Saturday, June 15, 2024
প্রচ্ছদখুলনা বিভাগনড়াইলনড়াইলে গুলিতে ‘মাদক বিক্রেতা’ নিহত

নড়াইলে গুলিতে ‘মাদক বিক্রেতা’ নিহত

Published on

নড়াইল-লোহাগড়া সড়কের লস্কারপুর বালু মাঠ এলাকায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে এক ‘মাদক বিক্রেতা’ নিহত হয়েছেন। শুক্রবার দিবাগত রাত তিনটার দিকে এ ঘটনা ঘটে। বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে একটি পাইপগান, দুই রাউন্ড গুলি, তিনটি গুলির খোসা এবং ৫৩ পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ। পুলিশ নিহতের নামপরিচয় জানাতে না পারলেও স্থানীয় সূত্রে জানা গেছে নিহতের নাম গোলাম মোস্তফা। তার বাড়ি নড়াইল সদরের চিলগাছা-রঘুনাথপুর গ্রামে। তিনি দীর্ঘদিন ধরে মাদক বেচাকেনার সঙ্গে জড়িত ছিলেন।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, লস্কারপুর বালু মাঠ এলাকায় মাদক বেচাকেনার খবর পেয়ে গোয়েন্দা (ডিবি) ও থানা পুলিশের একটি দল সেখানে যায়। পুলিশকে দেখামাত্র মাদক বিক্রেতারা গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে গুলি চালায়। উভয়পক্ষের মধ্যে অন্তত ১৫ মিনিট গুলি বিনিময় হয়। এ সময় পুলিশের পক্ষ থেকে ২৮ রাউন্ড গুলি বিনিময় হয়। এছাড়া মাদক বিক্রেতা ও সন্ত্রাসীরা ৩০ থেকে ৩৫ রাউন্ড গুলি করে পালিয়ে যায়।

পরে পুলিশ ঘটনাস্থলে তল্লাশি করে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখে। গুলিবিদ্ধ মাদক বিক্রেতাকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের নামপরিচয় উদ্ধারের চেষ্টা চলছে বলে জানান ওসি।

এছাড়া বন্দুকযুদ্ধের সময় পুলিশের এসআই মিন্টু, ডিবি পুলিশের তিন এএসআই আব্দুর রহমান, মোস্তফা কামাল ও নাহিদ নেওয়াজ এবং কনস্টেবল ওলিয়ার আহত হয়েছেন। সেখান থেকে উদ্ধার করা হয়েছে একটি পাইপগান, দুই রাউন্ড গুলি, তিনটি গুলির খোসা ও ৫৩ পিস ইয়াবা।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

৩ জনের লাশ কাঁধে নিয়ে ঝাড়ু মিছিল

নড়াইলের লোহাগড়া উপজেলার গন্ডবগ্রামে প্রতিপক্ষের হামলায় নিহত চাচা-ভাতিজাসহ তিনজনের মরদেহ কাঁধে নিয়ে ঝাড়ু মিছিল...

মাশরাফি বিন মুর্তাজা, আপনার দৃষ্টি আকর্ষণ করছি

বাংলাদেশের ক্রিকেটের ইতিহাসে যার নাম স্বর্ণাক্ষরে লেখা থাকবে তিনি আর কেউ নন আমাদের সকলের...

নড়াইল হাসপাতালে ঝড় তুললেন এমপি মাশরাফি

ক্রিকেট খেলার মাঠে বল হাতে ঝড় তুলেন টাইগার ক্যাপ্টেন মাশরাফি বিন মুর্তজা। এবার তিনি...