Wednesday, May 29, 2024
প্রচ্ছদকুষ্টিয়াকুষ্টিয়া সদর'ভালোবাসার কুষ্টিয়া’র আয়োজনে ইফতার মাহফিল ও গুণীজন সম্মাননা প্রদান

‘ভালোবাসার কুষ্টিয়া’র আয়োজনে ইফতার মাহফিল ও গুণীজন সম্মাননা প্রদান

Published on

কুষ্টিয়ার বৃহত্তম অনলাইন এক্টিভেটস গ্রুপ ‘ভালোবাসার কুষ্টিয়া’র আয়োজনে ইফতার মাহফিল ও গুণীজন সম্মাননা প্রদান করা হয়েছে।

শুক্রবার পুনাক ফুড পার্কে ইফতার মাহফিল ও সম্মাননা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

গ্রুপের চেয়ারম্যান ও বিশিষ্ট লেখক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব হাসান টুটুলের সঞ্চালনায় কুষ্টিয়ার প্রেসক্লাবের সাবেক সভাপতি আব্দুর রশীদ চৌধুরী, ফটোগ্রাফিক সোসাইটি কুষ্টিয়ার সভাপতি খলিলুর রহমান মজু, শিক্ষার্থী-অভিভাবক কুষ্টিয়া জেলা শাখার আহ্বায়ক ও চালকল মালিক সমিতি কুষ্টিয়া জেলা শাখার সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন প্রধান, বিশিষ্ট লেখক ড. এমদাদ হাসনাইন সারিয়া সুলতানা, আইনজীবী এ্যাড. সিরাজ প্রামাণিক, পাখি বিশ্লেষক এসআই সোহেল তরুণ উদ্যোক্তা শাহিনুর রহমান প্রমুখ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে এগারো কৃতি গুণী ব্যাক্তিত্বকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। তারা হলেন,সাহিত্য অনুরাগে আব্দুর রশিদ চৌধুরী, শিক্ষার মান বৃদ্ধিতে সামাজিক দায়বদ্ধতা নিয়ে কাজ করেন জয়নাল আবেদীন প্রধান, সাংস্কৃতিক সংগঠক হিসেবে আলম আরা জুই শিশু, শিক্ষার্থীদের জন্য নাসির উদ্দিন মাস্টার, রাষ্ট্রীয় দায়িত্ব পালনের পাশাপাশি মানবিক কর্মকাণ্ড এগিয়ে আসার জন্য ইবি থানার অফিসার্স ইনচার্জ শেখ রতনকে, কুষ্টিয়ার কৃতি মানুষদের ইতিহাস লিখে কীর্তিমান মানুষ হওয়া ব্যক্তি ড.এমদাদ হাসনাইন ও ফারিয়া সুলতানা, উদ্যোক্তা হিসেবে শাহিনুর রহমান, জাতীয় ফুটবলে কুষ্টিয়া চ্যাম্পিয়ন হয় যার গোলে তিনি বিখ্যাত খেলোয়াড় মোহাম্মদ মুসাকে খেলোয়াড় হিসেবে সম্মাননা প্রদান করা হয়, সব্যসাচী লেখক যিনি একাধারে প্রকাশনার মাধ্যমে অনেক পথের ফুল দিয়ে যিনি মালা গেঁথেছেন মমতাজ উদ্দিন, আইনের উপর বাংলায় ২৮ টি গ্রন্থ রচনা করে কুষ্টিয়া কে সমৃদ্ধ করেছেন আইন বোঝাতে অ্যাডভোকেট সিরাজ প্রামাণিক এবং পাখি বিশারদ হিসেবে জাতীয় স্বীকৃতি ও আন্তর্জাতিক পর্যায়ে কাজ করার দুর্লভ সম্মাননা বয়ে এনেছেন কুষ্টিয়ার জন্য এসআই সোহেল কে সম্মাননা জানানো হয়।

পরে মুসলিম উম্মাহর শান্তি এবং দেশ ও জাতির সমৃদ্ধি কামনায় দুআ পরিচালনা করা হয়। অনুষ্ঠানে সমাজের বিভিন্ন পেশার শুভাকাংখীরাও উপস্থিত ছিলেন।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

কুষ্টিয়ায় স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেলে, কলেজছাত্রীর মৃত্যুর পর যুবক আটক

কুষ্টিয়ায় একটি আবাসিক হোটেলে শয্যা বিশ্বাস (১৮) নামে এক কলেজছাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায়...