্তা গোলাম হোসেন উপজেলা হিসাব রক্ষক অফিস।পুলিং অফিসার আব্দুল আলী। প্রার্থী মোছাঃ তাছলিমা খাতুন, মোছাঃ নারগিছ আক্তার ও স্থানীয় সাংবাদিক বৃন্দ।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

কুষ্টিয়ায় কাভার্ড ভ্যান-সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত-২

কুষ্টিয়ার ভেড়ামারায় কাভার্ড ভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ২জন নিহত হয়েছেন। এ ঘটনায়...

কুষ্টিয়ায় স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেলে, কলেজছাত্রীর মৃত্যুর পর যুবক আটক

কুষ্টিয়ায় একটি আবাসিক হোটেলে শয্যা বিশ্বাস (১৮) নামে এক কলেজছাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায়...

ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে কুষ্টিয়ার মাদ্রাসা ছাত্রের মৃত্যু

কুষ্টিয়ার কুমারখালীতে সুপারি গাছে ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে মিঠু শেখ (১৪) নামে...