Tuesday, April 23, 2024
প্রচ্ছদকুষ্টিয়াভেড়ামারাবিএনপি-জামায়াত পাকিস্থানের মতই মিথ্যাচার করে ইতিহাসকে বিকৃত করছে-ইনু

বিএনপি-জামায়াত পাকিস্থানের মতই মিথ্যাচার করে ইতিহাসকে বিকৃত করছে-ইনু

Published on

জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বিএনপি এবং জামায়াত জঙ্গিরা শোকের মাসে জাতির জনকের প্রতি সমবেদনা কিংবা শ্রদ্ধা জানায় না, ওরা দিনে দুপুরে মিথ্যাচার করে ইতিহাসকে ধামাচাপা দেওয়ার চেষ্টা করে। সুতরাং সরকারকে দোষারোপ করে লাভ নেই, যা সত্য তাই প্রকাশ করা হয়েছে।

আজ শনিবার সকালে কুষ্টিয়ার ভেড়ামারায় জাতীয় ফলদ বৃক্ষ মেলার উদ্বোধনের আগে“ কথা বলতে দিন, গুজব ছড়াবেন না, সাংবাদিকদের নিয়ে নোংড়া রসিকতায় কাদের” বিএনপির মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন মন্তব্যের প্রেক্ষিতে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ছাত্র-ছাত্রীদের আন্দোলনকে বিএনপি-জামায়াত চক্ররা ষড়যন্ত্রের আন্দোলনে পরিণত করতে ব্যার্থ হয়েছে, আর সে করনেই তাদের গাত্রদাহ, মনের জালা। ছাত্র আন্দোলনের সব দাবী মেনে নিয়ে সরকার তা বাস্তবায়ন করাছে। সুতরাং ছাত্র-ছাত্রীদের কাধে বন্দুক রেখে কোন পরিস্থিতিতেই ঘোলা করতে পারবেন না। বিএনপি-জামায়াতকে শোকের মাসে জাতির পিতার প্রতি শ্রদ্ধা জানানোর অনুরোধ, না হলে বুঝব তারা পাকিস্থানের মতই মিথ্যাচার আর গুজব রটনার ও ইতিহাস কে বিকৃত করছে।

ইনু সাংবাদিকদের উদ্দেশে বলেন, আহত সাংবাদিকদের চিকিৎসার ব্যায়ভার গ্রহণ করেছে সরকার। সাংবাদিকের দাবীর সাথে সরকার একমত, দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে স্বারাষ্ট্র মন্ত্রীর সাথে কথা হয়েছে, দূর্বত্তদের দ্রুত গ্রেফতার করা হবে এবং কঠিন সাজা দেওয়া হবে।

এ সময় এ সময় জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও কুষ্টিয়া জেলা জাসদের সাধারন সম্পাদক আব্দুল আলীম স্বপন, ভেড়ামারা জাসদের সভাপতি আতা-উর- রহমান আতা, ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকতা সোহেল মারুফ, ভেড়ামারা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার নুর-ই-আলম সিদ্দিকীসহ জাসদ ও অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

কুষ্টিয়ায় কাভার্ড ভ্যান-সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত-২

কুষ্টিয়ার ভেড়ামারায় কাভার্ড ভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ২জন নিহত হয়েছেন। এ ঘটনায়...

কুষ্টিয়ায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

কুষ্টিয়ার ভেড়ামারায় খালের পানিতে ডুবে মুরসালিন (৭) ও আবরা (৫) নামে দুই শিশুর মৃত্যু...

কুষ্টিয়া ও ভেড়ামারা শহরে লকডাউনের প্রথম দিন

করোনাভাইরাসের সংক্রমন ঠেকাতে রেড জোন ঘোষিত কুষ্টিয়া ও ভেড়ামারা শহরের ২১টি এলাকা লকডাউন করা...