Thursday, February 29, 2024
প্রচ্ছদকুষ্টিয়াঅপরাধপুলিশি তল্লাশির নামে ১০টি গাড়িতে ডাকাতি

পুলিশি তল্লাশির নামে ১০টি গাড়িতে ডাকাতি

Published on

কুষ্টিয়ার রাজবাড়ী সড়কের খোকসায় গাছের গুঁড়ি ফেলে ১০টি গাড়িতে গণডাকাতি করেছে ডাকাতরা। ঘটনাস্থলের ২০০ গজের মধ্যে পিকাপসহ পুলিশ উপস্থিত থাকলেও কোনো পদক্ষেপ নেয়নি।

ডাকাত দলের হামলার শিকার একটি পরিবহনের সুপার ভাইজার জানান, সোমবার ভোর ৪টার দিকে সংঘবদ্ধ ডাকাত দল কুষ্টিয়া-রাজবাড়ী সড়কের খোকসার ফুলতলা মোড়ে গাছের গুঁড়ি ফেলে রাস্তা বন্ধ করে দেয়। ডাকাতরা নিজেদের পুলিশের লোক পরিচয় দিয়ে গাড়ি তল্লাশি করবে বলে জানায়।

মুহূর্তের মধ্যে ঘটনাস্থলে ঢাকা থেকে কুমারখালীর উদ্দেশ্যে ছেড়ে আসা লালন পরিবহনের একটি যাত্রীবাহী নৈশকোচসহ প্রায় ১০টি গাড়ি দাঁড়িয়ে যায়। এসব গাড়িতে পুলিশি তল্লাশির নামে ঘণ্টা ধরে চলে গণডাকাতি।

এ সময় খোকসা থানা পুলিশের একটি টহল দল ঘটনাস্থলের ২০০ গজ পূর্ব দিকে দাঁড়িয়ে ছিল। একপর্যায়ে পরিবহনটির হেলপার ও এক যাত্রী দৌড়ে গিয়ে টহল পুলিশের এএসআই দীপঙ্করকে খবর দেন। অবশেষে ঘটনাস্থলে আসে পুলিশ।
কিন্তু ততক্ষণে যাত্রীদের স্বর্ণালংকার, নগদ টাকাসহ কয়েক লাখ টাকার মালামাল নিয়ে ৫/৬ জনের ডাকাত দলটি নিরাপদে পালিয়ে যায়। এ সময় ক্ষুব্ধ যাত্রী ও পরিবহন শ্রমিকরা পুলিশের সঙ্গে বাক-বিতণ্ডায় জড়ায়।

সকালে রাস্তা থেকে গাছের গুঁড়ি অপসারণের পর যোগাযোগ স্বাভাবিক হয়। এ ঘটনার পর সোমবার সকালে পুলিশের এসআই ইদ্রিস পরিবহনটির একাধিক যাত্রীকে মোবাইল ফোনে হুমকি দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। পুলিশের এই সদস্য যাত্রীদের জানায় তারা ঘটনাস্থলে উপস্থিত পুলিশের সঙ্গে খারাপ আচরণ করেছে।

ডাকাতির ঘটনার সময়ে ঘটনাস্থলে উপস্থিত পুলিশের এএসআই দীপঙ্করের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি এ ব্যাপারে কোনো কথা বলতে রাজি হননি।

তবে ডাকাতির ঘটনার সত্যতা স্বীকার করেছেন পুলিশের এসআই ইদ্রিস আলী। কিন্তু যাত্রীদের ফোন করে খারাপ আচরণ করার বিষয়টি অস্বীকার করে তিনি বলেন, এ বিষয়ে ওসি ভালো বলতে পারবেন।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

কুষ্টিয়ায় ফিটকারী, রঙ, সোডা, হাইড্রোজ দিয়ে তৈরি হচ্ছে গুড় | ব্যবস্থাপকের কারাদণ্ড

কুষ্টিয়ার খোকসায় আখেঁর গুড়ের সঙ্গে মানব দেহের জন্য ক্ষতিকারক ফিটকারী, রঙ, সোডা, হাইড্রোজ ও...

ভারতীয় সিরিয়াল ‘সিআইডি’ দেখে কুষ্টিয়ার ফুল ব্যবসায়ী আবু তৈয়ব হত্যার পরিকল্পনা

কুষ্টিয়ার মিরপুরে ফুল ব্যবসায়ী আবু তৈয়ব (৫৪) হত্যার পর দ্রুততার সাথে রহস্য উদঘাটন করেছে...

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিলের পতাকা প্রতিযোগিতা

কাতার বিশ্বকাপ শুরু হওয়ার বাকি মাত্র একদিন। বিশ্বকাপ আসলেই বাংলাদেশে শুরু হয়ে যায় ব্রাজিল...