Sunday, July 21, 2024
প্রচ্ছদকুষ্টিয়াভেড়ামারাভেড়ামারায় পরকীয়ার টানে ১২ বছরের সন্তান ফেলে চৌকিদার পুত্রের সাথে লাপাত্তা গৃহবধূ

ভেড়ামারায় পরকীয়ার টানে ১২ বছরের সন্তান ফেলে চৌকিদার পুত্রের সাথে লাপাত্তা গৃহবধূ

Published on

কুষ্টিয়ার ভেড়ামারায় ১২ বছরের পুত্র সন্তানকে রেখে পরকীয়া প্রেমের টানে চৌকিদার পুত্রের হাত ধরে স্বামীর সংসার থেকে গৃহবধূ সালমা লাপাত্তা। থানায় জিডি।

দীর্ঘদিনের পরকীয়া প্রেমিক চৌকিদার পুত্র কামরুল (৩০) এর হাত ধরে স্বামীগৃহ থেকে পালিয়েছে গৃহবধূ সালমা (৩৩)। সালমার ১২ বছর বয়সী এক পুত্র সন্তান আছে। কুষ্টিয়া জেলার ভেড়ামারা উপজেলার হরিপুর গ্রামে এই ঘটনা ঘটেছে।

জানা গেছে, প্রতিবেশী দেবর ইনসান চৌকিদারের পুত্র কামরুলের সাথে দীর্ঘদিন ধরে ভেড়ামারা রেলস্টেশনের কুলি শ্রমিক উজ্জলের স্ত্রীর মন নেয়া দেয়া ও গোপন অভিসার চলছিল। এরই এক পর্যায়ে গত ২৮ জুন তারিখে রাতের অন্ধকারে সবার অলক্ষ্যে স্বামীর ঘর থেকে পরকীয়া প্রেমের টানে নিখোঁজ হয় সালমা। স্বামী উজ্জল ও তার স্বজনেরা নিখোঁজ সালমার খোঁজ খবর করলে সে তার পরকীয়া প্রেমিকের সাথে অজ্ঞাত স্থানে আছে মর্মে জানতে পারেন।

এদিকে স্ত্রীকে ফিরে পেতে ভেড়ামারা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন সালমার স্বামী উজ্জল। চৌকিদার পুত্র কামরুল কৌশলে ও ফুঁসলিয়ে পরস্ত্রী সালমাকে অপহরণ করে নিয়ে গিয়ে তার দেহ ভোগে মত্ত রয়েছে বলে সূত্র জানিয়েছে। আশংকা করা হচ্ছে, সালমা প্রতারক অপহরণকারীদের খপ্পরে পড়ে তার প্রাণসহ সর্বস্ব হারাতে পারে। স্বামী গৃহ থেকে পালানোর সময় সালমা নগদ ৪০ হাজার টাকা এবং ৫০/৬০ হাজার টাকা মূল্যমানের স্বর্ণের গহনা ও মোবাইল ফোন সেট চুরি করে নিয়ে যায়। সালমার বর্তমান অবস্থান জানার জন্য এই প্রতিবেদক সালমার ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করলে তার ফোন সেট বন্ধ পাওয়া যায়।

সালমা প্রতারক চৌকিদার পুত্রের হাত ধরে লাপাত্তা হওয়ায় এলাকায় ব্যাপক গুঞ্জনের সৃষ্টি হয়েছে। সালমার ১২ বছর বয়সী পুত্র সন্তানের নাম সিয়াম। সে প্রাথমিক বিদ্যালয়ে লেখাপড়া করছে।

এলাকাবাসীর অভিমত, সালমা একজন চরিত্রহীনা বিপথগামী রমনী। তা না হলে সে কক্ষনো তার ছেলে ও স্বামীকে ফেলে পর পুরুষের হাত ধরে পালিয়ে যেতে পারতো না।

ভেড়ামারা থানায় দাখিলকৃত এইরুপ একটি অভিযোগের তদন্ত করছেন এসআই হুমায়ুন কবীর। এই প্রতিবেদককে এস আই হুমায়ুন কবীর জানান, এই ব্যাপারে থানায় একটি জিডি এন্ট্রি দেয়া হয়েছে। অভিযোগের আলোকে তিনি ভিকটিমের অবস্থান নির্ণয়ের জন্য চেষ্টা করছেন। গৃহবধূ সালমার পিত্রালয়ে খোঁজ-খবর করে তাকে পাওয়া যায়নি। চৌকিদার পুত্র কামরুলও তার বাড়িতে নেই। তারা ঢাকা বা এর পার্শ্ববর্তী কোন স্থানে আত্মগোপনে রয়েছে বলে ধারনা করা হচ্ছে।

এদিকে স্ত্রী গৃহ থেকে পালিয়ে যাওয়ায় দারুন সংকটে পড়েছেন উজ্জল। মানসিকভাবে ভেঙ্গে পড়েছেন তিনি। তার নিজের ও পুত্র সন্তানের ভবিষ্যত নিয়ে বেশ বিপাকে পড়েছে সে।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

কুষ্টিয়ায় কাভার্ড ভ্যান-সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত-২

কুষ্টিয়ার ভেড়ামারায় কাভার্ড ভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ২জন নিহত হয়েছেন। এ ঘটনায়...

কুষ্টিয়ায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

কুষ্টিয়ার ভেড়ামারায় খালের পানিতে ডুবে মুরসালিন (৭) ও আবরা (৫) নামে দুই শিশুর মৃত্যু...

কুষ্টিয়া ও ভেড়ামারা শহরে লকডাউনের প্রথম দিন

করোনাভাইরাসের সংক্রমন ঠেকাতে রেড জোন ঘোষিত কুষ্টিয়া ও ভেড়ামারা শহরের ২১টি এলাকা লকডাউন করা...