Tuesday, May 21, 2024
প্রচ্ছদখুলনা বিভাগকুষ্টিয়াবিয়ে ছাড়াই ৯ বছর সংসার, আটক কুষ্টিয়ার তরুণ তরুণী

বিয়ে ছাড়াই ৯ বছর সংসার, আটক কুষ্টিয়ার তরুণ তরুণী

Published on

বিয়ে এবং কাবিন ছাড়াই দীর্ঘ নয় বছর সংসার করার পর পুলিশের হাতে ধরা পড়েছেন প্রেমিক যুগল। আটক তরুণের নাম রিপন হোসেন মন্ডল। তবে তরুণীর নাম জানা যায় নি।

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া লঞ্চঘাট থেকে তাদের আটক করা হয়েছে। মঙ্গলবার সকালে আটক রিপন হোসেন মন্ডলকে রাজবাড়ীর আদালতে পাঠিয়েছে পুলিশ। রিপন মন্ডল কুষ্টিয়ার কুমারখালী পৌরসভার ৫নং ওয়ার্ডের মৃত দবির মন্ডলের ছেলে।

গোয়ালন্দ ঘাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এজাজ শফি বলেন, সোমবার বিকেলে দৌলতদিয়া লঞ্চঘাটে রিপন হোসেন মন্ডলের সঙ্গে এক তরুণীর ঝগড়া হচ্ছিল। দীর্ঘক্ষণ তারা একে-অপরের সঙ্গে তর্ক-বিতর্ক করছিল। বিষয়টি তখন লঞ্চঘাটে কর্তব্যরত পুলিশের নজরে আসে। এ সময় তাদের কাছে তর্ক-বিতর্কের কারণ জানতে চায় পুলিশ। তখন পুলিশের কাছে এসে তরুণী অভিযোগ করেন, দীর্ঘ নয় বছর আগে মৌলভীর মাধ্যমে কাবিন ছাড়াই তাদের বিয়ে হয়। কিন্তু তার কাছে বিয়ের কোনো কাগজপত্র নেই। এখন তাকে অস্বীকার করছেন রিপন হোসেন মন্ডল।

তিনি বলেন, তরুণী জানিয়েছেন তাদের দুজনের বাড়ি কুষ্টিয়ায়। সোমবার বিকেলে কুষ্টিয়া থেকে বাসযোগে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া লঞ্চঘাটে এসে নামেন তারা। সেখান থেকে লঞ্চযোগে পাটুরিয়া ঘাটের উদ্দেশ্যে যাওয়ার কথা ছিল তাদের। গন্তব্য ছিল ঢাকা। কিন্তু দৌলতদিয়া লঞ্চঘাটে নামার আগে বিয়ে ও কাবিনের বিষয়টি নিয়ে তাদের মধ্যে ঝগড়া শুরু হয়। দৌলতদিয়া লঞ্চঘাটে নেমে বিয়ে ও কাবিন রেজিস্ট্রি করার কথা বললে তরুণীর ওপর ক্ষিপ্ত হন রিপন মন্ডল। একপর্যায়ে তরুণীর ওপর চড়াও হন তিনি। বিষয়টি নজরে এলে রিপন মন্ডলকে আটক করে পুলিশ।

ওসি এজাজ শফি বলেন, তাদের দুজনের বাড়ি কুষ্টিয়ায় হওয়ায় এ-সংক্রান্ত অভিযোগ ও মামলা গ্রহণের বিষয়টি আমাদের এখতিয়ারবহির্ভূত। তাই রিপন মন্ডলকে ৫৪ ধারায় গ্রেপ্তার দেখিয়ে আদালত পাঠানো হয়েছে। তার বিষয়ে ব্যবস্থা নেবেন আদালত। একই সঙ্গে তরুণীকে পুলিশের হেফাজতে রাখা হয়েছে। তরুণীর পরিবারকে খবর দেয়া হয়েছে। তরুণীকে তার পরিবারের কাছে বুঝিয়ে দেয়া হবে।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

কুষ্টিয়ায় স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেলে, কলেজছাত্রীর মৃত্যুর পর যুবক আটক

কুষ্টিয়ায় একটি আবাসিক হোটেলে শয্যা বিশ্বাস (১৮) নামে এক কলেজছাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায়...

ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে কুষ্টিয়ার মাদ্রাসা ছাত্রের মৃত্যু

কুষ্টিয়ার কুমারখালীতে সুপারি গাছে ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে মিঠু শেখ (১৪) নামে...

যশোর বোর্ডে পাসের হার ৯৫% | কুষ্টিয়ায় শীর্ষে জিলা স্কুল, জিপিএ-৫ পেয়েছে ২৪৩ জন

মাধ্যমিক পরীক্ষার ফলাফলে এ বছর যশোর শিক্ষা বোর্ডে জিপিএ-৫ প্রাপ্তির সব রেকর্ড ভঙ্গ করেছে।...