Tuesday, March 28, 2023
প্রচ্ছদখুলনা বিভাগকুষ্টিয়াপরিচয় মিলেছে কুমার নদ থেকে উদ্ধার হওয়া অজ্ঞাত লাশের

পরিচয় মিলেছে কুমার নদ থেকে উদ্ধার হওয়া অজ্ঞাত লাশের

Published on

শনিবার বিকেল পাঁচটার দিকে কুষ্টিয়া সদর উপজেলায় আব্দালপুর ইউনিয়নের পাশের কুমার নদ থেকে ভাসমান অবস্থায় এক ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার করেছে ইবি থানা পুলিশ। গতকাল সন্ধান মিলেছে সেই অজ্ঞাত লাশের।

সে ইবি থানার পশ্চিম আব্দালপুর ইউনিয়নের দেরীপাড়া গ্রামের মৃত ভাদু শেখের ছেলে শাহাদত (৬২)। পরিচয় নিশ্চিত করে শাহাদতের ছেলে আনোয়ার। আনোয়ার জানান, গত বুধবার বিকেলে আমার বাবা বাড়ি থেকে বের হয়। এরপর আর তাকে পাওয়া যায়নি। গতকাল ময়নাতদন্ত শেষে লাশ দাফন করা হয়েছে। বিকালে ইবি থানা পুলিশ নিহত শাহাদতের স্ত্রী, পুত্র ও কন্যাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে বলে জানা যায়।

এর আগে বুধবার রাতে নিহত শাহাদতের সাথে বাজার পাহারা দিয়েছিলেন জাহাঙ্গীর, ওয়াহেদ ও রাজ্জাক। রাজ্জাক কে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যায়। পরে জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেই। এ ব্যাপারে বাজার পাহারাদার জাহাঙ্গীরের সাথে কথা বললে তিনি জানান, ওই রাতে নিহত শাহাদত আমাদের সাথে বাজার পাহারা দেই। তার শরীরে জর থাকায় সে আগুন পোহায়। আমি আযানের সময় বাড়ী চলে আসি।

এলাকাবাসী সূত্রে জানা যায়, আব্দালপুর ইউনিয়ন পরিষদ ভবন রয়েছে দেরীপাড়া বাজার সংলগ্ন স্থানে। এখানে পাশেই বাস করেন দেড় মাস আগে নিহত ব্যক্তির স্ত্রী। তিনি এখানে একাই থাকেন। এই মহিলার সাথে নিহত শাহাদতের সখ্যতা ছিল। নিহত শাহাদত হত্যার ব্যাপারে অনেক তথ্য দিতে পারে বলে জানায় এলাকাবাসী। এই মহিলাকে পুলিশ জিজ্ঞাসাবাদ করলে বেড়িয়ে আসতে পারে হত্যা রহস্য। এছাড়াও দেরীপাড়া গ্রামের মৃত খেলাফতের ছেলে অলির বাড়িতে এই মহিলা কাজ করতো। এই অলিকে জিজ্ঞাসাবাদ করলেও মিলতে পারে এই হত্যার তথ্য।

নিহত শাহাদতের হত্যা নিয়ে এলাকায় চলছে নানান গুঞ্জন। তবে অনেকের ধারণা নারী ঘটিত কারণেই এই হত্যা সংঘটিত হতে পারে। এ ব্যাপারে ইবি থানার অফিসার ইনচার্জ রতন শেখের সাথে মুঠোফোনে কথা বললে তিনি জানান, মামলা হয়নি। পুলিশের অভিযান অব্যহত রয়েছে।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

কুষ্টিয়ায় স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেলে, কলেজছাত্রীর মৃত্যুর পর যুবক আটক

কুষ্টিয়ায় একটি আবাসিক হোটেলে শয্যা বিশ্বাস (১৮) নামে এক কলেজছাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায়...

ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে কুষ্টিয়ার মাদ্রাসা ছাত্রের মৃত্যু

কুষ্টিয়ার কুমারখালীতে সুপারি গাছে ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে মিঠু শেখ (১৪) নামে...

যশোর বোর্ডে পাসের হার ৯৫% | কুষ্টিয়ায় শীর্ষে জিলা স্কুল, জিপিএ-৫ পেয়েছে ২৪৩ জন

মাধ্যমিক পরীক্ষার ফলাফলে এ বছর যশোর শিক্ষা বোর্ডে জিপিএ-৫ প্রাপ্তির সব রেকর্ড ভঙ্গ করেছে।...