Saturday, July 20, 2024
প্রচ্ছদবিনোদনভক্তদের বাসায় ডেকে খাওয়ালেন কণ্ঠশিল্পী সালমা

ভক্তদের বাসায় ডেকে খাওয়ালেন কণ্ঠশিল্পী সালমা

Published on

২০০৬ সালের ২৯ ডিসেম্বর রিয়েলিটি শো ক্লোজআপ ওয়ান ‘ক্লোজআপ-তোমাকেই খুঁজছে বাংলাদেশ’ দ্বিতীয় আসরের চ্যাম্পিয়ন কুষ্টিয়ার মেয়ে মৌসুমি আক্তার সালমা। সে সময় সালমার ‘স্টেশনের রেল গাড়িটা’ শিরোনামের গানটি ব্যাপক জনপ্রিয়তা পায়।

দীর্ঘ ১২ বছরের সংগীত ক্যারিয়ারে অনেক শ্রোতাপ্রিয় গান উপহার দিয়েছেন সালমা। এরপর তাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। তার মধ্যে প্রকাশিত অ্যালবামের মধ্যে অন্যতম- ‘কইলজার ভেতর গাঁথি রাখুম’, ‘আমার এক নয়নতো দেখেনারে’, ‘বন্ধু আইও আইও’, ‘পরানের বন্ধু’, ‘তোমার বাড়ি আমার বাড়ি’, ‘তুমি আসবা নাকি’ মন মাঝি’ ভুলিয়া বন্ধু’ আউলা প্রেম’‘বৃন্দাবন’ ‘বিনোদিনী’ ইত্যাদি। 

এই ১২ বছরের অসংখ্যা ভক্ত শ্রোতা তৈরি হয়েছে সালমার। সালমার ভক্তদের একটা তালিকাও রয়েছে। যারা খুব কঠিন সালমাভক্ত সেসব ভক্তকেই নিজের বাসায় ডেকেছেন। এরা হলেন-  নারায়ণগঞ্জের নুরুজ্জামান, ব্রাহ্মণবাড়িয়ার সাজিদ মাহমুদ ও কুমিল্লা লাকসামের জালাল আহমেদ।

সালমা বলেন, ‘আমি আমার ভক্তদেরকে সবচেয়ে বেশি ভালোবাসি। আজকের এই সালমা এই শ্রোতাদের জন্যই হয়েছে। তাদেরকে কে একদিন খাওয়াতে পেরে আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি। ভক্তরা আছে বলেই আমি সালমা বেঁচে আছি। সব শ্রোতাদের কে আমি অনেক ভালোবাসি । এই ধারাবাহিকতা আমার আগেও ছিলো এখনও থাকবে । তাদের জন্যই আমার এতো কিছু ।

সম্প্রতি এই ফোক গানের জনপ্রিয় শিল্পী সালমা দ্বিতীয় কন্যা সন্তানের মা হয়েছেন। আর সন্তান সম্ভবা হওয়ার ফলে বেশ কিছু দিন গান থেকে বিরতি নিয়েছিলেন তিনি। রেকর্ডিং, স্টেজ শো, টিভি অনুষ্ঠান কোনো কিছুই এ সময়ে করেননি। তবে বিরতি ভেঙে ফের কাজে ব্যস্ত হয়েছেন এ শিল্পী। এরইমধ্যে পরিকল্পনা করেছেন কিছু গানের।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

ফারুকীর সিনেমায় যুক্ত হলেন এ আর রহমান

মোস্তফা সরয়ার ফারুকীর নির্মাণ করেছেন ‘নো ল্যান্ডস ম্যান’ নামের সিনেমা। এরইমধ্যে ছবিটির শুটিং শেষ...

বলিউড অভিনেতা ইরফান খান আর নেই, বয়স হয়েছিল ৫৩ বছর

মুম্বাইয়ের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেলেন বলিউডের জনপ্রিয় ও শক্তিশালী অভিনেতা ইরফান খান...

‘গেইম অব থ্রোনসের নগ্ন দৃশ্যগুলোয় অভিনয় করা কঠিন ছিল’, বললেন অভিনেত্রী

টেলিভিশন সিরিজ 'গেইম অব থ্রোনস' তারকা এমিলিয়া ক্লার্ক বলেছেন সিরিজটির জন্য খোলামেলা দৃশ্যে অভিনয়...