Friday, April 19, 2024
প্রচ্ছদবাংলাদেশবরিশাল বিভাগপিজা-বার্গার খেয়ে ১৪ জন হাসপাতালে

পিজা-বার্গার খেয়ে ১৪ জন হাসপাতালে

Published on

বরগুনা পৌর শহরের লাভ বার্ড রেস্তোরাঁয় খাবার খেয়ে ১৪ ব্যক্তি অসুস্থ হয়ে পড়েছেন। রোববার (৯ সেপ্টেম্বর) পেটের পীড়ায় আক্রান্ত হয়ে ১২ জন বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছেন। বাকি দু’জনকে’ চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

বরগুনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ব্যক্তিরা জানান, পৌর শহরের নাথ পট্টি লেক এলাকায় লাভ বার্ড নামক রেস্তোরারায় পিজা ও বার্গার খাওয়ার পরপরই পেটে পীড়া অনুভূত হয়। দ্রুত বাসায় পৌঁছলে প্রত্যেকে ডায়রিয়ায় আক্রান্ত হলে স্বজনরা তাদেরকে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন ব্যক্তিরা হলেন, জাকির, সিদ্দিক, সাথি, বৃষ্টি ও রবিউল, মোর্শেদ, আঁখি, মমতা, জান্নাতি, হিমেল, আব্বাস, রাজু, আবুল কাশেম ও তানভীর।

হাসপাতালে আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডাক্তার নীহার রঞ্জন বৈদ্য বলেন, মুলত খাদ্যে বিষক্রিয়ায় এ সমস্যার সৃষ্টি হয়েছে। অসুস্থ জাকির ও সিদ্দীক নামের দু’জন ইতোমধ্যে সুস্থ হওয়ায় তাদের ছেড়ে দেয়া হয়েছে। বাকীরা নারী ও শিশু হওয়ায় সুস্থ হতে একটু সময় লাগবে।

এদিকে লাভ বার্ড রেস্তোরাঁ সকাল থেকে বন্ধ রয়েছে। মালিক ও পরিচালক গা ঢাকা দিয়েছেন। তাদের ব্যবহৃত মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও ফোন বন্ধ রয়েছে।

বরগুনা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ম্যাজিস্ট্রেট মো: আজাহার আলী বলেন, রেস্তোরার মালিকের বিরুদ্ধে বিধি অনুসারে ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

উপসর্গ ছাড়াই বরিশালের অতিরিক্ত পুলিশ কমিশনার করোনায় আক্রান্ত

বরিশাল মেট্রোপলিটন পুলিশের (বিএমপি) অতিরিক্ত কমিশনার (বর্তমান), কুষ্টিয়ার (সাবেক) পুলিশ সুপার প্রলয় চিসিম করোনাভাইরাসে...

রণক্ষেত্র ভোলাঃ পুলিশ-জনতা সংঘর্ষ, নিহত ৪, আহত শতাধিক, ৪ প্লাটুন বিজিবি মোতায়েন

ফেসবুকে ‘ধর্ম অবমাননাকর’ পোস্ট দেওয়ার অভিযোগে ভোলার বোরহানউদ্দিন উপজেলায় পুলিশের সঙ্গে গ্রামবাসীর ব্যাপক সংঘর্ষ...

গরম কমাতে পুলিশের কাছে আবেদন

ভোলায় গরম কমাতে আবেদন জমা পড়েছে পুলিশের কাছে। রয়েছে বজ্রপাত বন্ধেরও আবেদন। শুধু তাই...