Wednesday, July 17, 2024
প্রচ্ছদখুলনা বিভাগকুষ্টিয়া‘ফাঁস হওয়া অডিও আমার নয়’- ইবি ছাত্রলীগ সাধারণ সম্পাদক

‘ফাঁস হওয়া অডিও আমার নয়’- ইবি ছাত্রলীগ সাধারণ সম্পাদক

Published on

৪০ লক্ষ টাকার বিনিময়ে ছাত্রলীগের নেতা এবং ছয় মাসে তা ডাবল শিরোনামে সংবাদ প্রকাশের সূত্র ধরে সংবাদ সম্মেলন করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব। 

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) কুষ্টিয়া শহরের একটি চাইনিজ রেস্টুরেন্টে আয়োজিত সংবাদ সম্মেলনে অডিও ফাঁস সংক্রান্ত বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন তিনি। 

ইসলামী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দাবি, যে অডিওটি ফাঁস হয়েছে সেটা আমার না। আমি এই ধরনের কথোপকথন কারও সাথে করিনি। ছাত্রলীগের পদ পেতে টাকার লেনদেনের যে অডিওটি আমার বলে দাবি করা হচ্ছে ওই অডিওটি প্রযুক্তির মাধ্যমে কণ্ঠ পরিবর্তন করে প্রকাশ করা হয়ে থাকতে পারে, যার সঙ্গে আমার কোনো সম্পর্ক নেই। 

তিনি বলেন, ‘আমার সঙ্গে যে ব্যক্তিটির কথোপকথন হয়েছে সেই ব্যক্তিটি কে? তার পরিচয় নিশ্চিত না হয়ে এই ধরনের মিথ্যাচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। এ ব্যাপারে ৮ সেপ্টেম্বর কুষ্টিয়া মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেছি। যার নম্বর-৪২৫ এবং একই ঘটনায় ১২ সেপ্টেম্বর ইসলামী বিশ্ববিদ্যালয় থানায় আরও একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। যার নম্বর- ৪৬২।’

ছাত্রলীগের এই নেতার দাবি, একটি মহল বাংলাদেশ ছাত্রলীগ তথা ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ এবং আমার ব্যক্তিগত ভাবমূর্তি ক্ষুণ্ণ করতেই এই ধরনের অপপ্রচার চালাচ্ছে। ইসলামী বিশ্ববিদ্যালয়ের কমিটিতে আর্থিক কোনো লেনদেন হয়নি। অমি মধ্যবিত্ত পরিবারের ছেলে, ৪০ লক্ষ টাকা দেওয়ার ক্ষমতা আমার নাই। 

পাশাপাশি তিনি দাবি করেন, আমি এবং আমার পরিবার বিএনপি, জামায়াতের রাজনীতির সঙ্গে যুক্ত বলে যে মিথ্যাচার করা হচ্ছে তা সম্পূর্ণ মিথ্যা এবং ভিত্তিহীন। তার পরিবার পারিবারিকভাবে আওয়ামী লীগের রাজনীতির সাথে যুক্ত বলে তিনি দাবি করেন। সংবাদ সম্মেলনে ইসলামী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

উল্লেখ্য, গত কয়েকদিন ধরে ৪০ লক্ষ টাকায় পদ, ছয় মাসে ডাবল শিরোনামে কয়েকটি গণমাধ্যমে সংবাদ প্রকাশ হয়। এর সঙ্গে একটি অডিও প্রকাশ হয়। দাবি করা হচ্ছে এই অডিওটি ইসলামী বিশ্ববিদ্যালয়ের সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিবের। তবে সাথের ব্যক্তির পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

কুষ্টিয়ায় স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেলে, কলেজছাত্রীর মৃত্যুর পর যুবক আটক

কুষ্টিয়ায় একটি আবাসিক হোটেলে শয্যা বিশ্বাস (১৮) নামে এক কলেজছাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায়...

ইসলামী বিশ্ববিদ্যালয়ে পাইলিংয়ের সময় ক্রেন ছিড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) নির্মাণাধীন দ্বিতীয় প্রশাসন ভবনের পাশে পাইলিংয়ের সময় মাথার আঘাত পেয়ে দুর্ঘটনাবশত...

ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে কুষ্টিয়ার মাদ্রাসা ছাত্রের মৃত্যু

কুষ্টিয়ার কুমারখালীতে সুপারি গাছে ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে মিঠু শেখ (১৪) নামে...