Tuesday, January 31, 2023
প্রচ্ছদকুষ্টিয়ারাজনীতিপ্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে কুষ্টিয়া শহর আওয়ামীলীগের আলোচনা সভা

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে কুষ্টিয়া শহর আওয়ামীলীগের আলোচনা সভা

Published on

বাংলাদেশ আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কুষ্টিয়া সদর উপজেলা পরিষদ কার্যালয়ে গতকাল সকাল ১১টায় কুষ্টিয়া শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা এর আয়োজনে স্বল্প পরিসরে আওয়ামীলীগের ৭১তম প্রতিষ্ঠা বার্ষিকীতে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাজী রবিউল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন শহর আওয়ামীলীগের সভাপতি তাইজাল আলী খান, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রেজাউল হক ও সদর উপজেলার সকল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি, সম্পাদক ও শহরের প্রতিটি ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি, সম্পাদক সহ দলীয় অঙ্গ সংগঠনের নেতারা।

বক্তারা বলেন, ঢাকার কেএম দাস লেনের রোজ গার্ডেনে ১৯৪৯ সালের ২৩ জুন আওয়ামী লীগ প্রতিষ্ঠিত হয়। আওয়ামীলীগ প্রতিষ্ঠা লগ্নের শুরু থেকে সাধারণ মানুষের ভাত ও ভোটের অধিকার আদায়ের আন্দোলনে নেতৃত্ব দানে গৌরব অর্জন করেছে। আজ স্মরণ করছি বাংলাদেশের জাতীয় চার নেতাসহ আমাদের কুষ্টিয়া জেলার পূর্বসূরি নেতাকর্মীদের-যাদের অক্লান্ত শ্রম, মেধা ও ত্যাগের বিনিময়ে আওয়ামীলীগ গণমানুষের এক বিশাল সংগঠনে পরিনত হয়েছে। বর্তমান সময়ে বিশ্বের মহামারী করোনা ভাইরাস সংক্রমণের কারণে বাংলাদেশে এই মহামারী করোনা ভাইরাস ভয়াবহ রূপ ধারণ করায় দেশে সকল প্রকার আনুষ্ঠানিকতা সরকারিভাবে নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে। সে ক্ষেত্রে এবছরে কোন আনুষ্ঠানিকতা নেই। কুষ্টিয়া জেলায় প্রতি বছর আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়। এ বছরে কোভিড-১৯ সংক্রমণের কারণে কোন প্রকার আনুষ্ঠানিকতা না থাকায় গভীরভাবে দুঃখ প্রকাশ করছি। আমরা সকলে দুরত্ব বজায় রেখে সরকারি বিধিনিষেধ নিয়ম মেনে চলি এবং মহান আল্লাহ তায়ালা’র কাছে এই মহামারী করোনা ভাইরাসের হাত থেকে রক্ষা পাওয়ার জন্য দোয়া কামনা করি।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

কুষ্টিয়ায় পদে থাকলেও মাঠে নেই জাপা

কুষ্টিয়া জেলা জাতীয় পার্টি কাগজে কলমে থাকলেও সাংগঠনিক ভাবে নেই কোনো কার্যক্রম। করোনাকালেও কোনো...

কোন্দলে কর্মীদেরও ভুলে গেছে কুষ্টিয়া বিএনপি

কুষ্টিয়ায় কোন্দল আর গ্রুপিংয়ে কর্মীদেরও ভুলে গেছে জেলা বিএনপির নেতারা। করোনাকালীন এই দুর্যোগে অসহায়...

ঈদে মানুষ রাজধানী ছাড়ায় করোনা সংক্রমণের শঙ্কা বেড়ে যাবে : হানিফ

ঈদে মানুষ রাজধানী ছাড়ায় করোনা সংক্রমণের শঙ্কা বেড়ে যাবে, তারপরেও এটা সরকার দক্ষহাতে মোকাবেলা...