Tuesday, March 5, 2024
প্রচ্ছদকুষ্টিয়াভেড়ামারানির্বাচন আসলে বিএনপির মূল উদ্দেশ্য নয়: ইনু

নির্বাচন আসলে বিএনপির মূল উদ্দেশ্য নয়: ইনু

Published on

তথ্যমন্ত্রী, জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, গাজীপুর সিটি নির্বাচন বাতিলের দাবী করলেও বিএনপি প্রার্থী এখন পর্যন্ত এর জন্য সূনির্দিষ্ট কোন অভিযোগ দাখিল করতে পারেননি।

এজেন্টদের বের করে দেওয়ার অভিযোগ প্রসঙ্গে ইনু বলেন, বিএনপি নেতাকর্মীদের দল ও প্রার্থীর প্রতি অনাস্থা আর বিএনপির সীমাহিন সাংগঠনিক ব্যার্থতার কারনে তাদের এজেন্টরা ভোটকেন্দ্রে উপস্থিত ছিলেন না।

নির্বাচন আসলে তাদের মূল উদ্দেশ্য নয়, নির্বাচনটাকে ব্যবহার করে চক্রান্তের নীল নকশা করাই হচ্ছে তাদের উদ্দেশ্য। ইনু বলেন, একদিকে নাশকতার চক্রান্ত অন্যদিকে সূনির্দিষ্ট কোন অভিযোগ ছাড়াই মিথ্যাচার ও গুজব ছড়ানোর রাজনৈতিক কৌশল নিয়েছে তারা।

বিএনপির প্রতি আহবান জানিয়ে ইনু বলেন, আকাশের ঠিকানায় চিঠি না লিখে সূনির্দিষ্ট তথ্যের উপর ভিত্তি করে নির্বাচন কমিশনে অভিযোগ পত্র প্রেরণ করুন।

আজ শুক্রবার বেলা ১২ টায় কুষ্টিয়ার ভেড়ামারায় উপজেলা অডিটোরিয়ামে মাধ্যমিক প্রধান শিক্ষক কল্যাণ সমিতির সাথে মতবিনিময় কালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

এসময় জাতীয় ঐক্যর বিষয়ে তথ্যমন্ত্রী বলেন, বাংলাদেশে শেখ হাসিনার নেতৃত্বে সমগ্র জাতি ঐক্যবদ্ধ আছে। আর বেগম খালেদা জিয়ার নেতৃত্বে পাকিস্তান পন্থী, জামায়াত, রাজাকার, জঙ্গী যুদ্ধাপরাধীদের ঐক্য রয়েছে। সূতরাং শেখ হাসিনা আর খালেদা জিয়া মিলে কখনই জাতীয় ঐক্য হবে না।

ভেড়ামারা উপজেলা মাধ্যমিক প্রধান শিক্ষক কল্যাণ সমিতির সভাপতি মোয়াজ্জেম হোসেন’র সভাপতিত্বে প্রধান শিক্ষকদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন তথ্যমন্ত্রী জাসদ সভাপতি হাসানুল হক ইনু। বক্তব্য রাখেন ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল মারুফ, জাসদ’র কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপন প্রমুখ।

সর্বশেষ

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে বাগ্‌বিতণ্ডার পর সংঘর্ষে জড়িয়ে অন্তত সাতজন...

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে শ্লীলতাহানি, বরখাস্ত প্রধান শিক্ষককে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ার কুমারখালীতে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির মামলায় বরখাস্ত প্রধান শিক্ষককে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)...

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে...

পাসপোর্ট সংশোধনে সরকারের নতুন নির্দেশনা

এনআইডির তথ্য অনুযায়ী পাসপোর্ট রি-ইস্যুর নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) দেওয়া তথ্য অনুযায়ী পাসপোর্ট...

আরও পড়ুন

কুষ্টিয়ায় কাভার্ড ভ্যান-সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত-২

কুষ্টিয়ার ভেড়ামারায় কাভার্ড ভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ২জন নিহত হয়েছেন। এ ঘটনায়...

যশোরে প্রধানমন্ত্রী | ‘নৌকায় ভোট দিয়ে জয়ী করুন, যা চাইবেন তার চেয়ে বেশি দেব’

প্রধানমন্ত্রী শেখ হাসিনা যশোরবাসীর কাছে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট চেয়েছেন। আজ বৃহস্পতিবার যশোর...

সাহারা খাতুন আর নেই

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন মারা গেছেন (ইন্না লিল্লাহি...