Sunday, June 16, 2024
প্রচ্ছদবাংলাদেশরাজশাহী বিভাগপাবনায় সেলফি তুলতে গিয়ে নৌকাডুবি, ২ জনের মরদেহ উদ্ধার

পাবনায় সেলফি তুলতে গিয়ে নৌকাডুবি, ২ জনের মরদেহ উদ্ধার

Published on

পাবনার চাটমোহরের চলনবিলে নৌকাডুবির ঘটনায় নিখোঁজ ৫ জনের মধ্যে দুইজনের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ও ডুবুরী দল। আর মোবাইলে সেলফি উঠাতে গিয়ে নৌকাডুবির ঘটনা ঘটে বলে জানান প্রত্যক্ষদর্শীরা।

শনিবার (১ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে ঈশ্বরদীর কলাম লেখক মোশারফ হোসেন মুসার স্ত্রী শাহনাজ পারভীন পারুল এর মরদেহ উদ্ধার করে তারা। এ সময় দুর্ঘটনা কবলিত নৌকাটিও উদ্ধার করে উদ্ধারকারীরা।

রাজশাহী থেকে আসা ডুবুরী দলের প্রধান মো: নুরুন্নবী এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে শুক্রবার দিবাগত রাত ১টা ১০মিনিটের দিকে উদ্ধার করা হয় ঈশ্বরদী আঞ্চলিক কৃষি গবেষণা কেন্দ্রের বৈজ্ঞানিক কর্মকর্তা বিল্লাল হোসেন গণি’র স্ত্রী মমতাজ পারভীন শিউলীর এর মরদেহ। শুক্রবার সন্ধ্যা সাতটার দিকে চলনবিলের চাটমোহর উপজেলার হান্ডিয়াল পাইকপাড়া ঘাট এলাকায় নৌকাডুবির এ ঘটনা ঘটে।

নৌকাডুবির ঘটনায় এখনও ৩ জন নিখোঁজ রয়েছেন। এরা হলেন, ঈশ্বরদী আঞ্চলিক কৃষি গবেষণা কেন্দ্রের বৈজ্ঞানিক কর্মকর্তা বিল্লাল হোসেন গণি, ঈশ্বরদী আমবাগান এলাকার ব্যবসায়ী রফিকুল ইসলাম স্বপন বিশ্বাস এবং তার মেয়ে সাদিয়া খাতুন।

এর আগে শুক্রবার রাত ১১টার দিকে রাজশাহীর একটি ডুবুরী দল ঘটনাস্থলে পৌঁছে এবং রাত ১১টা ৫০ মিনিটে পানিতে নেমে নিখোঁজদের সন্ধানে উদ্ধার তৎপরতা শুরু করে। খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে ছুটে যান চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা সরকার অসীম কুমার ও সিনিয়র সহকারি পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) তাপস কুমার পাল।

এদিকে, দুর্ঘটনার পর প্রথম অবস্থায় উদ্ধারকারী কিশোর সুমন হোসেন জানান, আমি ওই নৌকার পিছনে ছিলাম। দুর্ঘটনার সময় আমি প্রথমে মানুষজনকে উদ্ধার করি। ২২ জনের মধ্যে ১৭ জনকে উদ্ধার করি। বাকি ৫ জন নিখোঁজ ছিল। সুমন আরো জানান, মুলত নৌকায় বেড়ানোর সময় নৌকার ছাদের ওপর (ছই) উঠে মোবাইলে সেলফি উঠাতে গিয়ে ছই ভেঙ্গে বিলের পানিতে ডুবে যায় নৌকাটি।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

ট্রাকের পেছনে ট্রাকের ধাক্কা, চালক নিহত

রাজশাহীতে পাথরবোঝাই একটি ট্রাকের পেছনে অপর ট্রাকের ধাক্কায় ইসহাক আলী (৪৬) নামে এক ট্রাক...

চিকিৎসার জন্য কুষ্টিয়া থেকে রাজশাহী এসে স্টেশনে মৃত্যু

ছেলে ও মেয়েকে নিয়ে কুষ্টিয়া থেকে রাজশাহী আসছিলেন চিকিৎসা করানোর উদ্দেশ্যে। কিন্তু রাজশাহী রেলওয়ে...

যমুনায় নৌকাডুবি: ৩ জনের মরদেহ উদ্ধার, নিখোঁজ ৩০

সিরাজগঞ্জের চৌহালী উপজেলার যমুনা নদীতে যাত্রী বোঝাই নৌকাডুবির ঘটনায় দুই মরদেহ উদ্ধার করা হয়েছে।...