Saturday, June 22, 2024
প্রচ্ছদবাংলাদেশরাজশাহী বিভাগবাবা ও সৎ ভাইয়ের লালসার শিকার, অন্ত:সত্ত্বা স্কুলছাত্রী !

বাবা ও সৎ ভাইয়ের লালসার শিকার, অন্ত:সত্ত্বা স্কুলছাত্রী !

Published on

দিনের পর দিন নিজের বাবা ও সৎ ভাইয়ের লালসার শিকার হয়েছেন এক স্কুলছাত্রী। কিন্তু কখনও মুখ ফুটে কাউকে বলতে পারেননি তিনি। এক পর্যায়ে অন্ত:সত্ত্বা হয়ে পড়লে ভ্রুণ নষ্ট করে ফেলতে বাধ্য করেন পাষন্ড ওই বাবা।

চাঞ্চল্যকর এমন ঘটনা ঘটেছে পাবনার চাটমোহর উপজেলার মুলগ্রাম ইউনিয়নের বালুদিয়ার দক্ষিণপাড়া গ্রামে। ঘটনা জানাজানি হওয়ার পর তোলপাড় শুরু হয়েছে ওই এলাকায়। আর অবস্থা বেগতিক দেখে গা ঢাকা দিয়েছে অভিযুক্ত বাবা-ছেলে।

ভুক্তভোগী ওই ছাত্রী, তার স্বজন ও প্রতিবেশিদের সাথে কথা বলে জানা যায়, বালুদিয়ার দক্ষিণপাড়া গ্রামের গুড় ব্যবসায়ী আনু মন্ডলের দ্বিতীয় স্ত্রী মারা যাওয়ার পর তিন মেয়েকে নিয়ে ওই গ্রামে বসবাস করে আসছিলেন। এরমধ্যে দুই মেয়ের বিয়ে হয়ে যায়। এরপর থেকেই নবম শ্রেণীতে পড়ুয়া ছোট মেয়ে বাড়িতে একা থাকার সুযোগে তাকে দিনের পর দিন ধর্ষণ করে বাবা। এতে যোগ দেয় আনু মন্ডলের প্রথম পক্ষের ছেলে রিপন হোসেন। দিনের পর দিন বাবা ও সৎ ভাইয়ের লালসার শিকার হয়ে এক পর্যায়ে সম্প্রতি অন্তঃসত্ত্বা হয়ে পড়েন ওই স্কুল ছাত্রী।

লোকলজ্জার ভয়ে বিষয়টি কাউকে বলতে না পারলেও তার মামীকে বিষয়টি জানায়। পরে আনু মন্ডল জোরপূর্বক ওই স্কুল ছাত্রীর ভ্রুণ নষ্ট করতে বাধ্য করে। এতদিন বিষয়টি চাপা থাকলেও বৃহস্পতিবার (২৩ আগস্ট) এলাকায় ঘটনাটি জানাজানি হয়। খবর পেয়ে ঘটনাস্থলে স্থানীয় ইউপি চেয়ারম্যান, থানা পুলিশ গিয়ে ওই স্কুল ছাত্রীর জবানবন্দি রেকর্ড করে এবং থানায় অভিযোগ দিতে বলে। এদিকে এ ঘটনার পর থেকেই গা ঢাকা দিয়েছে অভিযুক্ত বাবা আনু মন্ডল ও তার ছেলে রিপন হোসেন। আর এমন ঘটনায় মানসিকভাবে ভেঙে পড়েছেন ওই স্কুলছাত্রী। আর ঘরে তালা দিয়ে পালিয়ে গেছে অভিযুক্ত বাবা-ছেলে। তারপর থেকে মেয়েটির আশ্রয় মিলেছে প্রতিবেশি মামার বাড়িতে।

এ বিষয়ে ওই স্কুল ছাত্রীর মামা বাবলু খন্দকার ও গ্রাম্যপ্রধান মীর লিয়াকত আলী বলেন, বিষয়টি অত্যন্ত অমানবিক ও লজ্জাজনক। বাবা-ছেলে (আনু মন্ডল ও রিপন) মিলে অমানুষের মতো কাজ করেছে। এর দৃষ্টান্তমুলক শাস্তি হওয়া দরকার। আমরা ওই দুইজনকে গ্রেফতারের দাবি জানাই এবং ন্যায় বিচার চাই।

ঘটনার ব্যাপারে জানতে চাইলে মূলগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদুল ইসলাম বকুল বলেন, এরা সমাজের জঘন্য লোক। এ ধরণের লোকের কঠিনতর শাস্তি হওয়া উচিত। এছাড়া ওই স্কুল শিক্ষার্থীকে সার্বিক সহযোগিতা করা হবে বলে জানান ইউপি চেয়ারম্যান।

এ ব্যাপারে সিনিয়র সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) তাপস কুমার পাল বলেন, বিষয়টি জানার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলমান রয়েছে। এছাড়া পুলিশের দু’টি টিম অভিযুক্ত বাবা ছেলেকে আটকের চেষ্টা করছে। আশা করি খুব শীঘ্রই ভাল খবর দিতে পারবো।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

ট্রাকের পেছনে ট্রাকের ধাক্কা, চালক নিহত

রাজশাহীতে পাথরবোঝাই একটি ট্রাকের পেছনে অপর ট্রাকের ধাক্কায় ইসহাক আলী (৪৬) নামে এক ট্রাক...

চিকিৎসার জন্য কুষ্টিয়া থেকে রাজশাহী এসে স্টেশনে মৃত্যু

ছেলে ও মেয়েকে নিয়ে কুষ্টিয়া থেকে রাজশাহী আসছিলেন চিকিৎসা করানোর উদ্দেশ্যে। কিন্তু রাজশাহী রেলওয়ে...

যমুনায় নৌকাডুবি: ৩ জনের মরদেহ উদ্ধার, নিখোঁজ ৩০

সিরাজগঞ্জের চৌহালী উপজেলার যমুনা নদীতে যাত্রী বোঝাই নৌকাডুবির ঘটনায় দুই মরদেহ উদ্ধার করা হয়েছে।...